ম্যান্ডালা রিভিউ [আমার বাংলা ব্লগ] ১০% প্রিয় shy-fox এর জন্যে

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা,

আমি @sangram5 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে



সবাই কেমন আছেন?

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর রহমতে আমিও অনেক ভালো আছি। বরাবরের মত আমার বাংলা ব্লগের সকল সদস্য কে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শুরু করতে চলেছি। আমার আজকের পোস্ট হচ্ছে ম্যান্ডালা রিভিউ।

IMG_20211224_223457.jpg

আমার নিজের হাতে তৈরি



ম্যান্ডালা রিভিউ

আমি দীর্ঘদিন ধরে আমার নিজের হাতে ম্যান্ডালা তৈরি করি, এবং সেগুলো আমার প্রাণ প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগে পোস্ট করি। আর আজকে সেগুলোর উপর ভিত্তি করে একটি ম্যান্ডালা রিভিউ দিবো। আশা করে ইতিপূর্বে আমার তৈরি ম্যান্ডালা গুলো আপনাদের অনেক ভালো লেগেছে। আর সেই সুবাদে আজকে আমি আপনাদের মাঝে রিভিউ তুলে ধরলাম তো চলুন শুরু করা যাক:-
IMG_20220325_224753.jpgIMG_20220323_232937.jpg
আমি গত দুই সপ্তাহে এই দুটি ম্যান্ডালা অংকন করি এবং এই দুই টির ম্যান্ডালার অনেক প্রশংসা পাই। এবং অনেক সময় ব্যয় করে এই দুটি ম্যান্ডালা অংকন করি। আর তাই আবারো ও রিভিউ আকারে আপনাদের মাঝে উপস্থাপন করলাম, আশা করে আপনাদের অনেক ভালো লাগবে।


IMG_20220309_233619.jpgIMG_20220215_232652.jpg
আর এই দুই টি হচ্ছে গত দুই সপ্তাহে আগের সপ্তাহের অংকন করা ম্যান্ডালা। আর এগুলো ও দেখতে বেশ সুন্দর ছিল এবং প্রশংসনীয় ছিল। তাই আমি আগে দুটোর মতো এই দুটোর ও খুব সুন্দর করে উপস্থাপন গুলো তুলে ধরি আপনাদের মাঝে। আর আশা করি এই দুটো ও অনেক ভালো লাগবে।


IMG_20220113_154029.jpgIMG_20211221_11523.jpg
আমি গত মাসে এই ছয়টি ম্যান্ডালা অংকন করি, আর সেই গুলো ধারাবাহিক ভাবে আপনাদের মাঝে উপস্থাপন করি। এবং আমার ছয়টি পোস্টতেই উৎসাহ মূলক কমেন্ট করেছেন আর সেই উৎসাহ দেখে আমি ধারাবাহিক ভাবে ছয় ছয়টি ম্যান্ডালা অংকন করি। এবং আপনাদের মাঝে শেয়ার করি আর আজকে তা না করে তার উল্টোটা করি আর সেটা হচ্ছে ম্যান্ডালা রিভিউ। আশা করি আমার এই রিভিউ টি আপনাদের অনেক ভালো লাগবে বলে আমি মনে করি।


ম্যান্ডালা রিভিউটিতে যা যা অংকন দেখলাম

এই ছয়টি ম্যান্ডালা রিভিউটিতে আমি ছয়টিতে বিভিন্ন ধরনের আর্ট করেছি। আর সেগুলোর কোনোটার সাথে কোনো প্রকারের মিল নাই সব গুলোই হচ্ছে বিভিন্ন রুপি আর্ট। যা বাস্তব জীবনে অনেক কাজে আসবে বলে মনে করি আমি। কেননা বাসা বাড়ির কাজের পাশাপাশি অনেক মেয়েরা হাতের কাজ করতে ভালোবাসেন তাও আবার অবসর টাইমে। আর এটা হচ্ছে একটি ম্যান্ডালার ভালো দিক আমি মনে করি।

আমার মতামতঃ

আমার ব্যক্তিগত মতামত আলোকপাত করতে হলে ধন্যবাদ জানাই আমার সকল steemit সহযোদ্ধাদের। কারন ওনার যদি আমার পোস্ট গুলোতে উৎসাহিত মূলক কমেন্ট না করতো তাহলে এমন সুন্দর একটি রিভিউ পোস্ট আপনাদের মাঝে উপস্থাপন করতে পারতাম না। এবং এই রিভিউটিতে ও আশা করি আপনারা উৎসাহিত মূলক কমেন্ট করবেন এটাই প্রার্থনা করি। আর আমার মতে আপনাদের আমার এই রিভিউ পোস্টটি অনেক ভালো লেগে থাকবে।


আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মধ্যে ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। আবারো,ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগের সকল সদস্যকে। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম।


শুভেচ্ছান্তে-
@sangram5


Logo.png



Sort:  
 2 years ago 

আপনার ম্যান্ডেলা আর্ট গুলো খুবই চমৎকার ছিল। আপনি অনেক সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট অঙ্কন করেছেন। আপনি অনেক দক্ষতার সাথে এবং নিখুঁত ভাবে এই ম্যান্ডেলা আর্ট গুলো অঙ্কন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি অনেক দক্ষতার সঙ্গে আপনার মতামত উপস্থাপন করেছেন তাই আপনাকে ধন্যবাদ জানাই আপু।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের কে অনেক সুন্দর সুন্দর ম্যান্ডালা আর্ট উপহার দিয়েছেন ভাইয়া, আপনার ম্যান্ডালা আর্ট গুলো আমার অনেক ভালো লাগে, ভবিষ্যতে আরও সুন্দর সুন্দর ম্যান্ডালা আর্ট আমাদের উপহার দিবেন এই কামনায় করি, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি অনেক যত্নসহকারে কমেন্ট করেছেন তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

আপনার ম্যান্ডালা রিভিউ দেখে খুবই ভালো লাগলো আপনি খুব অসাধারণ ম্যান্ডেলার আর্টিস্ট করে থাকেন। আপনার ম্যান্ডেলা আর্ট গুলো খুবই দুর্দান্ত হয়। আপনার প্রত্যেকটি আর্টিস্ট আমার খুবই ভালো লাগে। এত অসাধারন আট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

বাহ্ ভাইয়া আপনি দুর্দান্ত একটি কমেন্ট করেছেন তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

আপনার অংকিত প্রতিটা মেন্ডেলা অংকনই অনেক অনেক সুন্দর ছিল।খুবই চমৎকার দক্ষতার সাথে আপনি এগুলো অংকন করেছেন আপনার জন্য শুভ কামনা রইল এগিয়ে যান।

 2 years ago 

আপনি অনেক দক্ষতার সাথে আপনার মতামত প্রকাশ করেছেন তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

আপনার ম্যান্ডেলা অংকটি টি অনেক সুন্দর হয়েছে। একটি দক্ষ হাতের আর্ট না হলে এতটা সুন্দর হয়না আপনি সত্যিই অনেক সুন্দর অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন, আপনার জন্য অনেক শুভকামনা ভাই।

 2 years ago 

আপনি সত্যিই চমৎকার একটি মন্তব্য করেছেন তাই আপনাকে ধন্যবাদ জানাই আপু।

 2 years ago 

আপনার তোলা প্রত্যেকটি ম্যান্ডেলা ছিল অনেক সুন্দর। আপনি অনেক ধৈর্য্য সহকারে ম্যান্ডেলাগুলো আট করেছিলেন। সেই ম্যান্ডেলা গুলোর রিভিউ দেখে অনেক ভালো লাগলো।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনি ও অনেক ধৈর্য্য সহকারে আপনার মতামত প্রকাশ করেছেন তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago (edited)

আপনার ম্যান্ডেলার চিত্রের রিভিউ আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনি অনেক সুন্দর সুন্দর চিত্র অঙ্কন করেছিলেন। সত্যিই আমার খুবই ভালো লেগেছে।

 2 years ago 

বাহ্ ভাইয়া ভালোই মতামত প্রকাশ করেছেন তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

আপনি অসাধারণ ম্যান্ডেলা আর্ট করেন ভাই। আপনার প্রতিটি আর্ট আমার দেখা আগে থেকেই। আশা করি এ সপ্তাহে আরো কিছু সুন্দর সুন্দর ম্যন্ডেলা আর্ট আমাদের উপহার দিবেন।

 2 years ago 

আপনার সুন্দর মতামত উপহার দেওয়ার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

সবগুলো ম্যান্ডেলা আর্ট খুবই ভালো ছিল। আসলে আপনি খুবই সুন্দর করে এগুলো করেন। ধন্যবাদ আপনাকে এই ম্যান্ডেলা এগুলো আবারও আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি অনেক সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে আপনার মতামত প্রকাশ করেছেন তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67488.06
ETH 3761.44
USDT 1.00
SBD 3.56