You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড # ২৯২ [ তারিখ : ০১-০৫-২০২৪ ]

in আমার বাংলা ব্লগ2 months ago

প্রথমে অসংখ্য ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার পোস্ট ফিচারড আর্টিকেলে সিলেক্ট করার জন্য। সত্যি কথা বলতে ভাইয়া একটি আর্ট তৈরি করতে যথেষ্ট পরিমাণ সময়ের দরকার হয় এবং ধৈর্য ধরে করতে হয়। যদিও আমি এত বেশি এক্সপার্ট না আর্ট করতে কিন্তু আমি প্রতিনিয়ত চেষ্টা করতেছি। গত রাতে আমি এই আর্ট করা শুরু করেছিলাম এবং আজকেই দুপুরে শেষ করে তারপরে পোস্ট শেয়ার করেছি। যেহেতু আমি অনেক বিজি থাকি তাই। আমার বাংলা ব্লগ কমিউনিটি এমন একটি কমিউনিটি সব সময় যেকোনো কাজের প্রতি অনেক বেশি উৎসাহ দেওয়া হয়। সবার কাজকে এত সুন্দরভাবে মূল্যায়ন করা হয় যা আমাকে অনেক বেশি মুগ্ধ করে। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে আবারো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61182.87
ETH 3360.06
USDT 1.00
SBD 2.49