টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ5 months ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। বন্ধুরা আজকে পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি। বছরের শুরুতে নতুন একটি টার্গেট নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করেছি। ১০ হাজার এসপি পাওয়ার আপ করবো ইনশাল্লাহ। আশা করি ছোট ছোট পাওয়ার আপ হলেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের অগ্রগতি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading (1).jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করবো। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-৫১.১৪৭। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৫,৪৮৮.৩৮১।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ৫০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৫,৪৮৮.৩৮১ এস পি
পাওয়ার আপ (SP)৫০ স্টিম
বর্তমান এসপি৫,৫৩৮.৩৮৩ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 5 months ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। স্টিমিটে যার যত বেশি পাওয়ার তার তত সক্ষমতা বৃদ্ধি। আপনি বলতে গেলে ৫০ স্টিম অনেক পাওয়ার আপ করেছেন।

 5 months ago 

চেষ্টা করি কম বেশি পাওয়ার আপ করার।

 5 months ago 

ডাবল ডলফিন হওয়ার উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছেন সে ধারাবাহিকতায় আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দোয়া করবেন ভাইয়া যাতে সুন্দর ভাবে এগিয়ে যেতে পারি।

 5 months ago 

একাউন্টঃ samhunnahar
পাওয়ার বৃদ্ধিঃ = 0.911079%

 5 months ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনিও নিজের সক্ষমতা বৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছেন এজন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি আপু।

 5 months ago 

ধন্যবাদ আপু আপনাকে।

 5 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আজ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আর আমরা সবাই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করছি। আপনি বেশ বড় এমাউন্ট এর লক্ষ্য ঠিক করে পাওয়ার আপ করে যাচ্ছেন। আশাকরি এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে গেলে দ্রুত আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 5 months ago 

স্টিম পাওয়ার যত বাড়বে ততই আমাদের লাভ আপু।

 5 months ago 

আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে সত্যিই অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা অনেক দরকার। সিজন ফোরতে আপনার নতুন টার্গেট ১০ হাজার এসপি পাওয়ার আপ করা। তবে আপনি অলরেডি ৫৫৩৮+ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 5 months ago 

একদম আপু পাওয়ার আপ যত বৃদ্ধি পাবে ততই আমাদের নিজেদের লাভ।

 5 months ago 

আপু আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৫,৫৩৮+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 5 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া ভাল লাগলো সুন্দর উৎসাহ দিলেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58248.35
ETH 3136.18
USDT 1.00
SBD 2.36