একগুচ্ছ অনু কবিতা- Writing by @samhunnahar.

in আমার বাংলা ব্লগlast year

শুভ দুপুর সবাইকে


Add a heading.jpg

প্রিয় বন্ধুরা আসসালামুআলাইকুম সবাই কেমন আছেন? আশা করি সকলেই নিজ নিজ কর্মব্যস্ততায় আছেন। তবে সবার সময় ভালো কাটুক এই প্রত্যাশা করি। সবাই সুস্থ থাকুন পরিবার পরিজনকে নিয়ে দিন গুলো হয়ে উঠুক আনন্দময় সে কামনা করি। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ সৃষ্টিকর্তার অসীম রহমতে সুস্থ আছি আপনাদের সকলের দোয়ায়। তো বন্ধুরা বরাবরের মত আজকেও নতুন একটি ব্লগ নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের সাথে শেয়ার করার জন্য।

আপনারা তো সবাই জানেন এবিবি ফানের উদ্যোগে সবাই অনেক সুন্দর সুন্দর অনু কবিতা লেখেন। এবং মাঝে মাঝে আমিও সময় সুযোগ হলে অনু কবিতা গুলো লিখি এবিবি ফানে। তো বেশ ভালো লাগে অনু কবিতা লিখতে। ক্ষুদ্র ক্ষুদ্র কবিতা গুলো পড়তে বেশ ভালই লাগে। সবার পোস্টে দেখি সুন্দর সুন্দর অনু কবিতা লিখেন। অনেকের পোস্টে লেখা থাকে এক গুচ্ছ অনু কবিতা গুলো অসাধারণ হয় পড়তে। আমারও বেশ উৎসাহ এবং অনুপ্রেরণা জাগে এই অনু কবিতা গুলো লেখতে। তাছাড়া আমাদের প্রিয় দাদা @rme দাদার লেখা অনু কবিতা গুলো বেশ ভালোই লাগে। সবাই দাদার অনু কবিতা গুলো পড়ে বেশ উৎসাহ পায় আর অনুপ্রাণিত হয়। তো সেই অনুপ্রেরণায় আমিও আবারো আজকে অনু কবিতা লিখেছি যা আপনাদের সাথে শেয়ার করার জন্য হাজির হয়েছি।

আশা করি আপনাদের কাছে আমার কবিতা গুলো পড়ে বেশ ভালো লাগবে। তবে কবিতা তো প্রতি সপ্তাহে একটা করে লিখার চেষ্টা করি। আজকেও ভাবলাম একগুচ্ছ অনু কবিতা লিখি যা আমার ভালো লাগা থেকে আমার অনুভূতি থেকেই লিখেছি। আশা করি আমার একগুচ্ছ অনু কবিতা আপনাদের সকলের আনন্দ দেবে।

তাহলে বন্ধুরা শুরু করা যাক অনু কবিতা গুলো কেমন হলো পড়ে আসি—


💖"একগুচ্ছ অনু কবিতা"💖


(১)
মেঘলা আকাশে সাদা মেঘের খেলা
ভাবছি তোমায় বসে বসে একলা,
বৃষ্টির বাদল দিনে কাটেনা সময়
মনে পড়ছে তোমার কথা
ফিরে এসো তুমি মনের পূর্ণতা দিতে।

(২)
কোন এক অশান্ত বিকেলে
একলা দাঁড়িয়ে নদীর তীরে
ভাবছি তোমার কথা।
লুকিয়ে থাকা ক্ষতের গভীরে,
রক্ত ঝরে এখনো তোমার কথা মনে করে।

(৩)
তোমার হাতে রেখেছি হাত
যাবে না কখনো ছেড়ে আমায়
দেখাবে না আর কখনো কোন অজুহাত
তোমায় নিয়ে কাটাবো আমি
জনম জনম দিবারাত।

(৪)
চলো না দুজনে হারিয়ে যাই
কোন এক অজানায়,
থাকবে না কোন দুঃখ
থাকবে শুধু ভালোবাসা আর ভালোবাসা
ঝরে পড়বে প্রেমের ধারা প্রেম যমুনার তীরে।

(৫)
পৃথিবীটা এক মায়াজাল
এখানে নেই ভালোবাসা সব ছলনাময়ী প্রেম,
সবাই স্বার্থের টানে কাছে আসে
আবার স্বার্থ ফুরালে সবাই কেটে পড়ে।

সমাপ্তি-@samhunnahar


আশা করি আপনাদের সকলের কাছে আমার অনু কবিতা গুলো পড়েই ভালো লেগেছে। তো বন্ধুরা আমার একগুচ্ছ অনু কবিতা পড়ে কেমন লাগলো কমেন্টে জানালে অনেক বেশি ভালো লাগবে। আজ এই পর্যন্ত সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন।


লেখার উৎসনিজের অনুভূতি থেকে
ইমেজ সোর্সকেনভা দিয়ে তৈরি
অবস্থানকক্সবাজার, বাংলাদেশ
রাইটিং ক্রিয়েটিভিটি@samhunnahar
ক্যাটাগরিএকগুচ্ছ অনু কবিতা


আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqKGFwaM8Kqv9tMReTkL2w3ow2M2CubmYy2Aod1kEXoUDtqH3fo7m2hBK4uDhMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAm1.png

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার লেখা একগুচ্ছ অনুকবিতা। আসলে কবিতাগুলো পড়তে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে পাঁচটি পর্বে কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে কবিতাগুলো শেয়ার করার জন্য।

 last year 

অনেক ভালো লাগলো ভাইয়া আমার অনু কবিতা গুলো পড়েছেন এবং খুব সুন্দর উৎসাহ দিয়েছেন।

 last year 

আমাদের দাদা অনেক সুন্দর অনু কবিতা লিখে থাকে ।আপনি দেখছি দারুন কবিতা লিখেছেন আসলে বৃষ্টি ময় দিন মানুষের স্মৃতি কাব্য অতীতের সকল স্মৃতি বিজড়িত ঘটনাগুলো স্মরণ করিয়ে দেয়। সময়ের সাথে সাথে আমরা অনেক কিছু পিছনে ফেলে আসি সেই দিনগুলোর কথা মনে পড়লো সত্যিই আবার ফিরে যেতে মন চায়। আপনার ভালোবাসার অনুভূতির কথা ভালো লেগেছে।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার অনু কবিতা গুলো পড়েছেন এবং অনেক বেশি অনুপ্রাণিত হয়েছি আপনার এত সুন্দর মতামত পেয়ে।

 last year 

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56688.84
ETH 2388.88
USDT 1.00
SBD 2.28