ভিডিওগ্রাফিঃ- রাঙ্গামাটি লেক থেকে নেওয়া সুন্দর একটি ভিডিও।

in আমার বাংলা ব্লগ2 months ago

শুভ দুপুর সবাইকে,


f.jpg

আসসালামু আলাইকুম প্রিয় ব্লগার ভাই ও বোনেরা। আশা করি বন্ধুরা আপনারা সকলেই ভালো আছেন? আপনাদের দিনকাল কেমন যাচ্ছে পরিবার পরিজনকে নিয়ে। নিশ্চয়ই ভালো সময় কাটাচ্ছেন। যদিও একটু গরম এই গরমের অস্থিরতায় আমাদেরকে সবকিছু মানিয়ে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আমি আজকে আবার উপস্থিত হয়েছি নতুন একটি ব্লগ নিয়ে। আজকের নতুন ব্লগে আমি আপনাদের সবাইকে স্বাগতম জানাচ্ছি। প্রতিনিয়ত চেষ্টা করি পোস্টের মধ্যে ভিন্নতা আনার জন্য। সেই ভিন্নতা আনার সুযোগেই আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো একটি ভিডিওগ্রাফি পোস্ট। আমি তো চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি করে ভিডিও দেওয়ার। সেই সাথে অন্যান্য পোস্ট গুলো আপনাদের সাথে শেয়ার করতে বেশ ভালো লাগে।

f1.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো রাঙ্গামাটি থেকে নেওয়া একটি ভিডিওগ্রাফি। যখন রাঙ্গামাটি ভ্রমন করছিলাম তখন রাঙা মাটির লেক গুলো পরিদর্শন করছিলাম। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগছিল রাঙ্গামাটির লেক এবং পাহাড়ের দৃশ্য গুলো। যখন আমরা বোট নিয়ে সবাই রাঙ্গামাটি লেক ভ্রমণ করছিলাম তখন আমি বেশ কয়েকটি ভিডিও নিয়েছিলাম। আমি কয়েকটি ভিডিও আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আপনারা অনেক বেশি উৎসাহ দিয়েছিলেন আমাকে। তাই আমার আরো কিছু ভিডিও ছিল সেগুলো নিয়ে উপস্থিত হয়েছি।

f3.jpg

পার্বত্য চট্টগ্রাম রাঙ্গামাটি বলতে গেলে একটি লেক এর শহর। এখানে লেখ আর লেক যেদিকে তাকাবেন শুধু লেক চোখে দেখা যায়। এই লেকের মাঝে মাঝে কিছু পাহাড় রয়েছে। সেই পাহাড়ের মধ্যে মানুষের বসবাস। আপনারা নিশ্চয়ই বুঝতে পারছেন মাঝখানে সবগুলো লেক এবং মাঝে মাঝে পাহাড় এবং তাদের জীবন জীবিকা খুবই কঠিন। তারা সেখানে পাহাড়ে চাষ করে এবং সেখানে তাদের খাওয়া দাওয়া এবং বসবাস। তাদের প্রয়োজনীয় জিনিসের জন্য রাঙামাটির প্রধান শহরে আসতে হয়। যাক সে দিকে আর যাচ্ছি না সেগুলো হচ্ছে দীর্ঘ আলোচনা। আশা করি বন্ধুরা আমার আজকের ভিডিওটি আপনাদের ভালো লাগবে।

f2.jpg

যেকোনো সময় সুন্দর দৃশ্য দেখলে আমি ভিডিও নিতে খুব পছন্দ করি। সেই ভিডিওগুলো যদি আপনাদের কাছে শেয়ার করতে পারি আরও অনেক বেশি ভালো লাগে। তাই সব সময় চেষ্টা করি সুন্দর দৃশ্য কিংবা মুহূর্ত আপনাদের সাথে ভিডিওগ্রাফির মাধ্যমে শেয়ার করতে। আশা করি আমার আজকের শেয়ার করা ভিডিওটি আপনাদের কাছে বেশ ভালো লাগবে বন্ধুরা। তাহলে আজকের ভিডিওটি দেখে আসি—---

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ভিডিওগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar
Location-রাঙ্গামাটি লেক এর ভিডিও


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

New_Benner_ABB-66.png

Sort:  
 2 months ago 

রাঙামাটির কাপ্তাই লেকটা সত্যিই অনেক সুন্দর। এখানে যারা ঘুরতে যায়,সবাই মুগ্ধ হয়ে যায়। আমি তো এই লেকে গিয়ে গোসলও করেছিলাম। আপনার বিডিওতেও লেকটা অনেক সুন্দর লাগছে। ধন্যবাদ।

 2 months ago 

হ্যাঁ ভাইয়া আপনার পোস্ট পড়েছিলাম আপনি কাপ্তাই লেকে গোসল করেছিলেন।

 2 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটা পোস্ট শেয়ার করেছেন। সত্যিই আপু আপনার পোষ্টের মাধ্যমে মানে আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে এই রাঙ্গামাটির লেক দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। এছাড়াও দেখছি আপনি সেখানে নৌকায় ভ্রমণ করেছেন বেশ মজার একটা মুহূর্ত আপনি উপভোগ করেছিলেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি দৃশ্য আমাদের মাঝে ভিডিওর মাধ্যমে শেয়ার করার জন্য।

 2 months ago 

সময় দিয়ে ভিডিও টি দেখার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 months ago 

রাঙ্গামাটি কখনো যাওয়া হয়নি আপু। তবে রাঙামাটির লেক এবং পাহাড়ের সৌন্দর্য সত্যিই মনমুগ্ধকর। আমার কাছে বেশ ভালো লাগলো আপনার ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি দেখে। দারুন মুহূর্ত কাটিয়েছেন সেখানে। লেকে নৌকায় ভ্রমন করেছেন।

 2 months ago 

আপু সময় সুযোগ হলে ঘুরে আসবেন অনেক সুন্দর একটি জায়গা।

 last month 

নৌকা দিয়ে ভ্রমণ করার মুহূর্তটি খুবই ইন্টারেস্টিং ছিল আপু।

 2 months ago 

আপনার এই ধরনের ব্লগ গুলো আমার কাছে খুবই ভালো লাগে আপু। বিশেষ করে এই সুন্দর সুন্দর দৃশ্যের ভিডিওগ্রাফি বা ফটোগ্রাফি যখন শেয়ার করেন তখন। রাঙ্গামাটি লেক থেকে করা সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। যেটা দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর এই ভিডিওগ্রাফিটি শেয়ার করার জন্য।

 last month 

বেশ সুন্দর জায়গা আপু ভাইয়াকে নিয়ে ঘুরে আসতে পারেন।

 2 months ago 

পার্বত্য চট্টগ্রাম রাঙ্গামাটি বলতে গেলে একটি লেক এর শহর। এখানে লেখ আর লেক যেদিকে তাকাবেন শুধু লেক চোখে দেখা যায়।

পার্বত্য চট্টগ্রামের কথা অনেক শুনেছি এবং এখানকার সৌন্দর্যে মানুষ যে অনেক বেশি মুগ্ধ হয়, সেটাও শুনেছি। আপনার আজকের ভিডিওগ্রাফির মাধ্যমে তারই কিছুটা নমুনা পেলাম। রাঙ্গামাটির লেক এবং পাহাড়ের দৃশ্য গুলো সত্যিই অনেক বেশি সুন্দর লাগছিল আপু। তাছাড়া ভিডিওগ্রাফির ব্যাকগ্রাউন্ডে একটা সুন্দর মিউজিক দেওয়ার কারণে ভিডিওগ্রাফিটা দেখতে আরও বেশি ভালো লাগছিল।

 last month 

আপনি তো ভাইয়া বাংলাদেশে আসেন যদি সময় করে রাঙ্গামাটি ঘুরে যান তাহলে ভালো লাগবে।

 last month 

অনেক বার ভেবেছি আপু, রাঙামাটি ঘুরতে যাওয়ার কথা। তবে বাংলাদেশ ভ্রমণে গিয়ে কোনো বারই সময় বের করতে পারি নি সেখানে যাওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 57343.93
ETH 3104.42
USDT 1.00
SBD 2.12