আমার পরিচয় পর্ব

আস্সালামু আলাইকুম , আমার পরিচিতি ব্লগে আপনাকে স্বাগতম। আশা করি আপনারা সবাই ভাল আছেন।

IMG_20210817_115135.jpg

আমি সানা উল্লাহ আরিফ, হোম টাউন বান্দরবান,বাকি ১০ টা মধ্যেবিত্ত পরিবারের মতোই আমি বেড়ে উটেছি, গত ৩ বছর আগে মাকে হারিয়েছি, পরিবারে বাবা, নতুন মা, ভাই বোন তাদের নিয়েই আছি, আমার বাবা একজন অবসর কর্মকর্তা। তবে আমি একজন ডিপ্লোমা কৃষিবিদ ও।

স্কুল জীবন

আমি প্রাইমারি জীবন পার করেছি -বান্দরবান আদর্শ সরকারি প্রথমিক বিদ্যালয় থেকে।
মাধ্যমিক -বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়।
উচ্চ মাধ্যমিক -কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউট, রাঙ্গামাটি।
উচ্চ-তর -রাজশাহী বিশ্ববিদ্যালয় (বর্তমান)

ঘুরে দেখা বাংলাদেশ ও ভারত :

বাংলাদেশের অধিকাংশ জেলায় ঘুরেছি তার মধ্যে উল্লেখযোগ্যঃ বান্দরবান, রাঙ্গামাটি, খাগড়াখছড়ি, চট্রগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, নোয়াখালী, লক্ষীপুর,ভোলা, বরগুনা, পটুয়াখালী, রাজশাহী, সিরাজগন্জ, জামালপুর, নাঠোর, পাবনা, বগুড়া, দিনাজপুর, সিলেট। বাংলাদেশের মধ্যে এইসব জেলা ঘুরে দেখা হয়েছে।
আর ভারতে - কলকাতা আর মুম্বাই।

কি করতে ভাল লাগে:

ট্রেকিং করতে, বিভিন্ন ওয়াটার ফর ট্রেইল পাড়ি দিতে, বাগান করতে, মানুষকে গাছের রোগ বালাই সম্পর্কে ফ্রি সাজেসন দিতে।

প্রিয় রং:

নীল

প্রিয় ব্যক্তি :

কলেজ জীবনের এক শিক্ষক (সূধেন্দু শেখর মালাকার)

প্রিয় খেলোয়াড় :

লিও মেসি

স্টিমিটে আছি অলমুস্ট ১.৫ বছর হচ্ছে, ইংরেজিতে ব্লগ লিখতে হিমসিম খেতে হয়েছে বহুবার, মনে ভাষা প্রকাশ করার জন্য একমাত্র কমনিকেশন হলো আমার বাংলা ব্লগ, যেখানে বিনা ধিদায় মনের ভাব প্রকাশ করা যায়।

আমার বাংলা ব্লগে যুক্ত হয়েছে বেশ কিছু দিন হলো। এরকম একটি কমনিকেশন যুক্ত হতে পেরে আমি ধন্য, আশা করি সিনিয়র দের সাপোর্ট নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে পারবো।

IMG_20210817_115404.jpg

আমার লেখায় কোনো ভুল ত্রুটি হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

আমাকে সময় দেয়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

Sort:  
Loading...
 3 years ago 

স্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগে, আশা করছি আপনার নিকট হতে সুন্দর সুন্দর ব্লগ দেখতে পাবো।

অসংখ্য ধন্যবাদ পাশে থাকার জন্য

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67441.24
ETH 3492.03
USDT 1.00
SBD 2.81