পরিবারের সকল সদস্য সহ আম মেলায় ঘোরাঘুরি ।

in আমার বাংলা ব্লগ6 days ago

আসসালামুয়ালাইকুম........
আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। আমি ও আল্লাহর রহমতে ভালো আছি।আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন নতুন সদস্য ,এই প্লাটফর্মের সাথে যুক্ত হয়েছি। সত্যি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যুক্ত হতে পেরে আমার কাছে অনেক ভালো লাগতেছে। আজকে আমি আপনাদের মাঝে পরিবারের সকল সদস্য সহ আম মেলায় ঘোরাঘুরি কিছু মুহূর্ত শেয়ার করবো । আশা করি আপনাদের ভালো লাগবে।

img_1724426024978_2.jpg

আপনারা হয়তো জানেন মেলায় মধ্যে ঘোরাঘুরি করার ঘোরাঘুরি করার মজা কেমন হয়! যারা যারা মেলায় মধ্যে ঘুরতে গিয়েছিলেন শুধু মাত্র তারাই এর মজা সম্পর্কে অবহিত আছেন।আর সব থেকে এই জায়গায় গুলো মেয়ে ঘুরতে বেশি পছন্দ করে।প্রতি বছরে এ বছরে ভিন্ন স্থানে ভিন্ন ধরনের মেলার আয়োজন করা হয় । ঈদের পরে আমি নানা বাড়িতে গেছিলাম।এই আম মেলা আমার নানা বাড়ির এইদিকে হয়েছিল । আমি নানা বাড়িতে যাওয়া পরেই শুনতে পাই আম মেলা লেগেছে ,তাই মামা আন্টিদের কে বললাম চলো আম মেলাই যাই। আমার কথায় যাওয়ার জন্য সবাই রাজি হয়ে যায়। সন্ধ্যা দিকে আমরা মেলার উদ্দেশ ৬ জন রওনা হলাম।মেলায় পৌঁছাতে আমাদের ১৫ মিনিট এর মত সময়ে লাগে ।।এই আম মেলা শুধু আমের সিজনে,এই জায়গার মধ্যে প্রায় প্রতি বছরই আমের মেলা।আর এই মেলার মূল কারণ হাঁড়িভাঙ্গা আম কে কেন্দ্র করে হয়ে থাকে ।

img_1724425243265_1.jpg
এরপরে আমরা মেলার ভিতরে প্রবেশ করলাম। প্রথমে দেখতে পেলাম একটি দোকান এ সুন্দর সুন্দর কাঠের জিনিস সুন্দর করে সাজিয়ে রাখা,তাই সেখানে গিয়ে পছন্দ মত জিনিস গুলো হতে নিয়ে পছন্দ করতে লাগলাম। আমার কাছে কাঠের তৈরি কলম টি অনেক ভালো লাগে ।তাই আমি কলমটি দামাদামি করে নিয়ে নিলাম।পাশাপাশি আমার আন্টি রা ও কাঠের তৈরি চিরুনি,সাথে বেশ কিছু জিনিস পত্র কিনে নিলো ওদের পছন্দ মতো ।
img_1724426407163_1.jpg
এরপর পাশেই একটি ফুলের টবের দোকান সেখানে গিয়ে, বেশ কয়েকটি ফুলের টব দেখলাম। সেখানে থেকে লাল গোলাপি ফুলের টবটি বেশি সুন্দর লাগছিলো তাই ঐ টবটি দামাদামি করে নিয়ে নিলাম।

img_1724431664501_1.jpg
এবার আমরা একটি কসমেটিকস এর দোকানে প্রবেশ করলাম। সেখানে গিয়ে দেখতে পারলাম মেয়েদের সব কিছু জিনিস পত্র রয়েছে। সাথেই ছোট ছোট পুতুল রাখা দেখেই আমার ভালো লাগে সেখানে থেকে একটি লাল কালার পুতুল নিলাম। পাশাপাশি আমার আন্টি একটি মাথা ব্যান্ড দেখতে পেলো অন্ধকারে লাইট জ্বলতেছে সে মাথায় দিয়ে দেখলো সুন্দর লাগতেছে ।তাই সে ব্যান্ডটি কিনে নিলো ।

img_1724425838317_1.jpg
আমি বেশ কয়েকদিন থেকে ভাবছি একটি ঘড়ি কিনবো । পাশেই একটি ঘড়ি দোকান দেখতে পায়ে মনে পরলো আমার একটি ঘড়ি প্রয়োজন ।তাই ঘড়ি দোকান এ ডুকে ঘড়ি পছন্দ করতে লাগলাম। অনেক ঘড়ি, তাই কনফিউজ হয়ে পরেছি,তখনি আন্টি আমাকে পছন্দ করে হতে পড়িয়ে দেয়। হাতে দিয়ে বেশ ভালো লাগে পরে আমি ঐটা নিয়ে নিলাম ।

img_1724433952233_1.jpg
এরপর চারিদিকে ঘুরা ঘুরি করলাম বেশ কিছুক্ষণ। বেশ কয়েক রকম খাবারের দোকান ও বসেছে। সবাই আমরা ফুসকা পছন্দ করি। তাই সবাই মিলে ফুসকা দোকান এ ফুসকা খাইতে বসে পরলাম। ফুসকা খাইতে খাইতে অনেক ধরনের মজা করলাম।

IMG_20240710_201118_202.jpg
এরপরে সকলে মিলে বাড়ি উদ্দেশ্যে রওনা হলাম । আজকে মত এই শেষ ।

ধন্যবাদ সবাইকে
DeviceInfinix hot 12 play
--------
Camera13 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 60140.74
ETH 2559.58
USDT 1.00
SBD 2.54