You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ১৯৫

in আমার বাংলা ব্লগ2 months ago

সমুদ্রের বিশালতা মনকে করে প্রশস্ত
সমুদ্রের বিশালতা মনকে করে উদারতা
সেই সমুদ্রের সীমানায় ডানা মেলে উড়ায়
মন হারায় বার বার অজানায়।

আমি হারিয়ে যায় ঢেউয়ের গর্জনে
আমি হারিয়ে যায় বিশালতার গুন্জনে
আমি ফিরে আসি মনের প্রশান্তিতে
আমি ফিরে আসি নব রুপে।

Sort:  
 2 months ago 

সমুদ্রের বিশালতা মনকে উজার করে। আর সমুদ্রের ঢেউয়ে খুঁজে ফিরি আমরা ভালোবাসা। অসাধারণ লিখেছেন আপু। অনেক ভালো লাগলো।

 2 months ago 

আপনাকে ধন্যবাদ আপু আমার কবিতা গুলো ভালো লাগার জন্য।

 last month 

আপু আপনার বাসার পাশে সমুদ্র তাইতো এত সুন্দর কবিতা লিখেছেন। সত্যি বলেছেন সমুদ্রের বিশালতা মন কে উদার করে দেয়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66437.31
ETH 3491.76
USDT 1.00
SBD 2.69