আর্ট পোস্ট : লাভ মেহেদীর ডিজাইন তৈরি।

আসসালামুয়ালাইকুম
আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন নতুন সদস্য আমি কয়েকদিন আগে এই প্লাটফর্মের সাথে যুক্ত হয়েছি। সত্যি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যুক্ত হতে পেরে আমার কাছে অনেক ভালো লাগতেছে। আজকে আমি আপনাদের সাথে একটি মেহেদি ডিজাইন শেয়ার করবো।মেহেদি ডিজাইন গুলো করতে আমার কাছে খুবই ভালো লাগে।আমি এর আগে আপনাদের সঙ্গে দুই হাত তৈরি মেহেদি ডিজাইন শেয়ার করেছিলাম। আজকে লাভ ডিজাইনের মেহেদী দেওয়া শেয়ার করব। আশা করি আপনাদের সকলের কাছে ভালো লাগবে।
img_1717168703958_1.jpg

        প্রয়োজনীয় উপকরণ 

মেহেদী
IMG_20240531_171602_665.jpg

ধাপ 1:
প্রথমে হালকা করে মেহেদী টি দিয়ে একটু জায়গা
ফাঁকা রেখে লাভ তৈরি করে নিলাম।
IMG_20240531_171756_561.jpg

ধাপ 2 :
এরপর ফাঁকা জায়গায় ছোট গোল আর্ট করে নিলাম।
IMG_20240531_172051_854.jpg

ধাপ 3 :
এরপর গোল অংশটি পেঁচিয়ে একটি গোলাপ ফুল তৈরি করে নিলাম।
IMG_20240531_172150_549.jpg

ধাপ 4 :
এরপর গোলাপ ফুলটির উপরে অংশে একটি ফুল ডিজাইন করে নিলাম ।
IMG_20240531_172307_219.jpg

ধাপ 5 :
এরপর গোলাপ ফুলের চারপাশে ফুল বানিয়ে ডিজাইন করে নিলাম।
IMG_20240531_172605_552.jpg

ধাপ 6 :
এবার দুই দিকে পাতা ডিজাইন করে দিলাম।
IMG_20240531_172951_605.jpg

ধাপ 7 :
এরপর লাভ টির উপর ডিজাইন করে, মাঝখানে আমার নামের প্রথম অক্ষর S লিখে নিচে ছোট একটি লাভ আর্ট করে নিলাম।
IMG_20240531_173922_961.jpg

অবশেষে আমার ডিজাইনটি তৈরি হয়ে গিয়েছে।
img_1717166197703_1.jpg

ধন্যবাদ সবাইকে।

DeviceInfinix hot 12 play
Camera13 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh
Sort:  
 27 days ago 

খুব সুন্দর একটি মেহেদি ডিজাইন করেছেন আপনি।লাভ ডিজাইন টা অনেক সুন্দর লাগছে।আর প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 27 days ago 

আজকে যেন একটা ভিন্ন টাইপের মেহেদি ডিজাইন আর্ট দেখতে পারলাম। খুব সুন্দর হয়েছে আপু আপনার এই মেহেদি ডিজাইন টা যেখানে লাভ এর আর্ট সম্পন্ন করেছেন। অনেক অনেক ভালো লেগেছে আপনার এত সুন্দর দক্ষতা সম্পন্ন আর্ট দেখার পর।

 27 days ago 

লাভ মেহেদীর ডিজাইন তৈরি করেছেন বেশ দুর্দান্ত হয়েছে। আপনার লাভ মেহেদীর ডিজাইন দেখে খুব ভালো লাগলো। মেহেদীর ডিজাইন করার প্রক্রিয়া আমাদের মাঝে বেশ সুন্দর করে উপস্থাপন করেছেন। এত চমৎকার মেহেদির ডিজাইন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 27 days ago 

আসলে হয়তোবা সামনে ঈদ আসছে এই উপলক্ষে আপনারা হাতে মেহেদী ডিজাইন করছেন। আর এই লাভ শেপের মেহেদী ডিজাইনটা আমার অনেক বেশি ভালো লেগেছে। যদিও ডিজাইনটা সহজ মনে হচ্ছে কিন্তু এই ডিজাইনটা করতে গেলে অতটা সহজ মনে হবে না। এছাড়াও এই ডিজাইনটি তৈরির পদ্ধতিতে আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা মেহেদী ডিজাইন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 27 days ago 

আপু আপনার লাভ মেহেদির ডিজাইন আমার কাছে অনেক ভালো লেগেছে। সিম্পলের মধ্যে খুব সুন্দর একটি ডিজাইন শেয়ার করেছেন। মেহেদি পড়তে আমিও খুব পছন্দ করি কিন্তু সময়ের অভাবে দেওয়া হয় না। আপনি সত্যিই খুব সুন্দর মেহেদির ডিজাইন করতে পারেন। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর ডিজাইন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 26 days ago 

তুমি তো দেখছি খুবই সুন্দর করে একটি মেহেদী ডিজাইন আর্ট করেছো। তোমার আর্ট করা মেহেদী ডিজাইন টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আর তুমি মেহেদী ডিজাইন এর প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করেছো, এটা দেখে বেশ ভালো লাগলো। তোমার এই মেহেদী ডিজাইন টি দেখে অনেকেই শিখতে পারবে। তুমি ধারাবাহিক ভাবে খুবই সুন্দর করে প্রতিটি ধাপ আমাদের মাঝে তুলে ধরছো। ধন্যবাদ তোমাকে।

 26 days ago 

শুরুতেই আপনাকে আমার বাংলা ব্লগে জয়েন হওয়ার জন্য অভিনন্দন জানাই। এই ব্লগে নতুন জয়েন হলেও কিন্তু খুব চমৎকার একটি মেহেদির ডিজাইন নিয়ে হাজির হয়েছেন। মেহেদির ডিজাইনের আইডিয়াটি খুব ভালো লেগেছে। হাত বন্ধ করলে হার্ট শেপ বোঝা যায় আবার হাত খুললে অন্যরকম সুন্দর ডিজাইন হয়। সব মিলিয়ে খুব ভালো লেগেছে আমার কাছে।

 26 days ago 

হাতে মেহেদি দিয়ে এত সুন্দর করে ডিজাইন করেছেন দেখে ভালো লাগলো। আর হাতের বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে দৃশ্যগুলো ফুটিয়ে তুলেছেল দেখে ভালো লাগলো। আপনার এই পোস্ট দেখে আমার ভিশন ভালো লেগেছে। দেখতে খুবই সুন্দর হয়েছে।

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.029
BTC 60716.58
ETH 3369.74
USDT 1.00
SBD 2.48