আমার পরিচিতি

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু

সবাই কেমন আছেন? আশাকরি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন ।

আজ, আমি আমার আইডি ভেরিফিকেশনের জন্য আমার প্রিয় আমার বাংলা ব্লগের সাথে আমার পরিচয় করিয়ে দিলাম।

আমি আশা করি প্রিয় আমার বাংলা ব্লগ আমার আবেদন গ্রহণ করবেন।

20d0447e-44a8-4dc9-a2b7-b991b9674117.jpg

আমার নাম মোঃ সামিউল্লাহ্ সেখ। ডাক নাম সামির। ঢাকার মিরপুরে থাকি। স্কুল জীবন কেটেছে পাবনা জেলার নাটিয়াবাড়ীতে। এরপর ঢাকায় চলে আসি। গ্রাম থেকে শহরে এসে মানিয়ে নেয়া কখনোই সহজ ছিল না। নতুন পরিবেশ নতুন মানুষ সবকিছুই অচেনা ছিল তার মাঝেও জীবন থেমে থাকেনি।২০১২ থেকে ২০২২ দশটি বছর মনে হয় চোখের পলকেই কেটে গেল। বহু চড়াই-উৎরাই পার করেই ইট পাথরের শহরে টিকে আছি।

ঢাকা কমার্স কলেজ থেকে এইচএসসি পাশ করেছি। সরকারি তিতুমীর কলেজ থেকে হিসাববিজ্ঞান এ অনার্স শেষ করেছি গত বছর। বর্তমানে সরকারি তিতুমীর কলেজ থেকে এমবিএ করছি। বর্তমানে আমার পরিবারে আমি আমার বাবা-মা, স্ত্রী এবং আমার এক ছেলে।

গল্পের বই পড়তে পছন্দ করি, ইউটিউব ও ফেসবুকে বিভিন্ন রহস্যজনক তথ্য শুনতে ও পড়তে আমার ভালো লাগে। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।

এর আগে আমি ৩ বছর গ্রামীণফোনের কাস্টমার ম্যানেজার স্পেশালিস্ট হিসেবে কাজ করেছি। তখন থেকেই অনলাইন ভিত্তিক কিছু করার আমার অনেক ইচ্ছা ছিল কিন্তু পড়াশোনা এবং চাকরির কারনে সময় হয়নি। একটি দুর্ঘটনার জন্য আমাকে এক বছর বিশ্রামে থাকতে হয় যার ফলে আমাকে চাকরি ছেড়ে দিতে হয়। বর্তমানে পড়াশোনার পাশাপাশি আমার কাছে অনেক সময় রয়েছে অনলাইন ভিত্তিক কিছু করার।

এজন্য অনলাইন ভিত্তিক কিছু করার জন্য ইউটিউবে ফেসবুকে খোঁজাখুঁজি করি, অনেক খোঁজাখুঁজি করার পরে ইউটিউব থেকে আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পারি।

যেহেতু স্কুল জীবন থেকেই লেখালেখির উপর আমার একটু দক্ষতা ছিল। স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় বিভিন্ন সময় দেওয়াল পত্রিকায় লেখালেখি করতাম। এছারা অবসর সময়ে কবিতা লিখতে আমার ভালই লাগে। এছাড়া বিভিন্ন বিষয় সম্পর্কে লিখতে আমার ভালই লাগে।

তাই আমার বাংলা ব্লগের প্রতি খুবই আগ্রহী হই এবং আমার বাংলা ব্লগের কিছু ভিডিও দেখি আর সেখান থেকে বিভিন্ন নিয়ম-কানুন জানতে পারি এর সম্পর্কে।

আমি আমার বাংলা ব্লগের সহযোগিতার আমার দীর্ঘদিনের ইচ্ছা অনলাইন ভিত্তিক কিছু করা তা পুরন করতে চাই এবং এর জন্য আমি সকল নিয়ম-নীতি অনুযায়ী কাজ করতে চাই। আমি জানতে পারলাম আমার বাংলা ব্লগে ভেরিফাইড মেম্বারদের রেফারেন্স ছাড়া নতুন করে যুক্ত হওয়া যাবে না কিন্তু আমাকে রেফারেন্স দেয়ার মত কেউ নেই কিন্তু নতুন হিসাবে আমি সুযোগ আশা করছি, কর্মক্ষেত্রে সর্বদাই শৃঙ্খলা মেনে আমি চলেছি তাই আমার বাংলা ব্লগে কাজ করার সুযোগ পেলেই আমি সর্বোচ্চ সততার সাথে কাজ করে যাব।

এই আশায় আমার আবেদনটি আমার বাংলা ব্লগ কে বিশেষভাবে অনুমোদন করার জন্য আন্তরিক ভাবে অনুরোধ করছি।

আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ।

Sort:  
 2 years ago 

আপনাকে স্বাগতম জানাই ভাই আমার বাংলা ব্লগ এ। আশা করি আপনি এবিবি স্কুল এর মাধ্যমে ভেরিফাইড হয়ে আমাদের সাথে কাজ করে যেতে পারবেন।

ধন্যবাদ ভাইয়া

ওয়ালাইকুম আসসালাম ভাইয়া।শুভকামনা আপনার জন্য। আশা করি আমার বাংলা ব্লগ আমাদের সুযোগ দিবেন ভাল কিছু করে দেখানোর জন্য। আপনার পরিচিতি পোস্ট টি পড়ে অনেক ভালো লাগলো।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন, আপনার সম্পর্কে জানতে পেরে ভালো লাগলো। তবে আমরা আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বার ছাড়া অন্য কোনো মেম্বার দের রেফার গ্রহণ করছি না। আশাকরি বুঝতে পেরেছেন।
ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59085.79
ETH 2543.81
USDT 1.00
SBD 2.36