টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ-পাওয়ার বৃদ্ধি ৭০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা!

আসসালামুয়ালাইকুম!

লেখার শুরুতে সবাইকে শুভেচ্ছা ও স্বাগতম জানিয়ে আজকের ব্লগ শুরু করতেছি।আশাকরি আপনারা সকলেই অনেক অনেক ভাল আছেন এবং সুস্থ আছে।আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম কৃপায় আলহামদুলিল্লাহ ভালো আছি।তো বন্ধুরা আমার আজকের পোষ্ট হচ্ছে পাওয়ার আপ নিয়ে।আমি গত সপ্তাহে এবং এর আগের সপ্তাহ মিলে পরপর দুইবার পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি।আমি কথা দিয়েছিলাম প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করে প্রতিযোগিতায় অংশগ্রহণ অব্যাহত রাখব।বন্ধুরা আপনাদের দেওয়া কথা রাখতে সেই ধারাবাহিকতায় আমি আজও পাওয়ার আপে অংশগ্রহণ আপনাদের সাথে শেয়ার করতে চলে এসেছি।

Add a heading (1).jpg

আমি যতোটুকু জানি তা অবশ্যই আপনারাও জানেন পাওয়ার আপ হচ্ছে একাউন্টের জন্য খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়।কমিউনিটিতে দীর্ঘদিন যাবত কাজ করার লক্ষ্যে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।তাই আমি পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে দীর্ঘদিন আমার বাংলা ব্লগ এ কাজ করার জন্য আমার ক্ষুদ্র প্রচেষ্টা। তাহলে চলুন আমি কোন পদ্ধতিতে কিভাবে পাওয়ার আপ করেছি তা স্ক্রিনশট আকারে আপনাদের সাথে শেয়ার করি।

এখন আমি আপনাদেরকে পাওয়ার আপ কিভাবে করেছি প্রতিটি ধাপ স্ক্রিনশট আকারে শেয়ার করবঃ
শুরু করা যাক তাহলে আমার আজকে পাওয়ার আপের প্রসেস গুলো

প্রথম ধাপ

প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটে লিকুইড এস্টিম দেখেছি কত পরিমান আছে-১৯০.৫০৮। এবং এর সাথে দেখে নিয়েছি পাওয়ার আপ এ কত পরিমান আছে-২৪৭.০৮৩।

Screenshot_1.jpg

দ্বিতীয় ধাপ

এখন আমার নিজের স্টিমিট অ্যাকাউন্ট লগইন করতে হবে স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি।ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপডাউন এ যাব।ড্রপডাউনে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

Screenshot_2.jpg


তৃতীয় ধাপ

পাওয়ার আপ এ ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে।পাওয়ার আপ কত পরিমাণ করব তা আমি এমাউন্টের ঘরে বসায় দিব।আমি ৭০ স্টিম পাওয়ার আপ করব তাই আমি এমাউন্টের ঘরে ৭০ বসায় দিলাম।

Screenshot_3.jpg


চতুর্থ ধাপ

এবার পাওয়ার আপে ক্লি করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো।

Screenshot_4.jpg


পঞ্চম ধাপ

সবকিছু টিক আছে কিনা চেক করার পরে ওকে বাটনে যখন ক্লিক করেছি লিকুইড স্টিম গুলো পাওয়ার আপ হয়ে যায়।এভাবে আমি আমার স্টিমিট একাউন্ট থেকে লিকুইড স্টিম পাওয়ার করে নিয়েছি।

Screenshot_5.jpg

এখন পাওয়ার আপ করা শেষ।আপনারা নিশ্চয়ই দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার আগে আমার স্টিম ছিল-১৯০.৫০৮এবং স্টিম পাওয়ার ছিল- ২৪৭.০৮৩ এসপি।কিন্তু পাওয়ার আপ করার পরেই লিকুইড স্টিম কমে-১২০.৫০৮ এবং পাওয়ার আপ বৃদ্ধি পেয়ে হয়েছে -৩১৭.০৯৯ এস পি।

তাহলে বুঝা যাচ্ছে আমার একাউন্টের পাওয়ার আপ বৃদ্ধি সঠিকভাবে করা সম্পন্ন হয়েছে।


সবশেষে সবার সাথেই আমার একটা অনুরোধ সেটা হচ্ছে যদি [আমার বাংলা ব্লগ কমিউনিটি] তে দীর্ঘমেয়াদি কাজ করতে চান তাহলে এভাবে পাওয়ার আপ করে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করবেন। তাহলে অবশ্যই সফলতা আসবে আপনাদের সকলের।এভাবে পাওয়ার আপ বৃদ্ধি করে সবাই এগিয়ে আসুন একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে।আজ এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন।

🌸🌸🌸ধন্যবাদ সবাইকে🌸🌸🌸

@samhunnahar

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdekKDM8DR24hmAVtgtZgpjcBV6h1XWYpu2kwLyx7KQCurXDPhLq5YZKUxxR6PaF7iUiKfp4BFa3pxwoKsiMTKuUaidiaHwmTGcwLENgRroKjp53u8U9TVZPhAvP7c9PC9WXQkmkdGdRuSW2nSmTfyadycoVHtgokskT3fsyBNWgh1ZH87W9JwsF8eTH3Ztb.png


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErUogEiSdZAWauW2HBq1zWnaXTkFLcSDf1FNjZSG74aKLZVGvRiXgXAoHNcwd2pCdbdU4UBDUSCpWCCEVSxQb1dLcZJjZwnHQ7cKET7dP2WdCG8XqX6kAVShvxwj4ADcqXM5SRVok8jcf6QUdnKuHYGEBSfAT19oFbhrhr1248EYdHUHm3UH5XWQxGVuZ7.png

WhatsApp Image 2022-11-20 at 9.12.26 PM.jpeg

আমি সামশুন নাহার হিরা।আমার ইউজার আইডি@samhunnahar।আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে।
আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি।ভ্রমণ আমার প্রিয় একটি নেশা।
আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত।তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Banner_Annivr4.png

Sort:  
 2 years ago 
দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।এবার আপনি অনেক বড় একটি এমাউন্ট অথ্যাৎ ৭০ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @samhunnahar
পাওয়ার বৃদ্ধিঃ =28.3401%

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ বৃদ্ধি সম্পর্কে আমাকে এত সুন্দর অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপের বিকল্প নেই। এই সময়ে ৭০ স্টিম অনেক। আপনার সক্ষমতাও বেড়ে গেল আপু । আপনার জন্য শুভকামনা থাকলো 🌼

 2 years ago 

হ্যাঁ ভাইয়া একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি তাই আমিও করে দিলাম।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার বৃদ্ধির বিকল্প কিছু নেই। এ সপ্তাহের সর্বোচ্চ পরিমাণে পাওয়ার বৃদ্ধি দেখলাম। যাই হোক আপনি ৭০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু মনি।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া এভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখবো ইনশাল্লাহ!!

 2 years ago 

আপু আপনি তো অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। বর্তমান সময়ে এত বড় এমাউন্ট পাওয়ার আপ করতে দেখে বেশ ভালই লাগলো। এভাবেই আপনি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন। তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী ভাইয়া দোয়া করবেন কাঙ্কিত লক্ষ্যে যাতে পৌঁছাতে পারি।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে নিজের কাছে অনেক ভালো লাগে।পাওয়ার আপের বিকল্প কিছু নেই।এই কঠিন সময়ে আপনি সত্তোর স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভাল লাগলো। আপনি শেষে পাওয়ার আপ করেই ফেললেন।আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এটাই কামনা করি। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাঁ আপু আমি বলেছিলাম প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করব।আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62