আমার পরিচিতি

আসসালামু আলাইকুম
কেমন আছেন সবাই ?
আমার বাংলা ব্লগে এটাই আমার প্রথম পোস্ট। আশা করছি সবাইকে আমার পাশে পাবো।

আমি রহিমা খাতুন
বাংলাদেশ থেকে আপনাদের সাথে আমার বাংলা ব্লগে যোগ দিতে আসলাম.
IMG-20220831-WA0011.jpg

আমার বেড়ে উঠা এবং লেখাপড়া বাংলদেশের সবচেয়ে সুন্দর শহরে। কারণ প্রত্যেকটা মানুষের কাছে তার জন্মভূমি অনেক সুন্দর। তাই আমার কাছেও আমার শহর অনেক সুন্দর। আমার শহরের মধ্য দিয়ে বেঁকে গেছে কপতক্ষ নদ, আর অন্যদিকে সবুজ ফসলে ঘেরা মাঠ। আমার শহরের নাম ঝিনাইদহ। বাংলাদেশের অন্যসব জেলার থেকে ঝিনাইদহ জেলায় মূলত ধান চাষ বেশি হয় তাই ধান চাষের জন্য আমার শহর অনেক বিখ্যাত। আমি আমার শহরটাকে অনেক বেশি ভালোবাসি।

আমি আমার বাবা মায়ের ছোট সন্তান। ছোটবেলা থেকেই খুব সুন্দর একটা পরিবারে বেড়ে উঠেছি আমি | আমার বড় বোন একটা মাধ্যমিক স্কুলের শিক্ষিকা পাশাপাশি সে অনেক সুন্দর নকশী কাঁথা তৈরি করতে পারে। আমার বড় ভাই মূলত আমার বাবার ব্যবসায় সাহায্য করে।
IMG20220503173834_01.jpg

এবার বলি আমার কথা আমি খুব সাধারণ একজন মানুষ। মূলত আমি এখনো আমার পড়াশোনা করতেছি।

আশেপাশেই তাকালে এখন দেখা যায় অর্থের অভাবে অনেক গরিব-দুঃখী মানুষ বিনা চিকিৎসায় মারা যায়। এই জন্যই ছোট থেকে আমার ইচ্ছা আমি একজন সৎ ডাক্তার হব যাতে করে আমি এই দেশের সকল গরিব-দুঃখীদের বিনা অর্থে চিকিৎসা দিতে পারি।

আমি শুধু নিজেই গরিব দুঃখীদের পাশে দাঁড়ানোর চিন্তা করি না বরং আমি আমার সাথে থাকা সকল বন্ধু-বান্ধবকে একই পরামর্শ দেয় যাতে তারা ভবিষ্যতে গরীব দুঃখীদের পাশে দাঁড়াতে পারে। আমার বাবা মা আমার এরকম চিন্তা ধারা শুনে অনেক গর্ববোধ করেন।

এছাড়া আমি লিখতে খুব ভালোবাসি। ইউ টিউবের মাধ্যমে আমি "আমার বাংলা ব্লগ " সম্পর্কে জানতে পারি।

তাই আর দেরি না করে আপনাদের সাথে যুক্ত হতে চলে এলাম। আমি আরো জানতে পারলাম " আমার বাংলা ব্লগ " ভেরিফাইড মেম্বারের রেফার ছাড়া নতুন মেম্বার নিচ্ছেনা। আমাকে রেফার করার মতো steemit এ কোন মেম্বার নেই। সুতরাং আমার মতো নুতন মেম্বার দের যদি আমার বাংলা ব্লগ এ সুযোগ দেয়া হয় তাহলে আপনাদের সহযোগিতার নিজের মেধা কে কাজে লাগিয়ে ভালো কিছু করার চেষ্টা করতাম। সকল মানুষদেরকেও ভালো কাজে অনুপ্রেরণা জোগাতে পারতাম।
আমি শিখতে এবং শেখাতে খুব ভালোবাসি।সেটা যাই হোক না কেন। পড়াশোনার পাশাপাশি আমি আরো অনেক কিছু শিখেছি যেমন: বিভিন্ন ধরণের রান্না, নকশী কাঁথা সেলাই, খাবার সাজানোর কাজ, ঘর সাজানোর কাজ, কম্পিউটারের বিভিন্ন কোর্স।

আমার বই পড়ার নেশা মারাত্মক। আমাকে বই পড়ার সুযোগ দিলে পৃথিবীর আর কিছুই লাগে না আমার। আর আমার প্রধান কাজ মানুষকে ভালো কাজে অনুপ্রেরণা যোগানো। আচ্ছা আপনাদের কি আমার মত মানুষকে অনুপ্রেরণা যোগানোর ইচ্ছা আছে ?

সবার সুস্থতা আর সুখীজীবন কামনা করছি , আল্লাহ হাফেজ।

Sort:  
Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনি খুবই সুন্দর ভাবে আপনার পরিচিতিমূলক পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন। আশা করি আপনি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলে কাজ করতে পারবেন। আপনার জন্য আমার পক্ষ থেকে রইল অনেক অনেক শুভকামনা।

অনেক সুন্দর লিখেছো।তোমার সম্পর্কে বিস্তারিত জানতে পেরে খুবই ভাল লাগলো। শুভকামনা রইল। আশা করি আমার বাংলা ব্লগ আমাদের সুযোগ দিবেন।

 2 years ago 

অনেক সুন্দরভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন। তবে আমরা আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বারদের রেফার ছাড়া অন্য কোনো মেম্বার গ্রহণ করছি না।
আশাকরি বুঝতে পেরেছেন, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63570.02
ETH 3400.95
USDT 1.00
SBD 2.56