You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগে আমার প্রথম পরিচিতি পোস্ট | (10% beneficiary to @shy-fox )

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। কমিউনিটিতে আরো একজন ভারতীয় দেখে বেশ ভালো লাগছে, শুধু ভারতীয় না আপনাকে আমার প্রতিবেশী ও বলা চলে। আশা করি আপনি কমিউনিটি সকল নিয়ম-কানুন মেনে চলতে সক্ষম হবেন এবং আস্তে আস্তে একজন সফল ব্লগার হয়ে উঠবেন। কমিউনিটি সংক্রান্ত কোন জিজ্ঞাস্ থাকলে অবশ্যই আপনার লেভেলের প্রফেসরদের সাথে যোগাযোগ করবেন, তারা সর্বদা আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকেন। আশা করি খুব শীঘ্রই আপনি ভেরিফাইড ট্যাগ অর্জন করবেন

Sort:  
 2 years ago 

নিজের দেশের আবার নিজের জেলার মানুষ দেখলে আরো ভালো লাগে। চেষ্টা করব কমিউনিটির নিয়ম মেনে চলার। এখন লেভেল-২ চলছে। দেখা যাক কত টা কন্ট্রিবিউট করতে পারি কমিউনিটি তে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61938.24
ETH 2404.86
USDT 1.00
SBD 2.53