[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ১৮ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে সিজন ২ অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ৩০৫৭ এস পি!

Picsart_22-03-10_09-38-29-901.jpg

আমি পাওয়ার বৃদ্ধি করি ১৮ স্টিম

Picsart_22-03-10_09-39-13-969.jpg

এখন আমার এস পি হচ্ছে ৩০৭৫ এস পি

Picsart_22-03-10_09-40-17-932.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

ভালোবাসায়:-
@sangram5

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি।হতো বেশি পাওয়ার আপ করবো আমরা তত বেশি সামর্থবান হবো এটাই মূল কথা।আপনার জন্য শুভকামনা রইলো এভাবেই এগিয়ে চলুন।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন ।আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এভাবেই ধীরে ধীরে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ করে আপনি আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে ডিসেম্বর সিজন ২ তে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এ প্রত্যাশা করছি। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল

 2 years ago 

পাওয়ার আপ মানে শক্তি বৃদ্ধি। এগিয়ে যান ধারাবাহিকতা বজায় রখুন। সামনেই সফলতা হাতছানি দিচ্ছে। শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি দারুন উদ্যোগ নিয়েছেন ভাই ❣️
আমরা পাওয়ার আপকে ভালোবাসি 💕
আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন, যা সত্যিই প্রশংসনীয় কাজ ✨
আমি মন থেকে দোয়া করছি, আপনি সফল হবেন।

বাহ!! অনেক ভালো লাগল আপনার এই পাওয়ার আপ পোস্ট দেখে। চমৎকার ভাবে উপস্থাপন করেছেন ভাই।
এর মাধ্যমে আপনার একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। 💞💞

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনি সঠিক একটি উদ্যোগ নিয়েছেন। এভাবেই এগিয়ে যান সামনের দিকে। আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন। এই আশায় রইল আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32