[আমার সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০% পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG_20211121_121314.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটি হচ্ছে জঙ্গলি ফুল আর এই ফুল ঠান্ডার সময় বেশির ভাগ দেখা যায়।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20211121_120839.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:জঙ্গলি রসুন শাকের ফুল আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৩📸


IMG_20211121_121501.jpg

ছবি৩ Location

ছবি৩: এই ফুলটির নাম হচ্ছে আকাশ মনি ফুল। আর এই অক্টোবর ও নভেম্বর সময় পাওয়া যায়।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20211121_121550.jpg

ছবি৪ Location

ছবি ৪: নাম না জানা এক জঙ্গলি ফল।


📸 ছবি নাম্বার ৫📸


IMG_20211121_122221.jpg

ছবি৫ Location

ছবি ৫: নাম না জানা এক ফুল গাছ আপনাদের সাথে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৬📸


IMG_20211121_122301.jpg

ছবি৬ Location

ছবি ৬: পাতাবাহার জঙ্গলি এক গাছ আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৭📸


IMG_20211121_120709.jpg

ছবি৭ Location

ছবি ৭: জঙ্গলি ছোট ছোট বেগুনের মত ফলের ফুল ।


📸 ছবি নাম্বার ৮📸


IMG_20211121_120626.jpg

ছবি৮ Location

ছবি ৮: এক গুচ্ছ কচুরিপানা ফুলের ছবি আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৯📸


IMG_20211121_122019.jpg

ছবি৯ Location

ছবি ৯: কালো কেশরী গাছের ফুলের ছবি আশা করি আপনাদের এই ছবিটা ও ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG_20211121_120525.jpg

ছবি১০ Location

ছবি ১০:আশা করি আমার তোলা কচুরিপানা ফুলের ছবি আপনাদের অনেক ভালো লাগবে।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাআইটেল
মডেলভিশন ওয়ান প্রো
ছবি তুলেছেন@sangram5

শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আসলেই জঙ্গলি অনেক ধরনের ফুল আছে যেগুলোর নাম আমরা জানিনা কিন্তু দেখতে খুব সুন্দর লাগে। আপনার মাধ্যমে অনেকগুলো জঙ্গলি ফুলের সাথে পরিচিত হলাম। তবে কচুরিপানা ফুল গুলোর ছবি খুব বেশি সুন্দর হয়েছে। ফুলগুলো সব সময় অনেক বেশি ভালো লাগে, আর আপনি খুব সুন্দর করে ফুলগুলোর ছবিটি তুলেছেন। প্রথম ফুলের ছবিটাও আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার প্রত্যেকটা ছবি খুব সুন্দর ছিল খুব যত্ন নিয়ে আপনি ছবিগুলো তুলেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago (edited)

আপনার গঠনমূলক কমেন্ট করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই। আপনার আলোকচিত্র গুলোতে আশেপাশের জিনিসগুলোই সুন্দর ভাবে ফুটে উঠেছে। সবগুলো ছবি আমার কাছে ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ভাইয়া আপনার পোষ্টের মাধ্যমে বেশ কিছু নতুন ফুলের সঙ্গে পরিচিত হলাম । জঙ্গি ফুলগুলো খুব সুন্দর দেখতে। আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ফুলের। আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে যে কচুরিপানার ফুলগুলো। সাদা কালো কেশরী ফুল আমি আগে কখনো দেখিনি। আজকে প্রথম দেখলাম। ধন্যবাদ আপনাকে কিছু অপরিচিত ফুলের ছবি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

দারুন কিছু ফটোগ্রাফি করেছেন ভাই। ম্যাক্রোফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়েছে দেখতে । বিশেষ করে ৮ এবং ১০ নং ছবিটি খুবই ভালো লেগেছে আমার কাছে। সুন্দর সুন্দর কিছু ছবি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনার দশটি ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে ।প্রতিটি ফুল আমার কাছে ভালো লেগেছে ।একেকটি একেক ধরনের সুন্দর ।অজানা-অচেনা প্রত্যেকটি ফুল ।শুধু কচুরিপানা ফুলটি চিনতে পারলাম ।বাকি কোন ফুলেরই নাম জানিনা। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

কচুরী ফুলের ছবি টি ছাড়া আর কোন ফুল আমি দেখিনি । দেখলেও মনে নেই । সুন্দর ছবির এলবাম সাজিয়েছেন তবে কচুরী ফুলের ছবি কিন্তু দুই বার হয়ে গেছে। সুতরাং আপনার হেড লাইনে উল্লেখ করা সেরা দশটি ছবির মধ্যে নয়টি পেয়েছি বাকী একটি ঐ নয়টির মধ্যেই রয়েছে। ধন্যবাদ।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আমার কাছে সবগুলো ফটোগ্রাফি অসাধারণ লেগেছে, প্রতিটি ফটোগ্রাফি অনন্য অনবদ্য ছিল। আপনার ফটোগ্রাফি গুলো থেকে প্রকৃতির ঐতিহ্য বহন করে বলে ধরে নেওয়া যায়। ধন্যবাদ ভাই আপনাকে। ফটোগ্রাফি গুলোর মধ্যে কচুরিপানার ফুলগুলা আমার কাছে অনেক ভালো লেগেছে।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

বাহ অনেক সুন্দর সেরা দশটি ছবি নিয়ে হাজির হয়েছেন আজকে আপনি। আপনার সেরা দশটি ছবি আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রত্যেকটা ছবি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছেন আপনি। অনেক সুন্দর বর্ণনা করেছেন। শুভেচ্ছা ও অভিনন্দন রইল অবিরাম।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

হেনা র ছবিগুলো বেশি ভাল লেগেছে। ধন্যবাদ

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

ভাইয় আপনার আলোকচিএ গুলো অনেক সুন্দর ভাবে তুলে ধরছেন।আমার অনেক ভালো লেগেছে।আর অনেক জঙ্গিলি ফুলের সমন্ধ জানতে পেলাম।এতে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58387.03
ETH 2359.14
USDT 1.00
SBD 2.37