[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20211123-WA0000.jpg

ছবি১ Location

ছবি১: আমাদের এলাকার কয়লা খনির স্থান থেকে তোলা ছবি।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20211123-WA0011.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:বিলের মাঝ দিয়ে বয়ে গেছে এই রাস্তাটি।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20211123-WA0002.jpg

ছবি৩ Location

ছবি৩: সূর্য অস্ত যাওয়ার সময় তোলা এই ছবিটি।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20211123-WA0004.jpg

ছবি৪ Location

ছবি ৪:বিলের ধারে পাওয়া এই শামুকের ছবি তুলি।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20211123-WA0006.jpg

ছবি৫ Location

ছবি ৫: পানিতে ডুবে যাওয়া কয়েকটি গাছের দৃশ্য আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20211123-WA0001.jpg

ছবি৬ Location

ছবি ৬: পানিতে ডুবে ফলে গাছগুলো মরে যায়।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20211123-WA0012.jpg

ছবি৭ Location

ছবি ৭: বাড়ির গাছের তোলা মোরগ ফুলের ছবি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20211123-WA0009.jpg

ছবি৮ Location

ছবি ৮: বিলের ঘাটে ছোট একটা দোকানে ছবি তুলে নিলাম।


📸 ছবি নাম্বার ৯📸


IMG-20211123-WA0003.jpg

ছবি৯ Location

ছবি ৯: পদ্ম ফুলের ছবি আশা করি আপনাদের এই ছবিটা ও ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG_20210623_174110.jpg

ছবি১০ Location

ছবি ১০:আশা করি আমার তোলা আমরুল গাছের ছবি আপনাদের অনেক ভালো লাগবে।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাoppo
মডেলA54
ছবি তুলেছেন@sangram5

শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

ভাইয়া খুবই সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। সত্যি বলতে আপনার সবগুলো ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে তবে তার মধ্যে সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনার ৫ নং ছবি এবং ৭ নং ছবি। সাথে উপস্থাপনা বেশ ভালো ছিল। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

ভাই তো ভালোই ছবি তুলতে পারেন, প্রত্যেকটা ফটোগ্রাফি স্পষ্ট এবং প্রফেশনাল লেভেলের হয়েছে। তালগাছের ফটোগ্রাফি টা এবং ফটোটা আমার অনেক ভালো লেগেছে। পোস্টে দেখলাম অনেক গুছিয়ে লিখেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য দোয়া করি আরো এগিয়ে যান।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

বাহ ভাইয়া এতো সুন্দর ফটোগ্রাফি। কোনটি রেখে কোনটির কথা বলব। আপনার সবগুলো ফটোগ্রাফি চমৎকার হয়েছে। বিশেষ করে আপনার তিন নম্বর ছবিটি এত চমৎকার হয়েছে তা বলে বোঝানো যাবে না। ছবিতে পানির মধ্যে আকাশের ছায়া দেখা যাচ্ছে। আসলেই অসাধারণ লাগছে। তাছাড়া আপনার পাঁচ নম্বর ছবিটি খুব সুন্দর হয়েছে।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

ভাইয়া, প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ সুন্দর হয়েছে। ফটোগ্রাফি দৃশ্য গুলো খুবই সুন্দর। প্রতিটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। তবে প্রথমে ফটোগ্রাফি টা আমার খুবই ভালো লেগেছে।ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন।💐

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

তিন নাম্বার ছবিটা আমার নজর কেরেছে আর বিশেষ করে সূর্য অস্ত যাওয়ার দৃশ্যে আমি অনেক দুর্বল। আপনার প্রতিটি ধারণ করা অসাধারণ হয়েছে।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

সবগুলো ছবি অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে ৫ নম্বর ছবিটি। পানির মধ্যে গাছের প্রতিবিম্ব ছবির কোয়ালিটি কে বহুগুণে বাড়িয়ে দিয়েছে। দক্ষ হাতে সুন্দরের প্রতিচ্ছবি।
আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে দেওয়ার জন্য

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনার গ্রামের সৌন্দর্যতা আমাকে মুগ্ধ করেছে। আপনি সৌন্দর্য উপভোগ এর সাথে সাথে সুন্দর ফটোগ্রাফিও করেছেন। কিন্তু ছবি গুলোর ব্যাখা আরেকটু বেশি দিলে ভালো হতো।😍😍

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

সবগুলো ছবি সুন্দর হয়েছে। তবে সূর্যাস্তের ছবিটা খুব ভালো লেগেছে আমার কাছে। আর আমরুল গাছের পাতা যে নামটা জানা ছিল না। আজকে জানতে পারলাম ভাই। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

কি বলবো ভেবে পাচ্ছিনা আসলে আপনার ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ আপনি কিভাবে এত সুন্দর ফটোগ্রাফি করেন আমার বুঝে আসে না আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে আজকে উপস্থাপন করেছেন আপনার প্রতিটা ফটো আমার কাছে খুবই ভালো লেগেছে তবে বিশেষ করে এক এবং 5 নম্বর ফটোটা আমার কাছে অসম্ভব মাত্রায় সুন্দর লেগেছে প্রতিটা ফটোর নীচে অনেক সুন্দরভাবে বর্ণনা করেছেন যেটা আমার কাছে খুবই ভালো লেগেছে এত সুন্দর সুন্দর আলোকচিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার কাছ থেকে পরবর্তীতেও এমন সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আশা করব শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

প্রতিটি ছবিই অসাধারন হয়েছে তবে আমার কাছে বেশী ভাল লেগেছে । ১ , ২, ৩, আর ৮ নাম্বার ছবি । বিশেষ করে একটি ঘড় এর পাশে পানির মধ্যে সূর্য অস্ত যাওয়ার প্রতিবিম্ব । এছাড়া তিনটে নারকেল গাছ সারি বদ্ধ ভাবে দাড়িয়ে আছে। ধন্যবাদ আপনাকে ।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72