[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ১২৮৩ এস পি!

Picsart_22-01-17_16-37-46-375.jpg

আমি পাওয়ার বৃদ্ধি করি ৪০ স্টিম

Picsart_22-01-17_16-24-14-821.jpg

এখন আমার এস পি হচ্ছে ১৩২৩ এস পি

Picsart_22-01-17_16-24-52-822.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

ভালোবাসায়:-
@sangram5

Sort:  
 3 years ago 

ভাই আপনাকে ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপ করেছেন মানে আপনি নিজেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন যেটা খুবই পজেটিভ একটি দিক। আপনার জন্য অনেক শুভকামনা রইল যেন আপনার এই ধারাবাহিকতা বজায় থাকে। 🖤

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

আপনার পরিকল্পনা দেখে অনেক ভালো লাগলো। আপনি যে স্টিমিট ব্লকচেইন নিজেকে ধরে রাখতে চান এটা তার প্রমান। শুভকামনা রইল আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। আর আপনার সকল স্বপ্ন পূরণ করতে পারেন।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

➡️ পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে। আমি নিজেও উৎসাহিত হয়েছি। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনি পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে সত্যিই আপনি অসাধারণ একটি পাওয়ার আফ পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এবং খুবই সুন্দর করে বিস্তারিত লিখেছেন এবং পাওয়ার আফ এর প্রতিটি ধাপ আমাদের সাথে শেয়ার করেছেন। দেখে খুবই ভালো লাগলো এবং আমিও পাওয়ার আফ করতে ভালোবাসি। আমিও আপনাদের সাথে অংশগ্রহণ করার জন্য আপ্রাণ চেষ্টা করছি। এত সুন্দর একটি পোষ্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বাড়ানো।অনেকেই আমরা পাওয়ার আপ করতে চাই না।আপনাদের দিকে তাদের দেখা উচিত।শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹🌹

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো । আমি নিজেও এই সপ্তাহে ১২২ স্টিম পাওয়ার আপ করেছি৷আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

অও,আপনি দারুণভাবে এগিয়ে যাচ্ছেন।যেটি দেখে খুব ভালো লাগলো ,আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি।ধন্যবাদ ভাইয়া,শুভকামনা রইলো।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56556.00
ETH 2492.21
USDT 1.00
SBD 2.22