আমার বাংলা ব্লগ||আমার চাচু জীবন কাহিনী||২৭-০৬-২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @sangram5
আজ, রবিবার।
২৭, জুন, ২০২১

হ্যালো বন্ধু,
আশা করি আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। তো বন্ধুরা আমি আপনাদের মাঝে, এমন একটি জিনিস তুলে ধরবো যা কখনো আমার ইউজার আইডিতে পোস্ট করা হয়নি। বেশি বকবক না করে সেই কাজগুলোর বর্ণনা দেয়া যাক শুরু করা যাক।

আমার চাচ্চুর জীবনের গল্প


IMG_20210627_125034.jpg
ইনি হচ্ছে আমার ছোট চাচ্চু, তো এনার অতীত নিয়ে কিছু কথা আপনাদের সাথে শেয়ার করব।

IMG_20210627_125049.jpg

তো প্রথমেই ওনার ব্যক্তিগত পরিচয় জেনে নেয়া যাক

উনার নাম:মোঃ মোস্তাফিজুর রহমান বাবু
বয়স:৩৩ বছর
শিক্ষাগত যোগ্যতা:এইচএসসি পাস
উচ্চতা:5 ফুট 8 ইঞ্চি
পেশা:তেল ব্যবসায়ী
বিবাহিত অবস্থা:বিবাহিত
সন্তানের সংখ্যা:দুই ছেলে
জাতীয়তা:বাংলাদেশী

উনি হচ্ছে চঞ্চল এবং মেধাবী টাইপের লোক। স্কুল থেকে কলেজ লাইফ পর্যন্ত উনার অনেক মেধা ছিল। পড়ালেখা চলাকালীন হঠাৎ আমার চাচ্চু এক মেয়ের প্রেমে পড়ে। সেই সময় থেকে বিগত চার বছর উনাদের সম্পর্ক ছিল, অতঃপর উভয়ের বাসা থেকে তাদের সম্পর্কটি মেনে নেয়নি এতে করে আমার চাচু মানসিকভাবে কষ্ট পায়, তারপর থেকে আমার চাচ্চু লেখাপড়া ঠিকভাবে করা হয়নি এই কারণে আমার চাচ্চু এইচএসসি পাস।
IMG_20210627_125030.jpg
তারপর মাঝখানে পড়ালেখা না করে বাসায় মন খারাপ করে বসে থাকতো। তারপর আমার দাদা দাদি ডিসিশন নেয় যে, লেখাপড়া না করলে তোমাকে ব্যবসা করতে হবে। অতঃপর আমার চাচ্চু তেল ব্যবসা করার সিদ্ধান্ত নেয়। আর কিছুদিন ব্যবসা করতে না করতেই বিয়ে করে ফেলে, বিয়ের এক বছরের মাথায় একটি ছেলে সন্তান জন্ম দেয়। আর তখন থেকেই আমার চাচ্চু কিছুটা হলেও শান্তিতে আছে
IMG_20210627_125056.jpg
উনার ব্যবসা দেখাশোনার জন্য এখন একটা ম্যানেজার রেখে দিয়েছে, কিছুটা হলেও আমার চাচ্চু একটু আরাম আয়েশে আছে। তাই আজকে সকালে উনি এবং উনার ম্যানেজার আমার দোকানে আসেন।

আশা করি আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে আর যদি কথা এবং লেখা কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন

সবাইকে ধন্যবাদ

Sort:  
 3 years ago 

ভালো লিখেছেন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপু

নিজের চাচ্চু সম্পর্কে ভালো লিখেছ। কিন্তু ছবি থেকে লেখা গুলো কাছাকাছি হয়ে গেছে একটু স্পেস দিলে অনেক সুন্দর হতো ধন্যবাদ।

 3 years ago 

জি আগামীতে চেষ্টা করব

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23