You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে স্পেশ্যাল DIY কনটেস্ট - আমার বাংলা ব্লগ জাহাজ।

in আমার বাংলা ব্লগ3 months ago

বাহ অসাধারণ একটি ডাই প্রজেক্টটি নিয়ে আপনি তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রতিযোগিতায় অংশগ্রহণ করলেন। সত্যি অসাধারণ হয়েছে আপনার পোস্টের বর্ণনাও অসাধারণ ছিল। এত সুন্দর একটি জাহাজ তৈরি করে নিলেন আপনি ভীষণ ভালো লেগেছে। সবচেয়ে বেশি ভালো লাগার একটি বিষয় কাজ করলো এবারে আপনারা সবাই এডমিন মডারেটর ভাই-বোনেরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। আপনাদের সবার জন্য শুভকামনা রইল। বাহ! জাহাজ তো একেবারে পানিতে নামিয়ে দিলেন ভাইয়া 😊😎।

Sort:  
 3 months ago 

এ জাহাজ নিয়ে কক্সবাজার যাওয়া যাবে না? 😜

 3 months ago 

অবশ্যই নিয়ে আসেন আপনার ভাগ্নিরা খুশি হবে আর আমি বীচের পানিতে ছেড়ে দিবো🥰💗

 3 months ago 

অত বড় বড় ঢেব এসে আমার জাহাজটা আবার তলিয়ে না দেয় 🥲🥲

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58180.92
ETH 2477.99
USDT 1.00
SBD 2.42