কক্সবাজার “মহেশখালী জেটি”-ব্লগ-১।। ১১ জুন ২০২২ ।।@samhunnahar-10% Shy-fox & 5% abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

প্রিয়,
“আমার বাংলা ব্লগ” এর সকল বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ্য আছেন। আলহামদুলিল্লাহ আমি ও অনেক ভাল আছি। আমি আজ সত্যিই খুবই আনন্দিত কারন আমি আমার বাংলা ব্লগ এ এই প্রথম আমার অনুভূতি, আমার ভাল লাগা এবং বিভিন্ন দৈনন্দিন ঘটে যাওয়া বিষয় শেয়ার করার সুযোগ পেয়ে। সে সুবাদে আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পর্যটন নগরী কক্সবাজার এর পাশাপাশি আর ও একটি দৃষ্টি নন্দন স্থান “মহেশখালী জেটি”

River 5.jpeg
কক্সবাজার প্রান্তে

এই মহেশখালী জেটি সাধারনত “বাঁকখালী” নদীকে ঘিরে। মহেশখালী আলাদা একটি উপজেলা আপনারা হয়ত অনেকে জানেন। এই একটি পুরো উপজেলার মানুষ কিন্তু প্রতিনিয়ত কক্সবাজার আসা - যাওয়া করেন এই জেটি দিয়ে। মহেশখালীর মানুষ এই জেটি দিয়া আসা-যাওয়া করেন বলেই তার নাম মহেশখালী জেটি।

আমার মোবাইল দিয়ে করা কিছু ছবি আমি শেয়ার করবো।

rever.jpeg
মহেশখালী জেটি

nature.jpeg
মহেশখালী প্রান্তে

river 4.jpeg
কক্সবাজার প্রান্তে

river1.jpeg
সাগরের মাঝখানে

river3.jpeg
মাঝামাঝি স্থানে

এই মহেশখালী জেটি দিয়ে আরও একটি পর্যটন স্থানে যাওয়া হয় যার নাম “আদিনাথ মন্দির” প্রতি বছর যে পরিমাণ পর্যটক কক্সবাজার আসেন তাদের প্রায়ই এই** আদিনাথ মন্দির **দর্শন করেন।
এই মহেশখালী জেটির একটি মজার ব্যাপার হচ্ছে পারাপারের সময় স্পীট বোট এবং গাছের তৈরী গাম বোট ব্যবহার করা হয়। এই স্পীট বোট এর মাধ্যমে যাইতে সময় লাগে ১৪ থেকে ১৫ মিনিট আর গাছের গাম বোট দিয়ে পার হতে সময় লাগে ৪০ মিনিট।

river 6.jpeg
কক্সবাজার প্রান্তে

             ছবি সোর্সঃ


           ক্যাটাগরি     -     ফটোগ্রাফি

           ডিভাইস       -     Wiko-T3

          ফটোগ্রাফার     -     @samhunnahar    

          মডেল         -     W-V770

         লোকেশন        -      মহেশখালী জেটি, কক্সবাজার, বাংলাদেশ।

প্রিয় বন্ধুরা মহেশখালী জেটি নিয়া লেখলে আরও অনেক অনুভূতি শেয়ার করার আছে। আজ এই পর্যন্ত। পরবর্তিতে আরও অনেক কিছু শেয়ার করবো এই মহেশখালী ঘাট বা জেটি নিয়ে। আশা করি সাথে থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগে আসার জন্য আপনাকে স্বাগতম জানাচ্ছে এবং এত সুন্দর একটি কন্টেন উপহার দেওয়ার জন্য আপনাকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন। অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন, আর আপনি যেই মহেশখালী জেটি এর বিবরণ দিয়েছেন ইচ্ছে করছে গিয়ে একবার ঘুরে আসি। খুবই দৃষ্টি নন্দন একটি স্থান ছিল। আমাদের সাথে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আমকে এত সুন্দর অনুপ্রেরণা দেওয়ার জন্য। সাথে থাকবেন সব সময়। আর সুযোগ হলে মহেশখালী এসে ঘুরে যাবেন।আমন্ত্রিণ রইলো।

 2 years ago 

আপু আপনার পোস্ট যথেষ্ট ভালো হয়েছে, আমার কাছে অনেক ভালো লাগলো। সেই অনেক বছর আগে গিয়েছিলাম মহেশখালী। অনেক আনন্দ করেছিলাম।
তবে আপু আপনি যে ফটোগ্রাফি শেয়ার করেছেন তার লোকেশন link আপনার পোস্টে উল্লেখ করতে হবে। এখনি এডিট করে সঠিক করুন।

 2 years ago 

টিক আছে আপু,অনেক ধন্যবাদ প্রিয় আপুনি

 2 years ago 

আপু ছবি তো আমার মোবাইল দিয়ে করা এই ক্ষেত্রে কি উল্লেখ করবো?

 2 years ago 

অবশ্যই, যেখানে ছবি তুলেছেন ওই জায়গার লোকেশন দিন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56