টার্গেট ডিসেম্বর সিজন -৪||৭০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

Add a heading.jpg

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। বন্ধুরা আজকে পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি। বছরের শুরুতে নতুন একটি টার্গেট নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করেছি। ১০ হাজার এসপি পাওয়ার আপ করবো ইনশাল্লাহ। আশা করি ছোট ছোট পাওয়ার আপ হলেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের অগ্রগতি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করবো। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-১৫৮.৩৯১। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৮,০৭৬.২০৭।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ৭০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ৭০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৮,০৭৬.২০৭ এস পি
পাওয়ার আপ (SP)৭০ স্টিম
বর্তমান এসপি৮,১৪৬.২১৬ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

20230713_213736_0000.png

Sort:  
 2 months ago 

আপনি এই সপ্তাহে বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপু। আপনি ৭০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮,১৪৬+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আমার পাওয়ার আপ পোস্ট দেখলে এবং আমাকে অনেক বেশি উৎসাহ দিলেন।

 2 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে আজকে ৭০ স্টিম পাওয়ার আপ করছেন।এই ভাবে পাওয়ার আপ বজায় রাখলে আপনি শীগ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার ৭০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

কমবেশি পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে দোয়া করবেন।

 2 months ago 

৭০ স্টিম পাওয়ার আপ মানে অনেক বড় এমাউন্ট। আর সেই সাথে আপনার পাওয়ার বৃদ্ধিই পাচ্ছে। আট হাজার পার হয়ে ডাবল ডলফিনের কাছাকাছি চলে গেছেন। আশা করি এই সিজনে আপনার দশ হাজার হয়ে যাবে। ধন্যবাদ।

 2 months ago 

হ্যাঁ ভাইয়া দশ হাজার এসপি পূরণ করতে আরো দুই হাজার এসপি লাগবে। তাহলে আরো অনেক কিছু গ্যাপ আছে।

 2 months ago 

নিজেকে সামনের দিকে এগিয়ে নিতে হলে আমাদের সবাইকে পাওয়ার আপ করতে হবে। আজকে আপনি অ্যামাউন্ট শক্তি বৃদ্ধি করার জন্য সত্তর স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার টার্গেট হচ্ছে এই বছর 10000 এসপি পাওয়ার আপ পূর্ণ করা। তবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে কাঙ্ক্ষিত লক্ষ টি ইনশাআল্লাহ পূরণ করতে পারবেন।

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু এভাবে অনুপ্রেরণা দিয়ে সব সময় পাশে থাকবেন।

 2 months ago 

আজ আপনার ৭০ স্টিম পাওয়ার আপ দেখে বেশ ভাল লাগল ।এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ।আসলে নির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে গেলে সেই লক্ষ্য পূরণ করা সম্ভব হয়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

কোন টার্গেট ঠিক করে নিলে খুব দ্রুত ভাবে এগিয়ে যাওয়া যায়।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্যই খুব গুরুত্বপূর্ণ। ৭০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। ১০ হাজার এসপি পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 months ago 

ডিসেম্বরের মধ্যে যাতে আমার টার্গেট পূরণ করতে পারি দোয়া করবেন আপু।

 2 months ago 

আমরা যারা এই প্লাটফর্মে দীর্ঘ সময় কাজ করতে চাই তাদের কে অবশ্যই বেশী বেশী পাওয়ার আপ করতে হবে। যাতে করে তাদের একাউন্টের সক্ষমতা খুব তাড়াতাড়ি বৃদ্ধি পায়। আপনি কিন্তু নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের সক্ষমতা ধরে রেখেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করতেছি। দোয়া করবেন আপু।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৭০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

একদম ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের কাজ করতে সুবিধা হবে।

 2 months ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি পাওয়ার আপ করে ভালো একটি কাজ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু আমার পাওয়ার আপ পোষ্ট দেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61497.04
ETH 2478.29
USDT 1.00
SBD 2.66