[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার নিজের হাতে বসন্তকালে সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আমার সব বন্ধুদের আমার এই ছবিগুলো অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক!
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20220301-WA0011.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটির নাম হচ্ছে কড়ি ফুল । আর এই প্রধানত শীতকালে ফুটে এবং দেখতে অনেক সুন্দর লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করি, আাশা করে আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20220301-WA0001.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:আর এই ফুল টা কম বেশি সবাই চিনেন এবং জানেন। আর এটি বিশেষত বসন্তকালের শুরু দিকে ফুটে থাকে এবং দেখতে ও অনেক সুন্দর লাগে। আর তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20220301-WA0004.jpg

ছবি৩ Location

ছবি ৩: ফুলের রাজা বসন্তকাল আর তাই ফুল প্রধানত বসন্তকালে হয়ে থাকে এবং এই সময়টা দেখতে অনেক সুন্দর লাগে ও শেষের দিকে ফুল ঝরে যায়। আর অনেকই এই ফুলটি পছন্দ করে থাকেন।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20220301-WA0009.jpg

ছবি৪ Location

ছবি ৪: এই ফুলটি ফুটন্ত অবস্থায় দেখতে অনেক সুন্দর লাগে আর তাই এটি বিশেষ করে শীতকালে দিকে ফুটে থাকে এবং এই ফুল টিকে সবাই পছন্দ করে থাকেন আর তাই আমি আপনাদের কাছে শেয়ার করলাম ।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20220301-WA0000.jpg

ছবি৫ Location

ছবি ৫: আর এই ফুল নাম হচ্ছে এক ধরনের নাম না জানা ফুল। এটি প্রধানত বসন্তকালে ফুটে থাকেন এবং শেষের দিকে বিচি দিয়ে থাকেন। কিন্তু এই বচির কোনো বিশেষ গুণ নাই।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20220301-WA0007.jpg

ছবি৬ Location

ছবি ৬: এক সাথে অনেকগুলো ফুলের ছবি তোলাটা অন্যরকম অনুভূতি লাগে সেই জন্য এই রকম ফুল আপনাদের কাছে শেয়ার করি । আর তাই আমার অনুভূতিগুলো আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20220301-WA0014.jpg

ছবি৭ Location

ছবি ৭: ফুটন্ত অবস্থায় ফুল দেখতে আসলেই অনেক সুন্দর লাগে এবং দেখতে ও অনেক ভালো লাগে তাই আপনাদের মাঝে ফুল গুলো শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20220301-WA0002.jpg

ছবি৮ Location

ছবি ৮: কড়ি ফুলের মাঝ খানের অংশের দৃশ্য আমার কাছে বেশ ভালো লাগেছে, আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে সবাই জানে।


📸 ছবি নাম্বার ৯📸


IMG-20220301-WA0006.jpg

ছবি৯ Location

ছবি ৯: গাধা গাধি ভাবে ফুটানো ফলগুলো আমার কাছে বেশ ভালো লাগেছে, ও সুন্দর হয়েছে এবং দেখে মন জুড়িয়ে গেল। আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে কেউ জানেনা।


📸 ছবি নাম্বার ১০📸


IMG-20220301-WA0016.jpg

ছবি১০ Location

ছবি ১০: সাদা রঙের গোলাপ ফলটি আমার কাছে বেশ ভালো লাগেছে, এবং দেখতে ও অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে সবাই জানে না।


আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5


শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

অসাধারণ ফুলের আলোকচিত্র উপস্থাপন করেছেন ভাইয়া সত্তি আলোকচিত্রগুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম।
এ যেন এক ঝুড়ি ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন আমার বাংলা ব্লগ বাসিকে।
বসন্তের রূপবৈচিত্র্য ফুটে উঠেছে আপনার ফটোগ্রাফির মাধ্যমে যেটি সব থেকে বেশি ভালো লেগেছে আমার

ফুলের ছবিগুলো অনেক সুন্দর হয়েছে ভাই। প্রত্যেকটি ছবি আমাকে অসাধারণ লেগেছে। এত সুন্দর ভাবে তুলেছেন যে, যে কেউ দেখে মুগ্ধ হয়ে যাবে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর ফুলের ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারন হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। সাথে চমৎকার ভাবে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

আপনার সেরা দশটি ফুলের ছবি খুবই সুন্দর ছিল। আমার কাছে অনেক ভাল লেগেছে আপনার করা ফটোগ্রাফি গুলো। আমিও ফটোগ্রাফি করতে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

দারুণ ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। সবগুলো ফটোগ্রাফি অসাধারণ ছিল।
বিশেষ করে ৮ নং ফটোটি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে।
উপস্থাপনা বেশ চমৎকার ছিল।
আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। 💞💞

 3 years ago 

এক কথায় অসাধারণ ভাই। খুব সুন্দর করে অনেকগুলো ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রতিটা ছবিই অসাধারণ ছিল। তবে 3 এবং 6 নাম্বার ছবিটি আমার কাছে অনেক ভালো লেগেছে আপনি খুব সুন্দর করে সবগুলো ছবির বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আসলেই ফুল একটা সৌন্দর্য। আপনি দারুন কিছু ফটোগ্রাফি তুলে ধরেছেন। কড়ি ফুল যা আজকে আমি দেখলাম অসাধারণ লাগল এবং ডালিয়া ফুল তো আমাদের সকলের প্রিয় সবথেকে ভালো লাগলো।সবমিলয়ে সুন্দর ফটোগ্রাফি করেছেন বেশ ভাল লাগছে। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার তোলা সেরা দশটি ছবি দেখে মুগ্ধ হয়ে গেলাম আপনি অনেক সুন্দর ভাবে প্রত্যেকটি ফটোগ্রাফি আপনার মুঠোফোনের মধ্যে আবদ্ধ করেছেন । সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো করার পাশাপাশি বন্যা গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

খুবই অসাধারণ অসাধারণ কিছু ফটোগ্রাফি করলেন আপনি। আমার কাছে প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি খুবই অসাধারণ লাগলো। আমার কাছে ওর তিন নাম্বার ফুলের ফটোগ্রাফি আর সাত নাম্বার ফুলে ফটোগ্রাফি টা অসাধারন লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে প্রত্যেকটা ফুলের বর্ণনা ও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 3 years ago 

বসন্তের ছোঁয়ায় যেন রংবেরঙের ফুলের ছবি নিয়ে হাজির হয়েছেন। ফুল মানেই ভালোবাসা প্রকাশের অন্যতম মাধ্যম আর সেই ফুলের বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করে আমাদের সাথে শেয়ার করেছেন। প্রতিটা ছবি বেশ আকর্ষণীয় ছিল এবং ভালোলাগার জন্য যথেষ্ট। অসাধারণ সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65