You are viewing a single comment's thread from:

RE: ꧁সিয়ামের বিয়ে নিয়ে মায়ের ইচ্ছে> :꧂

in আমার বাংলা ব্লগ10 months ago

আপু সত্যিই পোস্ট টা পড়ে আমার গায়ের লোম শিহরিত হয়ে গেছে। সত্যি আপনি একজন গর্বিত নারী। আপনি শুধু একজন গর্বিত নারী না আপনি একজন সেরা সন্তানের মা। আপনার মুখে এসব কথা সত্যি শোভা পায়। সৃষ্টিকর্তা আপনার প্রতিটি ইচ্ছে যেন পূরণ করে সেই দোয়া করি। আসলে আপু ডাক্তারের আদেশ -নির্দেশ এগুলো কোন কথা না। সৃষ্টিকর্তা চাইলে অনেক কিছুই করতে পারে। ডাক্তার বলেছিল পড়ালেখা না করার জন্য। কিন্তু সৃষ্টিকর্তার অসীম রহমতে আজকে অনেক ভালো একজন ইঞ্জিনিয়ার হয়ে একটি বড় টেক্সটাইলে চাকরি করতেছে। তাহলে এর চেয়ে বড় পাওয়ার আর কি হতে পারে সৃষ্টিকর্তার কাছ থেকে। আপনাকে সেরা মা, সেরা নারী না বলে কি বলে আর সম্বোধন করব। দুই সন্তানের জন্য একেবারে একই ডিজাইনের গহনা তৈরি করে নিলেন। আপনার জন্য খুবই গর্ববোধ করতেছি আমি। সৃষ্টিকর্তা যেন বাংলার প্রতিটি ঘরে ঘরে এমন মা জন্ম দেই। সৃষ্টিকর্তা যেন প্রতিটি ঘরে ঘরে এমন একজন শাশুড়ি তৈরি করে দেন। আপনার জন্য দোয়া রইল আপু। আপনার দুই সন্তানের জন্য অনেক দোয়া রইল। সেই সাথে আপনার সব ইচ্ছে যেন সৃষ্টিকর্তা সহিসালামতে পূরণ করতে পারেন সেই কামনা করি।

Sort:  
 10 months ago 

এটা ঠিক যে আমার দুই সন্তানে আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভালো।তারাও আমাকে বোঝার চেষ্টা করে নিবিড় ভাবে।সৃষ্টিকর্তার কাছে আমার প্রার্থনা সেই সাথে আমার বিশ্বাস ওরা দুজনেই সুখী হবে জীবনে। গর্বিত নারী না হলেও অনেকের অনুপ্রেরণা হতে পেরেছি আমি।এটা ভেবেও বেশ ভালো লাগে।অনেক অনেক দোয়া ও ভালোবাসা আপু আপনার প্রতি ভালো থাকবেন সব সময়।
♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58186.66
ETH 2353.20
USDT 1.00
SBD 2.37