You are viewing a single comment's thread from:

RE: এ সপ্তাহে “আমার বাংলা ব্লগ” এ নির্বাচিত সেরা ব্লগার (Best bloggers of the week)।।০৯-০৬-২০২৩

in আমার বাংলা ব্লগlast year

আপু কমেন্ট মনিটরিং রিপোর্ট এবং ব্লগার অফ দা উইকের রিপোর্ট এ আমার কমেন্টস সংখ্যা দেখে আমি অনেক বেশি হতাশায় ভোগতেছি। কারণ আমি জানি আমার কমেন্টস সংখ্যা ২০০ এর অনেক বেশি হবে কিন্তু এখানে ৭৬ টি কমেন্ট দেখে আমি খুবই দুঃখ পেয়েছি। কেন জানিনা আমার কমেন্ট সংখ্যা এত কম হল। আমি জানি আমার কমেন্টের সংখ্যা ২০০ এর উপরে হবে। কারণ টা যদি জানতে পারি অনেক খুশি হবো।

Sort:  
 last year 

আপু অনেক বড় ভুল হয়ে গিয়েছে, আসলে আপনার কমেন্টস ২৩৯ টি হবে। ঠিক করে দেয়া হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে ভুল ধরিয়ে দেওয়ার জন্য।

 last year 

আসলেই আপু এমন মিস্টেক সবারই হয়। আমি যখন দেখেছি তখন বুঝতেই পেরেছি মিস্টেকের কারনে হয়েছে। অপনাকে ও অসংখ্যা ধন্যবাদ আপু।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু বোঝার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61082.45
ETH 3394.71
USDT 1.00
SBD 2.51