"আমার তোলা সেরা দশটি ছবি" ।। আমার বাংলা ব্লগ ।। ‌‌‌‌‌10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG_20210708_183341.jpg

ছবি১ Location

ছবি১: এই ছবিটি সূর্যাস্তের সময় নিজ হাতে তোলা যাই হোক আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20210724_144540.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:ফাঁকা মাঠের মাঝে চালের ঘর দেখে আমার খুব ভালো লাগে। তাই আমি দৃশ্যটা ক্যামেরাবন্দি করি।


📸 ছবি নাম্বার ৩📸


ছবি৩: নীল আকাশের নিচে নারিকেল গাছ টি আমার খুব ভালো লাগে। তাই দৃশ্যটি ক্যামেরাবন্দি করি আপনাদের দেখাবো বলে।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20210724_161025.jpg

ছবি৪ Location

ছবি ৪: এটি হচ্ছে একটি পুরনো বাড়ি প্রথমত দেখে আমার খুব ভয় লাগছিল। তাই ক্যামেরাবন্দি করি।


📸 ছবি নাম্বার ৫📸


ছবি ৫: পুকুরে জেলেরা মাছ ধরছিলো, আর তখনই আমি জেলেদের মাছ ধরার ছবি ক্যামেরাবন্দি করি।


📸 ছবি নাম্বার ৬📸


ছবি ৬: আমাদের এলাকার কেন্দ্রীয় স্কুল মাঠের ছবি। আশাকরি আপনাদের এই মাঠটি অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৭📸


IMG_20210918_175028.jpg

ছবি৭ Location

ছবি ৭: এই বাঁশিটি হচ্ছে ফুটবল খেলা পরিচালনার বাঁশি। যাই হোক বাঁশিটির ছবি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৮📸


ছবি ৮: হঠাৎ করে দেখলাম মাথার উপর দিয়ে একরাশ মেঘ উড়ে যাচ্ছিল আর তখনি মেঘ গুলোর ছবি তুলে ফেলি।


📸 ছবি নাম্বার ৯📸


ছবি ৯: রূপকথা পর্যটন কেন্দ্রে গিয়ে এই রোবটটি ছবি তোলা হয়। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG_20210729_163348.jpg

ছবি১০ Location

ছবি ১০:একটি ছেলে মাঠ থেকে ছাগলগুলোকে বাসায় নিয়ে যাচ্ছে। আর তখনই তার একটি ছবি ক্যামেরাবন্দি করে ফেলে।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।



শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Cc:- @rme
@hafizullah

Sort:  
 3 years ago 

দুর্দান্ত ফোটোগ্রাফি ভাইয়া।সব ছবিগুলোতেই প্রকৃতির সবুজ ছোঁয়া রয়েছে।যা দেখে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার ভালো মতামতের জন্য।

ছবিগুলো অনেক সুন্দর হয়েছে মামা। দেখে মন জুড়িয়ে গেল। এত সুন্দর ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনার গঠনমূলক কমেন্ট করার জন্য।

 3 years ago 

আপনার তোলা ২ নং ছবিটি আমার বেশ ভালো লেগেছে। আপনার অন্য ছবিগুলো ও অনেক সুন্দর ও হাস্যজ্জ্বল।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার সুন্দর কমেন্ট করার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

অনেক সুন্দর ভাবে আপনি ছবিগুলো ক্যাপচার করেছেন। আমি সত্যি মুগ্ধ আপনার ছবিগুলো দেখে একদম নিখুঁত হাতে ছবিগুলো তোলা। এবং অনেক সুন্দর ভাবে ছবিগুলোর সম্পর্কে তুলে ধরেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ছবি আমাদের মধ্যে শেয়ার করার জন্য ।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ ভাইয়া।

সব গুলো ফটোগ্রাফি খুবই সুন্দর ভাবে ক্যাপচার করেছেন আপনি।আপনার ছবি তোলার হাত খুব দক্ষতা পূর্ণ।অনেক ধন্যবাদ আপনাকে আপনার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে প্রদর্শন করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ছবিগুলো অনেক সুন্দর হয়েছে তবে কিছু ছবি ছোট করার জন্য উপভোগ করতে পারলাম না।ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করার জন্য।

ভাই আপনার প্রত্যেকটি ছবি অনেক সুন্দর হয়েছে। প্রত্যেকটি ছবির উপস্থাপনায় ভালো। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

 3 years ago 

ছবি গুলো অনেক সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফির হাত অনেক ভালো দেখে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

ছবির লোকেশন এবং ফটোগ্রাফি স্টাইল সুন্দর ছিল ভাই।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার তোলা প্রতিটা চিত্র অসাধারন ছিলো শুভ কামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59388.79
ETH 2578.59
USDT 1.00
SBD 2.47