||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||১৫০ স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগ10 months ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। তো পাওয়ার আপ নিয়ে হাজির হলাম আবার আজকে। আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading.jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-১৬৪.১৯৭। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৪,৪৩১.৩৫২।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ১৫০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ১৫০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৪,৪৩১.৩৫২ এস পি
পাওয়ার আপ (SP)১৫০ স্টিম
বর্তমান এসপি৪,৫৮১.৩৫৪ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 10 months ago 

পাওয়ার আপ এর পোস্টগুলো দেখলে সত্যিই খুব ভালো লাগে। এর মাধ্যমে আমরা সবাই উৎসাহ পাই পাওয়ার আপ করার। বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপু দোয়া করবেন খুব তাড়াতাড়ি যেন ডলফিন অর্জন করতে পারি।

 10 months ago 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় আজকে 150 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 10 months ago 

জি ভাইয়া চেষ্টা করতেছি পাওয়ার বৃদ্ধি করার জন্য সব সময়।

 10 months ago 

আপনি সবসময়ই বড় বড় অ্যামাউন্টের পাওয়ার আপ করতে থাকেন। আজকেও তার ব্যতিক্রম নয়। এভাবে অনেক বড় বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেটে খুবই সহজে পৌঁছে যেতে পারবেন। একই সাথে আপনার একাউন্টের সক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি করে ফেলতে পারবেন। আজকের এই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার টার্গেটে পৌঁছানোর দিকে একধাপ এগিয়ে গেলেন।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে মূল্যবান কথা গুলো বললেন।

 10 months ago 

অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ভাইয়া দোয়া করবেন যেন সফল হতে পারি।

 10 months ago 
 10 months ago 

একাউন্টঃ @samhunnahar
পাওয়ার বৃদ্ধিঃ = 3.38524%

 10 months ago 

আমি তো অনেক বেশি উৎসাহিত হয়েছি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আপনি ১৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে কিন্তু অনেকেই উৎসাহিত হবে এর প্রতি। আর প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপু অনেক বেশি উৎসাহিত হয়েছি। আপনার খুব সুন্দর গঠনমূলক লেখা গুলো পড়ে।

 10 months ago 

আপনি বেশ বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। আপনি ১৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪,৫৮১+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54610.81
ETH 2293.78
USDT 1.00
SBD 2.35