ভিডিওগ্রাফিঃ-লেকের শহর রাঙ্গামাটির লেক ভ্রমণের ভিডিও।

in আমার বাংলা ব্লগ2 months ago

সবাইকে শুভরাত্রি,


আশা করি আপনাদের দিনকাল ভালই যাচ্ছে। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে। তবে এতই গরম যে মনে হচ্ছে শরীর জ্বলে পুড়ে যাচ্ছে এমন অবস্থা। কারেন্ট থাকলেও কোনো কাজ হচ্ছে না গরমের তাপমাত্রা অনেক বেশি। সত্যি শেষ রোজা গুলো অনেক কষ্টের হচ্ছে। যাক তারপরও আমরা শেষ করতে পারছি সেটা হচ্ছে আলহামদুলিল্লাহ। হয়তো বৃষ্টি হলে একটু আরাম পাবো। প্রথমের রোজা গুলো বেশ ভালো কাটলো অনেক আরামের মধ্যে ছিলাম। আশা করি শত ব্যস্ততার মাঝেও আপনাদের দিনকাল ভালো যাচ্ছে। সবাই হয়তো প্রিয়জনদের সাথে ঈদ কাটানোর জন্য গ্রামের উদ্দেশ্যে রওনা দিছেন।

la1.jpg

বন্ধুরা আজকে আমি উপস্থিত হয়েছি নতুন একটি ব্লগ শেয়ার করতে। আপনারা তো জানেন বিভিন্ন সময় আমি বিভিন্ন বিষয় নিয়ে আপনাদের সাথে শেয়ার করি। তবে সাপ্তাহিক ধারাবাহিকতায় আমি একটি করে ভিডিওগ্রাফি শেয়ার করি। ভিডিও গুলো মোবাইলে ধারণ করে সেগুলো এডিট করে আপনাদের সাথে শেয়ার করতে পারলে আরও অনেক বেশি ভালো লাগে। বর্তমানে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবাই অনেক সুন্দর সুন্দর ভিডিও ব্লগ শেয়ার করেন। সত্যি এত ভালো লাগে ভিডিও গুলো দেখতে। এখন তো আমার আরও আগ্রহ বেশি বেড়ে গেছে সবার ভিডিও গুলো দেখে। আমি চেষ্টা করি কোন সুন্দর টপিক্স খুঁজে পেলে ভিডিও করতে।

la3.jpg

সেগুলো যখন আপনাদের সাথে শেয়ার করি অনেক অনুপ্রেরণা দেন আপনারা বেশ ভালো লাগে। ভিডিওর মাধ্যমে আমরা অনেক কিছু দেখার সুযোগ পাই। যেগুলো হয়তো আমরা কখনো দেখতে পারবো না সরাসরি। কিন্তু ভিডিওগ্রাফির মাধ্যমে দেখার সুযোগ হয়। তাই চেষ্টা করি সুন্দর কোন দৃশ্য দেখলে ভিডিও করে নেওয়ার। সেই সাথে চেষ্টা করি সেই ভিডিও গুলো আপনাদের সাথে শেয়ার করতে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো রাঙ্গামাটিতে ঘুরতে যাওয়ার একটি ভিডিও। লেকের শহর রাঙামাটি দেখতে এতই ভালো লাগে। যারা লেক এর শহর রাঙ্গামাটি দেখেন নাই তারা হয়তো মিস করেছেন। চারদিকে তাকালে সত্যি অনেক বেশি ভালো লাগছিল আমার কাছে যখন রাঙ্গামাটি ভ্রমণে গেছিলাম। যখন বোট নিয়ে লেক ভ্রমণ করছিলাম তখন কিছু ভিডিও নিয়েছিলাম আমি।

la.jpg

চারদিকে প্রাকৃতিক দৃশ্য মাঝ খানের লেক এত ভালো লাগছিল মুহূর্তগুলো ভিডিও না করেই পারি নাই। চিন্তা করলাম সেখান থেকে একটি ভিডিও আপনাদের সাথে শেয়ার করি। আশা করি আপনারা ভিডিওর মাধ্যমে দৃশ্য গুলো উপভোগ করতে পারবেন। অনেক জায়গায় ভ্রমণ করেছিলাম রাঙ্গামাটিতে। কিছু কিছু জায়গার ভিডিও করে রেখেছিলাম আবার কিছু কিছু জায়গা থেকে ফটোগ্রাফি করে নিয়েছিলাম। সেগুলো আমি পর্যায়ক্রমে আপনাদের সাথে শেয়ার করতেছি। ইতোমধ্যে আমি অনেকটা ব্লগ শেয়ার করেছি রাঙ্গামাটি ভ্রমণের।

la2.jpg

আজকে আমি একটি ভিডিও শেয়ার করব সেই ভিডিওটা আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। তাহলে বন্ধুরা দেখে নেওয়া যাক আমার আজকের শেয়ার করা রাঙামাটি লেকের ভিডিও।

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

প্রিয় বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের অনেক ভালো লেগেছে। কারণ এমন সুন্দর একটি মুহূর্ত কারো ভালো না লেগে থাকতে পারে না। তাই চেষ্টা করেছি আপনাদের সাথে শেয়ার করার। তো কেমন লেগেছে আমার আজকের ভিডিও মতামত দিয়ে জানালে বেশ ভালোই লাগবে। ধন্যবাদ সবাইকে সময় দিয়ে আমার ভিডিওটি দেখার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ভিডিওগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিলেকের একটি ভিডিও
ভিডিও এডিটিং@samhunnahar
Location-রাঙ্গামাটি লেক ভিডিও


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

New_Benner_ABB-66.png

Sort:  
 2 months ago 

ওয়াও জাষ্ট অসাধারণ মন ভরে গেলো ভিডিও টি দেখে ৷ নদীর এমন রুপ সৌন্দর্য সত্যি মন কে সতেজ করে তোলে ৷ ছবিতে দেখে যতটা বোঝা যাচ্ছে ৷ না জানি বাস্তবে কতটা ভালো লাগ কাজ করেছে আপনার ৷ যা হোক অনেক ভালো লাগলো আপু ৷ লেকের শহর রাঙ্গামাটির লেক ভ্রমণের ভিডিও গ্রাফি টি ৷

 2 months ago 

অনেক সুন্দর একটি মুহূর্ত ছিল ভাইয়া অনেক আনন্দ করেছিলাম।

 2 months ago 

এটা জেনে খুবই ভালো লাগলো যে ভিডিওগুলো ধারণ করে সেই ভিডিওগুলো এডিট করে আবার আমাদের মাঝে শেয়ার করতে আপনি অনেক বেশি পছন্দ করেন। প্রতি সপ্তাহের ন্যায় এবারও একটা সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে ভালো লাগলো। রাঙ্গামাটি লেক ভ্রমণের ভিডিওগ্রাফিটি আপনি দারুন ভাবে আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান সময় দিয়ে আমার ভিডিওটি দেখলেন।

 2 months ago 

বিগত কয়েকদিন গরমে সত্যি অবস্থা একেবারে খারাপ ছিল। যদিও সেটা আজ দুদিন নেই। ইতিমধ্যে রোজাও প্রায় শেষ। লেকের ভিউ আমার কাছে বেশ ভালো লাগে। বিশেষ করে বিকেলে ঘুরতে গেলে খারাপ হয় না। দারুণ একটা মূহুর্ত এটা। ভিডিওগ্রাফি টা বেশ সুন্দর করেছেন। দেখে বেশ চমৎকার লাগছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

 2 months ago 

শত কষ্টের মাঝেও আমরা রোজা গুলো শেষ করতে পেরেছি আলহামদুলিল্লাহ।

 2 months ago 

রাঙামাটি কখনো যাওয়া হয়নি তাই এর সৌন্দর্যও দেখার সুযোগ হয়নি। কিন্তু আপনার পোস্টের মাধ্যমে রাঙামাটি লেকের এত সুন্দর ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লাগলো। এত সুন্দর জায়গায় ঘোরাঘুরি করতে সত্যি অনেক ভালো লাগে। আপনি ভিডিওর মাধ্যমে লেকের সম্পূর্ণ সৌন্দর্য খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

সময় সুযোগ পেলে আপু একবার যেয়ে ঘুরে আসবেন অনেক সুন্দর একটি জায়গা।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69123.03
ETH 3739.29
USDT 1.00
SBD 3.69