গান কভারঃ-💕“কথা বলো না বলো ওগো বন্ধু, ছায়া হয়ে তবু পাশে রইবো”💞

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা!!

আসসালামু আলাইকুম/আদাব।


সবাই কেমন আছেন? আশা করি সকলেই ভাল আছেন?শুরুতে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
প্রিয় বাংলা ব্লগ বাসিরা আজ আমি নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।আজ আমি নতুন একটি গান কভার আপনাদের সাথে শেয়ার করবো বলে চলে এসেছি। আপনারা সবাই আগেও জেনেছেন আমি গান শুনতে যেমন পছন্দ করি তেমনি গান গাইতে ও অনেক পছন্দ করি।আমি মাঝে মাঝে চেষ্টা করি পোস্টের মধ্যে ভিন্নতা আনার।চেষ্টা করি কয়েক দিন পর পর একটা গান কভার শেয়ার করার।সেই চিন্তা ধারায় আজ আবারও আমি নতুন আরেকটি গান কভার নিয়ে উপস্থিত হয়েছি।আজ আমার গানটি হচ্ছে একটি ভাল লাগার গান বা বিরহের গান বলেন।গানটি আমার ভীষণ ভালো লাগে।এই গান শোনার সাথে সাথে মনের মধ্যে একটি আবেগ কাজ করে।

Add a heading (3).jpg

“কথা বলো না বলো ওগো বন্ধু, ছায়া হয়ে তবু পাশে রইবো” গানটি আমার খুব পছন্দের একটি গান।আসলে এই ধরনের গান গুলো আমার খুব ভালো লাগে।শুনতে যেমন ভালো লাগে তেমনি গান কভার করতে পারলে আরো বেশি ভালো লাগে।এ ধরনের বিরহের গান গুলো সাধারণত আমি অনেক পছন্দ করি।কেন জানিনা এত ভালো লাগে শুনলে মনের মধ্যে একটা ভিন্ন ধরনের অনুভূতি অনুভব করি।সেই ভাল লাগা থেকেই আমার গান কভার করা।গান কভার করে যদি আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি তাহলে আরো বেশি ভালো লাগে।তাই চেষ্টা করেছি গান গেয়ে আপনাদের সাথে শেয়ার করার।আশা করি আমার আজকের গান আপনাদের ভালো লাগবে।তাহলে আপনাদের সাথেই আমার আজকের গাওয়া গানটি শেয়ার করে নিচ্ছি।

গানের কিছু তথ্য


  • গান-“কথা বলো না বলো ওগো বন্ধু”

  • শিল্পী-ফেরদৌসি রহমান।

  • গীতিকার-শহিদুল ইসলাম।

  • ছবি- মধুর মিলন।

  • সুরকার- বশীর আহমেদ।


আমার আজকের গান কভার লিংক


[গানের লিরিক্স]


কথা বলো না বলো ওগো বন্ধু
ছায়া হয়ে তবু পাশে রইবো ও ও ও।।
কথা বলো না বলো ওগো বন্ধু
ছায়া হয়ে তবু পাশে রইবো ও ও ও।।


আমি অভাগিনী শুধু যে তোমারি
যতই ব্যথা দিবে সইবো।
ছায়া হয়ে তবু পাশে রইবো ও ও ও
ছায়া হয়ে তবু পাশে রইবো।

আমি কাঁদি শুনে হাসে বিশ্ব,
কাছে তুমি প্রিয় তবু আমি নিঃস্ব।।
কত বেদনা আ আ আ আ আ আ
কত বেদনা সয়েছে হৃদয়
কেমনে তোমায় আমি কইবো
ছায়া হয়ে ওগো পাশে রইবো ও ও ও
ছায়া হয়ে তবু পাশে রইবো।

কেন আমি অসহায়া জানি না,
নিয়তির এ লেখা না না আমি মানি না।।
মন বলে গো ও ও ও ও ও ও
মন বলে গো জীবনে কভু
তোমারি শুধু আমি হইবো।

ছায়া হয়ে ওগো পাশে রইবো ও ও ও
ছায়া হয়ে তবু পাশে রইবো।
আমি অভাগিনী শুধু যে তোমারি
যতই ব্যথা দিবে সইবো।
ছায়া হয়ে তবু পাশে রইবো ও ও ও
ছায়া হয়ে তবু পাশে রইবো।

সোর্স

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

প্রিয় বন্ধুরা আমার আজকের গান কভার আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।

🥀আল্লাহ হাফেজ সবাইকে🥀


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErUogEiSdZAWauW2HBq1zWnaXTkFLcSDf1FNjZSG74aKLZVGvRiXgXAoHNcwd2pCdbdU4UBDUSCpWCCEVSxQb1dLcZJjZwnHQ7cKET7dP2WdCG8XqX6kAVShvxwj4ADcqXM5SRVok8jcf6QUdnKuHYGEBSfAT19oFbhrhr1248EYdHUHm3UH5XWQxGVuZ7.png

WhatsApp Image 2022-11-03 at 4.38.39 PM.jpeg

আমি সামশুন নাহার হিরা।আমার ইউজার আইডি@samhunnahar।আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে।আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি।আমি রান্না করতে পছন্দ করি।ভ্রমণ আমার প্রিয় একটি নেশা।আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি।আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত।তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

287864753_400308362032280_8045934577883994743_n.gif

Sort:  
 2 years ago 

অনেক প্রিয় একটি গান কভার করেছেন আপু। বেশ ভালো লেগেছে এবং মাঝে মাঝে এটি রিপিট দিয়ে শুনতাম গানটি। যাই হোক খুব প্রিয় একটি গান উপহার দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনিও আমার মত দেখছি আমার যখন একটি গান অনেক ভালো লাগে তখন আমিও রিপিট দিয়ে বারবার শুনতে থাকি।

 2 years ago 

জি আপু আমিও একই কাজ করি। ধন্যবাদ এবং বিষয়টি মিলে গেল যেনে আনন্দিত হলাম।

এক কথায় অসাধারণ লেগেছে আপু 👌👌। আমার ভীষন ভালো লাগে গানটা। আজ আপনার পুরো গানটা শুনলাম অনেক দিন পর। নিজেও গুনগুন করলাম, হিহিহিহি। পুরোনো দিনের এই গান গুলো সারা জীবন অমর হয়ে থাকবে।

 2 years ago 

এই পর্যন্ত আমি যতগুলো গান কাভার করেছি সবগুলো পুরনো দিনের গান ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

কথা বলো না বলো ওগো বন্ধু, ছায়া হয়ে তবু পাশে রইবো” এই শিল্পীর গান গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আপু আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। চমৎকার ভাবে গানটি গেয়েছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

গান আমার কাছে অনেক ভালো লাগে চেষ্টা করি কভার করার।তবে আপনাদের অনুপ্রেরণা পেয়ে আরো বেশি ভালো লাগে গান কভার করতে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আজকেই প্রথম আপনার কন্ঠ শুনলাম।
অনেক ভালো ছিল আপু। ভালো গেয়েছেন, এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

অনেক খুশি হয়েছি ভাইয়া অনেক ভালো লেগেছে অসংখ্য ধন্যবাদ আপনাকে।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি আপু বারবার একই পোস্ট করতে ও ভালো লাগে না, আবার দেখতে ও ভালো লাগে না। তাই আমাদের সবারই উচিত পোস্টের মধ্যে একটু ভিন্নতা আনার জন্য। আপনার গান কভার করা চমৎকার হয়েছে। আপনার কন্ঠে শুনতে পেয়ে অনেক ভালো লাগল। ধন্যবাদ আপু।

 2 years ago 

হ্যাঁ আপু মাঝে মাঝে পোস্টের ভিন্নতা আনতে একটু ভিন্ন ধরনের চেষ্টা করি।মাঝে মধ্যে গান কভার করে আপনাদেরকে একটু আনন্দ দেওয়ার প্রচেষ্টা।

 2 years ago 

আগে এই গানটা অনেক শুনতাম,এক সময় ক্লোজআপ ওয়ানের জনপ্রিয় গান ছিলো।এখন আর তেমন গান শুনা হয় না।আপু আপনার গানের গলা বেশ ভালো। ভালো লেগেছে। ধন্যবাদ

 2 years ago 

মানুষের রুচির পরিবর্তন হয় এবং সময়ের পরিবর্তন হয় সব সময় এক সাথে সব কিছু ধরে রাখা আসলে কষ্টসাধ্য ব্যাপার।আগে গান শুনতেন তবে এখন শুনেন না সেটা হচ্ছে ব্যস্ততার কারণে।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু কথা বলি বা না বলি ছায়া রয়ে যাবো৷ আজীবন আমার বাংলা ব্লগের প্রতিটি ইজারদের সাথে ৷ সত্যি আমি মনোযোগ সহকারে শুনছিলাম ৷ মনে হচ্ছে কোনো শিল্পীর মুখ থেকে শুনছি ৷ অনেক সুন্দর আপনার গানের গলা অনেক ভালো লাগলো আপু ৷
এভাবেই যেন ছায়া হয়ে থাকতে পারি এমনটাই প্রতার্শা ৷

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আমার বাংলা ব্লগের সকল ইউজার সবাই সবার জন্য ছায়া এবং ঢাল হয়ে আছে। খুব সুন্দর সহযোগিতা করেন একজন আরেকজনকে অনেক ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে আগের মতো গান শোনার সময় পাই না, তবে একসময় এই গানটা আমার ভীষণ প্রিয় ছিল। আপনার কন্ঠে দারুন লেগেছে আপু। ধন্যবাদ জানাই চমৎকার গানটি আমাদের মাঝে পরিবেশন করার জন্য। খুব ভালো থাকুন দোয়া রইল।

 2 years ago 

অনেক গান শুনতাম একসময় কিন্তু এখন তেমন সময় হয় না।তবে সময় সুযোগ পেলেই গান শুনি এবং কভার করার চেষ্টা করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57393.77
ETH 2439.11
USDT 1.00
SBD 2.33