||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||১০ স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

Add a heading (1).jpg

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। তো পাওয়ার আপ নিয়ে হাজির হলাম আবার আজকে। আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-২৪৬.৩৩৬। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-২,৩১৫.৯১৩।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ১০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ১০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png


আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি২,৩১৫.৯১৩ এস পি
পাওয়ার আপ (SP)১০ স্টিম
বর্তমান এসপি২,৩২৫.৯১৫ এসপি


🌸ধন্যবাদ সবাইকে ভাল থাকবেন এবং পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকবেন🌸

@samhunnahar

Sort:  
 last year 

আপনার পাওয়ার আপের প্রচেষ্টাটি আপনার গন্তব্যে পৌঁছে দেবে।পাওয়ার আপ করাটাই মূল বিষয় ,এমাউন্ট নয় এটা আমি বিশ্বাস করি।তাছাড়া আপনার ধারাবাহিকতা দেখে ভালো লাগলো।শুভকামনা রইলো আপু।

 last year 

অনেক ধন্যবাদ আপু খুব সুন্দর অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 last year 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। সেজন্য সবাই ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করেই চলেছে আপু। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো এভাবে পাওয়ার ভিত্তি করতে থাকলে একসময় অনেক বড় সক্ষমতা অর্জন করবেন।

 last year 

একদম সঠিক কথা বলছেন প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 last year 

পাওয়ার বৃদ্ধি করে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যত বেশি পাওয়ার বৃদ্ধি করব তত বেশি সক্ষমতা বৃদ্ধি করতে পারব। আজ আপনি আমাদের মাঝে পাওয়ার আপ করে শেয়ার করেছেন যা দেখি আমরাও অনুপ্রাণিত হয়েছি।

 last year 

ঠিক তো পাওয়ার আপ করলে আমাদের নিজেদেরই লাভ আমাদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়।

 last year 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন যা দেখে খুব ভালো লাগে আপু। এভাবেই এগিয়ে যান এবং আইডির সক্ষমতা বৃদ্ধি করুন। আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৩২৫+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

এভাবে যতটুকু সম্ভব পাওয়ার আপ করে নিজের একাউন্ট কে শক্ত করবো যাতে দীর্ঘমেয়াদি কাজ করতে পারি।

 last year 

পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই ৷ তাই প্রতিনিয়ত এগিয়ে যেতে হবে ৷ শুভকামনা অবিরাম

 last year 

ঠিক বলছেন আপনার জন্যও অনেক শুভকামনা রইল।

 last year 

বাহ্ বাহ্ বেশ ভালোই তো প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার আপ। যা আপনাকে ২,৩২৫.৯১৫ স্টিম পাওয়ারে নিয়ে গেল। আশা করি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার আঙ্কিত লক্ষ্যে বেশ সহজেই পৌছে যাবেন।

 last year 

আপু দোয়া করবেন এভাবে পাওয়ার আপ করে যেন নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।আপনার বর্তমান এসপি ২৩২৫.৯১৫।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপনাকে এভাবে পাওয়ার আপ করে আমাদেরকে এগিয়ে যেতে হবে তাহলে আমরা ভালোভাবে কাজ করতে পারব।

 last year 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পাওয়ার আপ পোস্টটি দেখে ভালো রাখার জন্য।

 last year 

আপু আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনারে পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে নতুনরা খুব সহজেই পাওয়ার বৃদ্ধি করতে পারবে এবং অন্যরা পাওয়ার বৃদ্ধি করতে উৎসাহিত হবে। আমি আশা করি, আপনি এভাবেই আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখবেন।

 last year 

পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখবো একাউন্টের শক্তি বৃদ্ধির জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68