ভিডিওগ্রাফিঃ-রেস্টুরেন্টে কাটানো সুন্দর একটি ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ8 months ago

হ্যালো শুভ বিকাল সবাইকে

প্রিয় @amarbanglablog কমিউনিটির সকল সদস্য সদস্যগণ আসসালামু আলাইকুম। প্রিয় বন্ধুরা আপনারা সকলেই কেমন আছেন। আশা করি সকলে ভালো আছেন পরিবার-পরিজনকে নিয়ে। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি সৃষ্টিকর্তার অসীম রহমতে আপনাদের দোয়ায়। বন্ধুরা একটু ব্যস্ত ছিলাম সকাল থেকেই। একটু আমাদের ইউনিয়ন পরিষদে গিয়েছিলাম জন্ম নিবন্ধন কার্ড সংশোধন করার জন্য। সেখান থেকে আসতে লেট হয়ে গেল। সেখান থেকে আসার পরে খাওয়া দাওয়া করে বসে পড়লাম পোস্ট লেখার জন্য। যেহেতু গ্রামে এসেছি একটু ব্যস্ত সময় যাচ্ছে। তারপরও চেষ্টা করতেছি আপনাদের সাথে নিত্য দিনের কাজ গুলো করে নেওয়ার।

p2.jpg

প্রতি সপ্তাহে চেষ্টা করি ভিন্ন ভিন্ন বিষয় আপনাদের সাথে শেয়ার করার। তো আজকেও আমি আপনাদের সাথে ভিন্ন একটি টপিক্স নিয়ে উপস্থিত হয়েছি। আজকে আমি যে বিষয় আপনাদের সাথে শেয়ার করব তা হচ্ছে একটি ভিডিওগ্রাফি পোস্ট। আপনারা তো জানেন আমি বিভিন্ন সময় চেষ্টা করি ভিন্ন ভিন্ন ভিডিও গুলো আপনাদের সাথে শেয়ার করার। আজকে আমি আপনাদের সাথে যে ভিডিও শেয়ার করবো তা হচ্ছে একটি রেস্টুরেন্টের ভিডিও। বাচ্চাদেরকে নিয়ে গণপূর্ত পার্কে গিয়েছিলাম। তো সেখান থেকে যাওয়ার সময় ছোট মেয়ে একটি রেস্টুরেন্ট দেখতে পাই। সে আমাদের সাথে আবদার করে সেই রেস্টুরেন্টে যাওয়ার জন্য।

p1.jpg

যেহেতু রেস্টুরেন্টটি নতুন ছিল আমাদেরও আগ্রহ হলো। কিন্তু যতই উপরে উঠছিলাম রেস্টুরেন্টে যাওয়ার জন্য ততোই মুগ্ধ হয়ে গেছিলাম। এত সুন্দর ছিল রেস্টুরেন্ট আমার কাছে খুব ভালো লেগেছে। রেস্টুরেন্টটি খোলা আকাশের নিচে খুব সুন্দর করে সাজানো হয়েছিল। তাছাড়া রাস্তার পাশে হওয়ায় চারপাশের পরিবেশ খুবই সুন্দর ছিল। এছাড়াও ভিতরে বসার ব্যাবস্থা ছিল। ভিতরে বাইরে যেখানে সেখানে বসা যায়। রেস্টুরেন্টে যাওয়ার সময় আমি একটা ভিডিও নিয়েছিলাম।

p.jpg

সেই ভিডিওটা আমি আজকে আপনাদের সাথে শেয়ার করার জন্য উপস্থিত হয়েছি। প্রিয় বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের ভালোই লাগবে।

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

প্রিয় বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের অনেক ভালো লেগেছে। কারণ এমন সুন্দর একটি মুহূর্ত কারো ভালো না লেগে থাকতে পারে না। তাই চেষ্টা করেছি আপনাদের সাথে শেয়ার করার। তো কেমন লেগেছে আমার আজকের ভিডিও মতামত দিয়ে জানালে বেশ ভালোই লাগবে। ধন্যবাদ সবাইকে সময় দিয়ে আমার ভিডিওটি দেখার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7DiLvzq9baKkST8T1mkhiizFXSFVv2PXDydTeMWpnYK2gToiY733FT9uwSdBSXWz7RnGmzsa8Pr9pGoyYaQFsuS3p.png

Sort:  
 8 months ago 

পানকৌড়ি রেস্টুরেন্টের অসাধারণ একটি ভিডিও আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমিও চেষ্টা করি বিভিন্ন ধরনের ভিডিওগ্রাফিও ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার করা ভিডিওগ্রাফিটা আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

রেস্টুরেন্ট টা খুব সুন্দর ছিল ভাইয়া আমার কাছে বেশ ভালো লেগেছিল।

 8 months ago 

জায়গাটা দেখে তো মুগ্ধ হয়ে গেলাম আপু। সত্যি রেস্টুরেন্ট টা অনেক সুন্দর। ভিডিও গ্রাফি পাশাপাশি ফটোগ্রাফি গুলোও দারুন হয়েছে। ভিডিওটা দেখতে ভীষণ ভালো লাগছে।। অনেক সুন্দর ভাবে ভিডিওটি ধারণ করেছেন। এত সুন্দর একটি ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 8 months ago 

অনেক ধন্যবাদ আপু সময় দিয়ে দেখার জন্য আপনাকে।

 8 months ago 

গ্রামে তাহলে ভালো সময় কাটাচ্ছেন আপু ভাগ্নীদেরকে নিয়ে। ডিসেম্বরের এ সময়টা বেড়ানোর জন্য পারফেক্ট! যাক, পানকৌড়ি রেস্টুরেন্ট এর ভিতর আর বাহিরের ডিজাইনটা কিন্তু দারুণ আপু! আমার কাছে খুবই ভালো লাগলো 🌼

 8 months ago 

আসলে বেড়াতে যাই নাই একটু কাজে গিয়েছিলাম। যেহেতু মায়ের জন্য অনেক বেশি মন খারাপ করছিল। ধন্যবাদ ভিডিওটি দেখার জন্য।

 8 months ago 

পানকাউরি রেস্টুরেন্টনটা সত্যিই অনেক সুন্দর। ভিতরে প্রাকৃতিক ভাবে সাজানো হয়েছে। টবের মধ্যে অনেক গুলো ফুল গাছ দেখেতে পেলাম। বিডিওটাও দারুন হয়েছে। ধন্যবাদ।

 8 months ago 

অনেক সুন্দর ছিল ভিডিওটি আমি এত বেশি নিতে পারি নাই অনেক ধন্যবাদ।

 8 months ago 

আপু আপনি এত ব্যস্ততার মাঝেও খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনি সব সময় চেষ্টা করেন ভিন্ন ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার জন্য জেনে ভালো লাগলো।ভিন্ন পোস্ট পড়তে আমাদের কাছেও অনেক ভালো লাগে। যাই হোক আপনার ছোট মেয়ে তাহলে খুব সুন্দর একটি রেস্টুরেন্টই দেখতে পেয়েছে। রেস্টুরেন্ট বাহির থেকে দেখতে যেমন সুন্দর আপনার ভিডিও দেখে বুঝতে পেরেছি ভিতরে আরও বেশি সুন্দর। এত সুন্দর পরিবেশে বসে খাওয়া দাওয়া করতে খুব ভালো লাগে। ধন্যবাদ সুন্দর একটি ভিডিওগ্ৰাফি শেয়ার করার জন্য।

 8 months ago 

হ্যাঁ আপু যখন গাড়ি নিয়ে যাচ্ছিলাম ছোট মেয়ে রেস্টুরেন্ট টা দেখছিল। দেখার পরে তাকে তো আর সামলাতে পারি না রেস্টুরেন্টে আসার জন্য। কিন্তু আসার পরে আমি অবাক হয়ে গেলাম। এত দূর থেকে এতো সুন্দর একটি রেস্টুরেন্ট মেয়ে পছন্দ করলো।

 8 months ago 

রেস্টুরেন্টের অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন।ভিডিওগ্রাফিটি দেখে আমার খুবই ভালো লেগেছে। মনে হচ্ছে রেস্টুরেন্টের পরিবেশটি বেশ উন্নত মানের। যাহোক, অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

সময় নিয়ে দেখলেন খুব সুন্দর গঠন মূলক মতামত দিলেন অনেক ভালো লাগলো।

 8 months ago 

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57142.47
ETH 2437.81
USDT 1.00
SBD 2.39