পাওয়ার আপ প্রতিযোগিতায় আমার অংশগ্রহণঃ- 138 Steem Power Up || #club5050 || 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো 479.028 এস পি!

new.PNG

আমি পাওয়ার বৃদ্ধি করি ১৩৮ স্টিম

new1.PNG

এখন আমার এস পি হচ্ছে 617.029 SP

new2.PNG

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

Best Regards:-
@sangram5

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনার অংশগ্রহণ দেখে খুব ভালো লাগলো। আসলে আমিও সি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো। এর আগ থেকেও আমি পাওয়ার আপের জন্য টার্গেট ডিসেম্বর এ অংশগ্রহণ করে যাচ্ছি। আসলে আমাদের সকলের ই এইভাবে এগিয়ে যাওয়া উচিত। তবেই আমরা সুন্দর ভাবে সব কিছু করতে পারবো।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ওয়াও অসাধারণ। অনেক বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভকামনা। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অভিনন্দন।
#Welovepowerups

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে আমার পক্ষ থেকে আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

আপনি সুন্দর ভাবে আপনার পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই আপনাকে আমার পক্ষ থেকে আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই ভাইয়া।

 3 years ago 

আমরা পাওয়ার আপকে পছন্দ করি আপনার পাওয়ার আফ দেখে আমরা সবাই উৎসাহিত হই নিজেরাও পাওয়ার আফ করতে। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা আপনার জন্য শুভকামনা থাকলো এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।

 3 years ago 

এত সুন্দর একটি প্রতিযোগিতায় আপনার অংশ নিতে দেখে অনেক ভাল লাগলো। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা আরো বাড়িয়ে যান সেই প্রত্যাশাই রইল ভাই।

#welovepowerups.

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সত্যিই আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি প্রতিনিয়ত ভালো কাজ করে যাচ্ছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের অবস্থান শক্ত করা আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। খুব ভালো লাগছে। আপনি এটি চালিয়ে যান

#club5050

Your post up-vote from country representatives Bangladesh `@rex-sumon

Continue #club5050 and receive extra vote.

 3 years ago 

ভাইয়া আপনি ও অনেক বড়ো এমাউন্ট পাওয়ার আপ করেছেন।দেখে খুবই ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

একাউন্টঃ @sangram5
পাওয়ার বৃদ্ধিঃ = 28.81%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57912.75
ETH 3070.69
USDT 1.00
SBD 2.33