সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম।@samhunnahar

in আমার বাংলা ব্লগ2 years ago

সবাই কেমন আছেন??

আমি@samhunnahar

আমি আপনাদের সাথে যুক্ত আছি বাংলাদেশ থেকে।


nature9.jpeg
Device-Wiko-T3

বাংলা ভাষায় ব্লগিং প্রিয় বন্ধুরা নিশ্চয়ই আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন আমি পোষ্টের সৃজনশীলতা বজায় রাখার জন্য বিভিন্ন ধরনের পোষ্ট শেয়ার করার জন্য চেষ্টা করে যাচ্ছি।তো আমি সেই মোতাবেক প্রতি সপ্তাহে একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করি।@amarbanglablog বন্ধুরা তাই আমি আজ ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য আপনাদের সাথে যুক্ত হয়েছি।যদিও ফটোগ্রাফি তেমন সুন্দর হয় না কিন্তু হাল ছাড়ি না আমি।আশা করি করতে করতে একদিন ভাল হবে আমার ফটোগ্রাফি গুলো।তারপর ও চেষ্টার কমতি রাখছিনা ভালো করার জন্য।

আজকে আমি আপনাদেরকে কিছু ফুলের এবং অন্যান্য প্রাকৃতিক কিছু ফটোগ্রাফি শেয়ার করব।আশা করি আমার আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।আমি সব সময় চেষ্টা করি ভিন্ন কিছু শেয়ার করার জন্য।যা আমার ফটোগ্রাফির মাধ্যমে আপনারা জানতে পারেন এবং শিখতে পারেন।অথবা নতুন কোন কিছুর সাথে পরিচয় হতে পারেন সেই চিন্তাধারা মাথায় রেখে ফটোগ্রাফি গুলো পোস্ট করার চেষ্টা করি।আমি আজ ভিন্ন কিছু শেয়ার করব যা আপনাদের ভাল লাগবে

আজকের কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম করেছি

"আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি দেখা যাক তাহলে"


হোটেল সী প্যালেস এর সন্ধ্যার দৃশ্য

nature6.jpeg
Device-Wiko-T3 what3words

বিকেল বেলায় যখন বাচ্চাদেরকে নিয়ে সময় কাটানোর জন্য হোটেল সী প্যালেস এরিয়াতে যায় তখন সন্ধ্যা ঘনিয়ে আসছিল।বেশ কিছুক্ষন সময় কাটানো হয় ওখানে যেহেতু বাচ্চাদের সুন্দর সুন্দর খেলনার ব্যবস্থা আছে তাই বাচ্চারা অনেক আনন্দ করে খেলতে ছিল।হঠাৎ শীতকালীন সময় তাই সন্ধ্যা ঘনিয়ে আসলো খুব তাড়াতাড়ি।এভাবে সন্ধ্যা হয়ে গেলে কক্সবাজারের এরিয়ার হোটেল গুলোর মধ্যে এক জমজমাট পরিবেশ তৈরি হয়।ঠিক তেমনি একটি দৃশ্য আপনারা দেখতে পাচ্ছেন যেটা হচ্ছে হোটেল সী প্যালেস আউটডোর এর একটি রেস্টুরেন্টের জাঁকজমক বিকেল বেলার পরিবেশ।এমন জাঁকজমক ও মুগ্ধকর পরিবেশে সন্ধ্যাকালীন নাস্তা করতে অনেক ভালো লাগে।খুব সুন্দর লাগে আমার কাছে দৃশ্যটি তাই আমি ফটোগ্রাফি করে রেখেছিলাম আপনাদের সাথে শেয়ার করার জন্য।


আর্টিফিশিয়াল ফুল

nature4.jpeg
what3words Device-Wiko-T3

এই ফুলের নাম অবশ্যই আমি জানিনা,অবশ্যই নাম আছে এই ফুলের।এই ফুলের দৃশ্যটি আমি ফটোগ্রাফি করেছিলাম হোটেল সী প্যালেস আউটডোর রেস্টুরেন্টে থেকে।এত সুন্দর করে বিকেল বেলায় নাস্তার টেবিল গুলো জাঁকজমক করে সাজিয়ে ছিল তার মধ্যেই এই আর্টিফিশিয়াল ফুল দেখতে অন্যরকম ছিল।আমি মনে করেছিলাম এই ফুলটি একদম সতেজ এবং তাজা একটি ফুলের টব।কাছে গিয়ে দেখি আসলেই এটা ছিল একটি আর্টিফিশিয়াল ফুলের টব।ফুলের টব দেখতে পিংক ও লাল কালারের অসাধারণ সুন্দর ছিল।


মিষ্টি কুমড়ার ফুল

nature7.jpeg
Device-Wiko-T3 w3w

মিষ্টি কুমড়ার ফুল, মিষ্টি কুমড়ার শাক এবং মিষ্টি কুমড়া সবগুলোই আমার অনেক প্রিয় খাবার।এই ফুলের ফটোগ্রাফি আমি নিয়েছিলাম আমাদের বাসায়।বাসায় যখন খাওয়ার জন্য বাজার থেকে মিষ্টি কুমড়ার ফুল আনা হয় তখন এই ফুলের ফটোগ্রাফি করেছিলাম।মিষ্টি কুমড়ার ফুলের আটি দেখতে অনেক সুন্দর দেখাচ্ছিল।তাই আমি সুন্দর করে একটি ফটোগ্রাফি নিয়ে নিই।মিষ্টি কুমড়া ফুল ভাজি করে খেতে যেমন স্বাদ হয় তেমনি এর অপরূপ গুণাবলীও রয়েছে অনেকগুলো।


মধু ফুল বা মাইক ফুল

nature5.jpeg
Device-Wiko-T3 what3words

এই হলুদ কালারের ফুলকে আমরা আমাদের লোকাল ভাষায় মধু ফুল অথবা মাইক ফুল নামে চিনি।সী প্যালেস এরিয়াতে এত সুন্দর সুন্দর ফুলের বাগান ছিল এখানে বিভিন্ন ধরনের ফুল আমি দেখতে পাই। ফুল গুলো অনেক সুন্দর করে তারা যত্ন করে রাখেন।দেখতে ভীষণ সুন্দর লাগে আমার কাছে ফুল।তাই আমি ফুল দেখলেই ফটোগ্রাফি নিয়ে রেখে দিই।


সুন্দর বিকেল বেলার প্রাকৃতিক দৃশ্য

nature8.jpeg
Device-Wiko-T3 what3words

এই সুন্দর দৃশ্যটি আমি নিয়েছিলাম আমাদের কক্সবাজারের বিখ্যাত বাজার ঘাটা দিঘীর পাড়ের এরিয়া থেকে।আমি বাচ্চাদেরকে নিয়ে প্রায় সময়ই বিভিন্ন জায়গাতে গিয়ে সময় কাটায়।তার মধ্যে অন্যতম হলো কক্সবাজারের বাজার ঘাটা দিঘীর পাড়।এই শহরে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ এর আওতাধীন এমন সুন্দর সুন্দর কাজ করেছেন সময় কাটানোর জন্য তারমধ্যে অন্যতম এরিয়া হলো এই এরিয়া।যখন আমি বিকেল বেলায় বাচ্চাদেরকে নিয়ে হাটাহাটি করছিল তখন এই দৃশ্যটি আমার চোখে পড়ে।এমন বিকেল বেলার প্রাকৃতিক দৃশ্য দেখতে আমার ভীষণ ভালো লাগে।তাই আমি ফটোগ্রাফি নিয়ে আপনাদের সাথে শেয়ার করতে চলে এসেছি।


কক্সবাজার হোটেলের রাতের মনোরম দৃশ্য

nature.jpeg
w3w

nature1.jpeg
Device-Wiko-T3

এই দৃশ্যটি আমি নিয়েছিলাম কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট থেকে হেঁটে যেয়ে একটু ভিতরে হোটেল প্রিন্সের পাশাপাশি একটি হোটেলের দৃশ্য।এই হোটেলের নামটি অবশ্যই আমার মনে পড়তেছে না।যখন বাচ্চাদেরকে নিয়ে হেঁটে যাচ্ছিলাম তখন রাতের দৃশ্য আমার বেশ ভালো লাগছিল।এই হোটেলের দৃশ্য কেন কক্সবাজারের প্রত্যেকটি হোটেলে রাতের দৃশ্য অনেক ভালো লাগে দেখতে।দেখলেই যেন চোখ জুড়িয়ে যায়।এত সুন্দর করে ডেকোরেশন করে রাখেন দেখার মত।


মিনি জেসমিন ফুল

nature2.jpeg
what3words

nature3.jpeg
Device-Wiko-T3

এই ফুলগুলো দেখতে আকারে এত ছোট হয় কিন্তু দেখতে লাগে অনেক বেশি আকর্ষণীয়।এমন ফুলের দৃশ্য বিভিন্ন জায়গায় বিভিন্ন রেস্টুরেন্ট এবং হোটেল গুলোর এরিয়াতে দেখা যায়।এই ধরনের ফুলের গাছ গুলোকে খুব যত্ন সহকারে রাখা হয় যাতে দেখতে ভালো লাগে।এই ফুলের ফটোগ্রাফির আমি হোটেল সী প্যালেস এরিয়া থেকে নিয়েছিলাম।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaFRaYtrbhP5uFE57vwtKEnRVcfHiPuUhFVnNsUym7pT5VnCqyg5yhZZUE7NzG4hfFkZJoEajKUACRN9zamEopL6A4Nb6Hr31zcjjXQMgDZt2mHBdkLfRy8awki3usxrQA9pGaNZDfpt8nLEwBEzJuspcJQbwnPKgksksmdCX4wGGCxP.png

🥀আল্লাহ হাফেজ সবাইকে🥀


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErUogEiSdZAWauW2HBq1zWnaXTkFLcSDf1FNjZSG74aKLZVGvRiXgXAoHNcwd2pCdbdU4UBDUSCpWCCEVSxQb1dLcZJjZwnHQ7cKET7dP2WdCG8XqX6kAVShvxwj4ADcqXM5SRVok8jcf6QUdnKuHYGEBSfAT19oFbhrhr1248EYdHUHm3UH5XWQxGVuZ7.png

WhatsApp Image 2022-11-03 at 4.38.39 PM.jpeg

আমি সামশুন নাহার হিরা।আমার ইউজার আইডি@samhunnahar।আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে।আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি।আমি রান্না করতে পছন্দ করি।ভ্রমণ আমার প্রিয় একটি নেশা।আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি।আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত।তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

287864753_400308362032280_8045934577883994743_n.gif

Logo.png

Sort:  
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনি আমাদের মাঝে অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি ও আপনার সুন্দর মুহুর্ত কাটানোর কিছু গল্প শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি করে বেশ সুন্দর হয়েছে। এই পোষ্টের মাধ্যমে আরও জানতে পারলাম আপনার কিছু পছন্দের খাবার সম্পর্কে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুব সুন্দর মতামত দিয়ে পাশে থেকে সহযোগিতা করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সত্যিই আপু আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। আসলে প্র্যাকটিস করতে করতে যেকোনো কাজেই মানুষের দক্ষতা হয়ে যায়। আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে কক্সবাজারের বিভিন্ন হোটেলের রাতের বেলার দৃশ্যগুলো দেখতে পেয়ে ভালো লাগলো। বিশেষ করে হোটেল সী প্যালেস এর সন্ধ্যার দৃশ্য দেখে মুগ্ধ হয়ে গেলাম আমি। ফুলের ফটোগ্রাফি গুলোও ভালো ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাঁ আপু রেস্টুরেন্টটা দেখতে অনেক সুন্দর।বসলে পাশে বীচের বাতাস গায়ের মধ্যে লাগে এবং সেই সাথে যদি এখানে বসে নাস্তা করা যায় অনেক ভালো।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর লাগছে। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি চমৎকার হয়েছে। নাম না জানা ফুলটি আমার কাছে অনেক ভালো লেগেছে। কক্সবাজারের রাতের দৃশ্য গুলো অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আমার এমন রাতের দৃশ্য অনেক ভালো লাগে আপনি অনেক সুন্দর মতামত দিয়েছেন ধন্যবাদ।

 2 years ago 

সত্যি বলতে আপনার ফটোগ্রাফির হাত আস্তে আস্তে দক্ষ হচ্ছে।প্রতিনিয়তই উন্নতি হচ্ছে আপনার ফটোগ্রাফির।প্রত্যেকটা ফটো অনেক সুন্দর হয়েছে।বিশেষ করে মিনি জেসমিন আর দিঘীর পাড়ের ছবিগুলো অসাধারণ হয়েছে।

 2 years ago 

আমিও সেটা টের পাচ্ছি আসলেই এক সময় করতে করতে অনেক সুন্দর হয়ে যাই ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি বলতে কোন কাজই প্রথম প্রথম তেমন একটা ভালো হয় না কিন্তু একই কাজ যদি প্রতিনিয়ত করা যায় তাহলে সেটা এক সময় যে অনেক বেশি সুন্দর হয়। আপনি খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন আশা করছি আপনি আপনার এই ধারাবাহিকতা যদি বজায় রাখেন তাহলে ভবিষ্যতে আরো বেশি সুন্দর ফটোগ্রাফি করতে পারবেন। ফুল এবং প্রকৃতির ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল।

 2 years ago 

জ্বী ভাইয়া প্রথম প্রথম কোন কাজ খুবই খারাপ অবস্থার দিকে থাকে এবং করতে করতে একসময় ভালো পর্যায়ে পৌঁছায় অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ছবিগুলো আমার দারুন লেগেছে, আর সাথে চমৎকার বর্ননা দিয়েছেন আপু। বোঝাই যাচ্ছে আপনার চেষ্টার কোন ত্রুটি নেই। হোটেল সী প্যালেসের ছবিগুলো দূরদান্ত ছিল আর ফুলগুলো খুব সুন্দর দেখতে।
এভাবেই চমৎকার কাজগুলো জারি রাখুন, ইনশাআল্লাহ ভালো কিছু হবে 👌

 2 years ago 

আমি এতোটুকু বিশ্বাস করি ভাইয়া চেষ্টা করলে একদিন না একদিন সফল হব।অসংখ্য ধন্যবাদ আপনি অনেক সুন্দর করে আমাকে উৎসাহ দিয়েছেন।

 2 years ago 

আপনার সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি দেখতে ভালো লাগছে আপু।এককথায় আপনার প্রতিটি ফটোগ্রাফি খুব দারুণ হয়েছে।আপনি ফটোগ্রাফির ক্যাপচার গুলো খুব ভাবে করেছেন।তবে মাইকফুলটি আর আর্টিফিসিয়াল ফুলটি দেখতে বেশি ভালো লেগেছে আমার।ধন্যবাদ আপু সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ আপু আপনি ঠিক বুঝতে পারছেন আসলে আর্টিফিসিয়াল ফুলটি অসাধারণ সুন্দর ছিল।

 2 years ago 

আপু আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ😇। আমার কাছে ফুলের ফটোগ্রাফি গুলো সবচেয়ে বেশি ভালো লেগেছে।আমারও ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। আর আপনি হাল ছারবেন না। ফটোগ্রাফি করতে করতেই আরও পারফেক্ট হয়ে উঠবে।এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আমি এত সহজে হাল ছাড়ার মানুষ না ভাইয়া😃😃। সফল হতেই হয় আমাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ৷ আপনার তোলা রেনডম ছবিগুলি অনেক সুন্দর হয়েছে ৷ প্রতিটি ছবি-ই অসম্ভব সুন্দর ছিলো ৷ যাই হোক ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো ৷ ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য ৷

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জানতে পেরে আমি অনেক খুশি হয়েছি অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আস্তে আস্তে অনেক সুন্দর হচ্ছে। আমিও মাঝেমধ্যে ফটোগ্রাফি করি, ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। তবে আপনি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে খুব চমৎকার লাগলো। আশা করি সামনে আরো ভালো ভালো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করবেন। ধন্যবাদ আপনাকে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

চেষ্টা করি আপু ফটোগ্রাফি গুলোর সাথে কিছু বর্ণনা দিয়ে আপনাদের সাথে শেয়ার করার জন্য খুব ভালো লেগেছে আপু ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59888.38
ETH 2373.74
USDT 1.00
SBD 2.48