ভিডিওগ্রাফি- চলতি পথে নেওয়া প্রাকৃতিক দৃশ্যের একটি ভিডিও।

in আমার বাংলা ব্লগ11 months ago

সবাইকে শুভরাত্রি বন্ধুরা!

প্রিয় আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন? আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আপনাদের দোয়ায় এবং সৃষ্টিকর্তার অসীম রহমতে। তবে কত টুকু ভালো আছি সেটা হয়তো আপনারা ওয়েদারটা দেখে বুঝতে পারবেন। কারণ যদিও হালকা পাতলা বৃষ্টি হচ্ছে কিন্তু গরমের মাত্রা একটুও কমতেছে না। একটু বৃষ্টি হলে যতক্ষণ বৃষ্টি হয় ততক্ষণ ঠান্ডা থাকে। আবারো দেখবেন খুব গরম অনুভব করতেছি। আসলে দিন দিন ভৌগলিক তাপমাত্রা বৃদ্ধি পাচ্ছে কমতেছে না। তবে শত কষ্টের মাঝেও নিজেকে স্বাভাবিক রাখার চেষ্টা করি।

Add a heading.jpg

কারণ নিজেকে ঠিক না রাখলে ধারাবাহিকভাবে কাজগুলো করা খুবই কঠিন হয়ে যায়। যাক আজকে আর কথা না বাড়িয়ে মূল পর্বে চলে যায়। আজ আমি আপনাদের সাথে আবারো যুক্ত হয়ে গেলাম নতুন একটি পোস্ট শেয়ার করব বলে। তো বন্ধুরা প্রতি সপ্তায় একটি করে আপনাদের সাথে ভিডিওগ্রাফি শেয়ার করি। আজকেও আপনাদের সাথে নতুন একটি ভিডিওগ্রাফি শেয়ার করব। আশা করি আমার আজকের নতুন ভিডিওটি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি যে ভিডিওগ্রাফিটি শেয়ার করবো সেটি হচ্ছে যে চলতি পথে নেওয়া একটি ভিডিও। আসলে প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি গুলো আমার দেখতে খুবই ভালো লাগে। যখন আমি রাস্তা দিয়ে যাচ্ছিলাম তখন পরিবেশটা খুবই সুন্দর ছিল। আসলে এই রাস্তা দিয়ে আমার সব সময় যাতায়াত করা হয়। যখন আমি গ্রামের বাড়িতে যাই মায়ের কাছে তখন এ রাস্তা দিয়ে যাওয়া হয়।

রাস্তাটি খুবই সুন্দর দেখতে। এই রাস্তা দিয়ে যখন যাওয়া হয় তখন ভিন্ন ধরনের একটি ভালো লাগা কাজ করে। তো আমি চেষ্টা করেছিলাম গাড়ি থেকে একটি ভিডিও ধারণ করার। প্রচুর বাতাস ছিল যেহেতু খোলামেলা জায়গা। তাই সেই ভিডিওটি আমি আজ আপনাদের সাথে শেয়ার করার জন্য উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের দেখে ভালো লাগবে এমন পরিবেশের একটি ভিডিও। বন্ধুরা তাহলে আমার আজকের সেই ভিডিওগ্রাফিটা দেখে আসি—

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

প্রিয় বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের অনেক ভালো লেগেছে। কারণ এমন সুন্দর একটি মুহূর্ত কারো ভালো না লেগে থাকতে পারে না। তাই চেষ্টা করেছি আপনাদের সাথে শেয়ার করার। তো কেমন লেগেছে আমার আজকের ভিডিওটা মতামত দিয়ে জানালে বেশ ভালোই লাগবে। ধন্যবাদ সবাইকে সময় দিয়ে আমার ভিডিওটি দেখার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar
লোকেশনকক্সবাজার


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আমরা যখন রাস্তাঘাটে চলাচল করি তখন অনেক দৃশ্য আমাদের চোখে পড়ে। আর এর মধ্যে অনেক অনাকাঙ্ক্ষিত বা কোন কিছু ঘটনা ঘটেছে যাই। আপনি আজকে বেশ সুন্দর একটি ভিডিও করেছেন। চলতি পথে যাওয়ার প্রাকৃতিক দৃশ্য ভিডিওগ্রাফিটা দারুন লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার চলতি পথে করা ভিডিওগ্রাফিটা ভালো লাগার জন্য।

 11 months ago 

বাহ্ আপু চলতি পথে প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি তো চমৎকার করেছেন আপনি।দেখতে খুব ভালো লাগছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 11 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু ভিডিওটি দেখার জন্য।

 11 months ago 

ভিডিও গ্রাফিটি অনেক সুন্দর ছিল আপু। গাড়িতে যেতে যেতে এমন প্রাকৃতিক দৃশ্য দেখলে আর একঘেয়েমি লাগে না। ধন্যবাদ সুন্দর ভিডিওগ্রাফিটি শেয়ার করার জন্য।

 11 months ago 

সত্যি ভাইয়া জায়গাটি অনেক সুন্দর। কিন্তু গাড়ি থেকে নিয়েছি সেজন্য যদি সরাসরি ভিডিও নেওয়া যেত তখন আরও সুন্দর দেখতে পারতেন।

 11 months ago 

প্রাকৃতিক সৌন্দর্যের বেশ চমৎকার একটি ভিডিওগ্রাফি করেছেন আপু। আপনার মায়ের বাড়ি এই রাস্তা দিয়ে যান আর সেটা ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে বেশ ভালো লাগলো। চলতি পথে যাওয়ার প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি টি সত্যিই অসাধারণ হয়েছে আপু।

 11 months ago 

এ রাস্তা দিয়ে যেতে আমার খুব ভালো লাগে আপু অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আমরা যখন রাস্তাঘাটে চলাচল করি তখন অনেক সুন্দর সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য আমাদের আশপাশে থাকে। আপনার ফোনের মাধ্যমে আপনি আজ আমাদের মাঝে প্রাকৃতিক সৌন্দর্যের ভিডিওগ্রাফি করে শেয়ার করেছেন। বেশ ভালো লেগেছে আমার কাছ থেকে। অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

ঠিক বলছেন ভাইয়া আসলে রাস্তা ঘাটে অনেক সময় অনেক সুন্দর কিছু দৃশ্য দেখা যায়।

 11 months ago 

আপু আপনি প্রতিসপ্তাহে একটি করে ভিডিওগ্ৰাফি পোস্ট করেন জেনে ভালো লাগলো। আমার কাছেও ভিডিওগ্ৰাফি পোস্ট করতে অনেক ভালো লাগে। আপনি চলতি পথে খুব সুন্দর ভিডিওগ্ৰাফি পোস্ট করেছেন। এত সুন্দর প্রাকৃতিক দৃশ্য দেখলে ভিডিও না করে থাকা যায় না। আপনার এই ভিডিওগ্ৰাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্ৰাফি পোস্ট শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনারা যেহেতু ভিডিওগ্রাফি পোস্ট করতে ভালো লাগে তাহলে তো দেখার সুযোগ হবে আপু ধন্যবাদ।

 11 months ago 

খুবই সুন্দর হয়েছে আপনার এই প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি। সব সময় আপনি খুবই সুন্দর সুন্দর কিছু পোস্ট শেয়ার করে আসছেন। আজকেও আপনি খুবই সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার অনেক বেশি পরিমাণে ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর অনুপ্রাণিত করার জন্য।

 11 months ago 

গ্রামীণ পরিবেশের রাস্তাগুলো দেখতে সবসময়ই অনেক বেশি সুন্দর হয় আপু। আপনি আপনার বাবার বাড়িতে যাওয়ার সময় বেশ সুন্দর একটি ভিডিওগ্রাফি করে রেখেছিলেন যেটা আজকে আমাদের সাথে শেয়ার করলেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 11 months ago 

আসলে রাস্তাটা আমার খুব ভালো লাগে ভাইয়া খোলামেলা পরিবেশে ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45