বিকাল বেলা একটু ঘোরাঘুরি

in আমার বাংলা ব্লগ10 days ago (edited)

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন নতুন সদস্য আমি কয়েকদিন আগে এই প্লাটফর্মের সাথে যুক্ত হয়েছি। সত্যি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যুক্ত হতে পেরে আমার কাছে অনেক ভালো লাগতেছে। আমি আজকে আপনাদের সাথে বিকাল বেলা একটু ঘোরাঘুরি করার আনন্দ শেয়ার করবো।আশা করছি ভালো লাগবে আপনাদের।

IMG-20240426-WA0017.jpg

বেশ কয়েকদিন ধরে প্রচুর পরিমাণে গরম পড়েছে।আর এই গরমের জালায় ঘরের ভিতর সব সময় থাকা একদম অতিষ্ঠ হয়ে পড়েছে।আর তার সাথে বিদ্যুৎ ও প্রচুর পরিমাণে ডিস্ট্রাব করছে।সব মিলিয়ে জন জীবন অতিষ্ঠ হয়ে পড়েছে।আর যারা একটু কর্ম জীবি মানুষ তাদের জীবন আরো বেশি কষ্টকর হয়ে পড়েছে।এক কথায়, জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে মানুষের। মানুষ রাতের বেলা ও একটু শান্তিতে ঘুমাতে পারছে না গরমের কারণে।এ বছর এতো পরিমাণ গরম পড়বে তা আসলে কল্পণা করা যাচ্ছিল না। আশা করছি খুবই তাড়াতাড়ি আবহাওয়া ঠান্ডা হবে।

IMG-20240426-WA0007.jpg

বেশ কয়েকদিন ধরে আমি এবং আমার চাচাতো বোন গুলো সহ কোথাও ঘুরতে যাইতে চাচ্ছিলাম। কিন্তু সময় সুযোগের কারণে ঘুরতে বের হতে পারছি না।আর এই গরমের মধ্যে ঘুরতে গেলে ও অনেক শান্তি লাগে। কেননা ঘুরতে বের হলে চারদিকের প্রাকৃতিক ঠান্ডা আবহাওয়া উপভোগ করা যায়। আমরা মোট চারজন বোন এক সাথে বের হয়েছিলাম নদীর পাড়ে ঘুরতে যাওয়ার জন্য। আমরা অনেক আগে থেকেই এই নদীর পাড়ে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে রেখেছিলাম। অবশেষে আমরা সেই কাঙ্খিত নদীতে ঘুরতে যেতে পেরেছি।

IMG-20240426-WA0016.jpg

আমাদের বাসা থেকে নদীর পাড় প্রায় এক থেকে দেড় কিলোমিটার দূরে।তাই আমরা হেটে হেটেই নদীর পাড়ে গিয়েছিলাম। আমাদের বাসা থেকে নদীর পাড়ে পৌঁছাতে প্রায় ১৫-২০ মিনিট সময় লেগেছিল। আসলে বিকাল বেলা একটু হাঁটাহাঁটি করতে পারলে অনেক ভালো লাগে। দীর্ঘ দিন পর সবাই মিলে এক সাথে হাঁটাহাঁটি করে আমার কাছে বেশ ভালোই লেগেছে।আর এক সাথে কয়েকজন ঘুরতে বের হলে একটু বেশি মজা করা যায়। আমার বোন গুলো একটু দুষ্টু।তারা সব সময় মজা করতে ব্যস্ত ছিল। আমি ও তাদের সাথে অনেক মজা করেছি।

IMG-20240426-WA0011.jpg

IMG-20240426-WA0018.jpg

আমরা বেশ কিছুক্ষণ নদীর পাড়ে ঘোরাঘুরি করলাম। অনেক দিন পর নদীর পাড়ে ঘোরাঘুরি করতে পেরে আমার কাছে অনেক বেশি ভালো লাগছিলো। আসলে দীর্ঘ দিন পর কোথাও ঘুরতে গেলে অনেক ভালো লাগে। এরপর আমি বাসায় আসার জন্য আবার হাঁটতে শুরু করলাম। কিছুদূর আসার পর পথিমধ্যে দেখতে পারলাম একজন লোক পেয়াজু বিক্রি করছে। আমরা সবাই মিলে কয়েকটি পেয়াজু কিনে খেয়ে নিলাম।পেয়াজু গুলো খেতে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।সব মিলিয়ে খুবই সুন্দর একটি সময় উপভোগ করেছি বিকাল বেলা। দীর্ঘ দিন পর এরকম সুন্দর সুন্দর সময় উপভোগ করতে পারলেই সুন্দর লাগে।

আজকে এখানেই শেষ করছি।

ধন্যবাদ।

Deviceinfinix hot 10
Camera50 MP
CountyBangladesh
LocationBadargonj,Rangpur
Sort:  
 10 days ago 

তাহলে তুমি তোমার চাচাতো বোনের সাথে বিকাল বেলা ভালোই ঘোরাঘুরি করছেন। আমার ও মাঝে মাঝে ইচ্ছে করে এরকম ঘোরাঘুরি করার, কিন্তু তোমার মতো আমার তেমন কোন লোক নেই ঘোরাঘুরি করার মতো।আর বর্তমান যে গরম পড়েছে তাতে সারাদিন বাড়িতে থাকা অনেক কষ্টকর হয়ে পড়েছে। আপনাদের এলাকার নদীটি দেখতে বেশ সুন্দর। যাইহোক, আপনারা সুন্দর একটি সময় উপভোগ করেছেন।

 10 days ago 

বিকেল মুহূর্তটা ঘুরাঘুরির জন্য পারফেক্ট। বর্তমান প্রচন্ড গরমের জীবনযাত্রার অস্বস্তির মধ্যে পড়ে গিয়েছে। ঘুরাঘুরি করার মন মানসিকতা উঠে গিয়েছে। তবুও বিকেলে এরকম সুন্দর মুহূর্ত উপভোগ করতে পারলে ভালই লাগে। যেমনটা আপনি দারুন সময় কাটিয়েছেন নদীর পাড়ে ভালো লাগলো। এই সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 10 days ago 

বেশ কয়েকদিন ধরেই প্রচুর পরিমাণে গরম পড়তেছে। রোদের তাপমাত্রায় বাইরে বের হওয়া যাচ্ছে না। আপনি বেশ সুন্দর একটি মুহূর্ত উদযাপন করেছেন। বিকেল বেলায় ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া করেছেন। সকলকে একসঙ্গে দেখে ভীষণ ভালো লাগতেছে। পিয়াজু, চপ, বেগুনি অসাধারণ ছিল আপনাদের খাওয়া দাওয়া। শুভেচ্ছা রইল আপনাদের জন্য।

 10 days ago 

বিকেল বেলায় ঘোরাঘুরি করে চমৎকার একটি পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার পোষ্টের লেখাগুলো পড়ে আমার খুবই ভালো লেগেছে। আসলে বিকেলের সুন্দর মুহূর্তে এভাবে ঘোরাঘুরি করলে মন খুবই সজীব থাকে। যাহোক অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 10 days ago 

বিকেলে ঘোরাঘুরি আর খাওয়া-দাওয়ার মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা এই ব্লগটা দেখে আমার অনেক অনেক ভালো লাগলো। যেখানে প্রাকৃতিক পরিবেশের বেশ কিছু চিত্র শেয়ার করেছেন এই পোষ্টের মাঝে। হাঁসের ছবিগুলো ভালো লাগলো।

 10 days ago 

বর্তমান সময়ে প্রচন্ড গরম পড়ছে আর এই গরমের সময়ে কোথাও ঘুরতে যেতেও খুব একটা মন চায় না। এরপরেও যে আপনারা নদীর পাড়ে ঘুরতে বের হয়েছিলেন এটা জেনে বোঝাই যাচ্ছে আপনারা ঘোরাঘুরি করতে অনেক বেশি ভালোবাসেন। বিকেল বেলা নদীর পাড়ে সময় কাটাতে আসলেই অনেক বেশি ভালো লাগে চারিদিকে সবুজ প্রকৃতি আর নদী থেকে ভেসে আসা বাতাস যখন গায়ে লাগে তখন নিজের কাছে এক অন্যরকম ভালো লাগা কাজ করে। ধন্যবাদ আপনাদের কাটানো সুন্দর মুহূর্তটা আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 63857.77
ETH 3117.63
USDT 1.00
SBD 3.87