ফটোগ্রাফি-"কাশমিরি কিচেন"।।২১।০৭।২০২২

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো,
বন্ধুরা আশা করি সবাই অনেক ভাল আছেন আর সুস্থ্য আছেন। আমি ও বেশ ভালই আছি। কারন আমার মজার বৃষ্টি শুরু হয়ে গেছে এখানে। আপনাদের ওখানে কি বৃষ্টি হচ্ছে? অনেক দিন ধরে গরমে মানুষ অতিষ্ট প্রায়। তার মধ্যে যদি বৃষ্টি হয় তাহলে কতো আনন্দের তা আমি অনেক ভালই বুঝতেছি। আমার বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা আমি আপনাদের সাথে কোন ব্লগ শেয়ার করতে না পারলে ভালই লাগেনা। রিতিমত এটা আমার নেশা ও পেশা হয়ে গেছে। তাই বরাবরের মতই আজ একটি ব্লগ নিয়ে হাজির আপনাদের সামনে।

আমার আজকের ব্লগিং হচ্ছে ফটোগ্রাফি শেয়ার। আমি গত তিন পর্ব রেডিয়েন্ট ফিস ওয়ার্ল্ড নিয়ে লিখেছি। আজ লিখবো রেডিয়েন্ট ফিস দেখা শেষ করার পর কিছুক্ষণ কাশমিরি কিচেন এ

kashmir24.jpeg

বন্ধুরা, কাশমিরি কিচের এর পরিবেশ টা আমার কাছে অনেক ভাল লাগে আর খাবার গুলো ও ছিলো মাশাল্লাহ অনেক মজাদার তাই ভাবলাম কয়েক টা ছবি করি। চলুন বন্ধুরা দেখে আসি আমার কাশমিরি কিচেন এ সময় কাটানোর কিছু দৃশ্য।

kashmir1.jpeg

প্রথমত বাচ্চারা ফিস দেখার পর খেলা ঘরে যান। ওখানে আমার মেয়েরা বেশ মজা করে খেলা-ধোলা করে।

kashmir2.jpeg

ওনাদের খেলনা গুলো উন্নত মানের ছিলো।

kashmir3.jpeg

kashmir4.jpeg

আমার ছোট মেয়ে প্লেইন থেকে নামবেনা।

kashmir5.jpeg

প্রত্যেক টা খেলনাতে রাইদার চড়তেই হবে।না হয় কান্না করতে করতে থাকবে।

kashmir6.jpeg

kashmir7.jpeg

আমার ছোট মেয়ে রাইদা।

kashmir8.jpeg

একটা সেলফি নিলাম।

kashmir9.jpeg

বাবা আর মেয়ে একসাথে।

kashmir10.jpeg

মেয়েদের খেলা শেষ করে কাশমিরি কিচেন এর দিকে রওনা দিচ্ছি।

kashmir11.jpeg

কাশমিরি কিচেন।

kashmir12.jpeg

কাশমিরি কিচেন এ একটা সেলফি।

kashmir13.jpeg

কাশমিরি কিচেন এর পরিবেশ ভাল ছিল।

kashmir14.jpeg

kashmir15.jpeg

কিছুক্ষণ অপেক্ষা করার পর খাবার আসে। হালকা নাস্তার ব্যবস্থা।

kashmir16.jpeg

চিকেন টা অনেক মজার ছিল।

kashmir17.jpeg

মেয়েরা পরোটা খাবে আর আমরা খাবো মাখন নান রুটি।

kashmir18.jpeg

সালাত টা ছিল পুদিনা পাতার তৈরী। বেশ ভালোই ছিলো।

kashmir19.jpeg

আমার কাছে বেশি ভাল লাগে মাখনের রুটি টা।

kashmir20.jpeg

মেয়েরা খাবে কুল ড্রিংকস

kashmir21.jpeg

আর আমরা দু'জনে খাইছি কপি। বেশ মজার খাবার ছিলো।

kashmir22.jpeg

খাবার শেষে বাসায় চলে যাবো এমন সময় বাইরের রাতের দৃশ্য আমার দেখতে অনেক ভাল লাগে। আমাদের কক্সবাজার এর রাতের শহর।

kashmir23.jpeg

বাসা বেশি দূরে ছিলো না তাই হেটে হেটে যাওয়া।

আমার শেয়ার করা সব ছবি আমার মোবাইল দিয়ে করা।ছবির সমস্ত তথ্য নিচে টেবিল আকারে দেয়া হলোঃ

ছবির সোর্সঃ

ক্যাটাগরিফটোগ্রাফি
ডিভাইসWiko,T3
ফটোগ্রাফার@samhunnahar
মডেলW-V770
লোকেশনকক্সবাজার, বাংলাদেশ

আমার বাংলা ব্লগ এর বন্ধুরা আজ এখানে শেষ করছি। কিন্তু আবার দেখা হবে নতুন ব্লগ নিয়ে ততক্ষণ ভাল থাকবেন সুস্থ্য থাকবেন।

আমি সামশুন নাহার হিরা।
কক্সবাজার বাংলাদেশ।
আল্লাহ হাফেজ।

ধন্যবাদ সবাইকে।

Sort:  

I read with 'baited' breath.

 2 years ago 

প্রথমে রেডিয়ান ফিশ তারপর কাশ্মীরে কিচেনে চমৎকার সময় কাটিয়েছেন এবং বা খাওয়া-দাওয়া করেছেন তার ছবিও দেখতে পেলাম। একটু ঘোরাফেরার পর আর খাওয়া-দাওয়া করলে খুব ভালো লাগে মন ও মানসিকতা চাঙ্গা হয়। সুন্দর ছিল সবকিছু ।পাশাপাশি কফির কালার টা অনেক সুন্দর ছিল। ধন্যবাদ চমৎকার লেখনী ও ফটোগ্রাফ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68338.18
ETH 2645.26
USDT 1.00
SBD 2.69