You are viewing a single comment's thread from:

RE: ইনভেস্টমেন্ট হোক সাবধানতায়!

in আমার বাংলা ব্লগlast year

আজকাল অনলাইনে এত সুন্দর সুন্দর ফাঁদ রেখে বসে আছে মানুষ সেখানে পা দিচ্ছে প্রতিনিয়ত। যেখানে লাভের পরিমাণ বেশি সেখানে বুঝতে হবে যে কিছু না কিছু আছে। অনলাইন জগতে কাজ করলে একটু ভেবে চিন্তে করতে হয়। কোন বিশ্বস্ততা ছাড়া এমনিতে ইনভেস্ট করা মানে হচ্ছে লস। আমি নিজের চোখে দেখেছি অনেক মানুষ ইনভেস্ট করে লসে পড়েছে। আমার খুব ভয় লাগে এই ধরনের বিজ্ঞাপন গুলো দেখলে। তাছাড়া আমি বিজ্ঞাপন গুলো দেখার প্রয়োজন মনে করি না। আমার একদম ইন্টারেস্ট নেই এই ধরনের রাতারাতি বড়লোক হওয়ার। তো অল্প তেই সন্তুষ্ট থাকতে পারলেই ভাল। খুব সুন্দর একটি সতর্কতামূলক পোস্ট শেয়ার করলেন। আশা করি অনেকেই সাবধান হয়ে যাবে এবার নিশ্চয়ই।

Sort:  
 last year 

লাভ দেখলেই দিন দুনিয়া ভুলে যায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58603.60
ETH 2628.30
USDT 1.00
SBD 2.45