||১০ স্টিম পাওয়ার আপ|| ১০% লাজুক-খ্যাক

in আমার বাংলা ব্লগ2 years ago

সবাই কেমন আছেন??

আমি@samhunnahar

আমি আপনাদের সাথে যুক্ত আছি বাংলাদেশ থেকে।


আজও আমি পাওয়ার আপ করে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতেছি।আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব।কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই।পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা।তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading.jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে।আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করতেছি।পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছেন দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে।তাই আমি নিজেও পাওয়ার আপ করতেছি এবং আপনারা সবাইকে ও পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করতেছি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-৩৬২.৩৬০। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৮৩৫.৮২৩।

Screenshot_1.jpg

দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে।স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি।ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপডাউন এ যাব।ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

Screenshot_2.jpg


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে।পাওয়ার আপ কত পরিমাণ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব।আমি ১০ স্টিম পাওয়ার আপ করব।তাই আমি এমাউন্টের ঘরে ১০ লিখে দিয়েছি।

Screenshot_3.jpg


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে।ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে।সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো।সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

Screenshot_4.jpg


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে।আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে।তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

Screenshot_5.jpg


আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৮৩৫.৮২৩
পাওয়ার আপ (SP)১০ স্টিম
বর্তমান এসপি৮৪৫.৮২৪


এভাবে পাওয়ার আপ বৃদ্ধি করে সবাই এগিয়ে আসুন একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করি।আজ এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন।

🌸ধন্যবাদ সবাইকে🌸

@samhunnahar

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqKGFwaM8Kqv9tMReTkL2w3ow2M2CubmYy2Aod1kEXoUDtqH3fo7m2hBK4uDhMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAm.png

Sort:  
 2 years ago 

আপু আপনি তো দেখছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেই যাচেছন। আসলে পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আজ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে ৮৪৫.৮২৪ এসপিতে পৌছে গেছেন।

 2 years ago 

জি আপু প্রতি সপ্তাহে যতটুকু পারি পাওয়ার আপ করে পাওয়ার আপনপ্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করতেছি।

 2 years ago 

নিজের আকাউন্টের সক্ষ্মতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ জরুরি। আপনি যেন এ কার্যক্রম চালিয়ে যেতা পারেন সে কামনা করি। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনাকে পাওয়ার আপ করার মাধ্যমে একাউন্টের সক্ষমতা বাড়ানোর চেষ্টা করতেছি।

 2 years ago 

একমাত্র পাওয়ার আপ করার মাধ্যমে এই চমৎকার প্লাটফর্মে এগিয়ে যেতে পারবেন। তাই আমার পরামর্শ থাকবে সবসময়ই যত বেশি সম্ভব পাওয়ার আপ করতে পারবেন এটা আপনার স্টীমিট ভ্রমনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাছাড়া এগিয়ে যেতে পারবেন দূর্বার গতিতে।
শুভ কামনা রইলো।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করব এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তায় পাওয়ার আপ করার ধন্যবাদ আপনাকে সুন্দর পরামর্শ দেওয়ার জন্য।

 2 years ago 
আপু প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য ।আপনি এই প্রতিযোগিতায় ১০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

জ্বী ভাইয়া প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করে পাওয়ার আপ কনটেস্টে জয়েন হচ্ছি আশা করি সফল হব ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @samhunnahar
পাওয়ার বৃদ্ধিঃ = 1.1976%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59989.12
ETH 2380.65
USDT 1.00
SBD 2.49