পরিবারের সবাইকে নিয়ে হোটেল লংবীচে কাটানো মুহূর্তের একটি ভিডিওগ্রাফি।

হ্যালো বন্ধুরা!

আশা করি সকলেই ভাল আছেন?


আমার বাংলা ব্লগের ভারতীয় ও বাংলাদেশী ব্লগার ভাই-বোনেরা সৃষ্টিকর্তার অসীম কৃপায় আশা করি ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আজ কিন্তু বুধবার সবার কাজকর্ম ঠিকঠাক করে নেওয়ার দিন। ভাবছিলাম সকাল সকাল একটি পোস্ট করে নিব। তো সংসারের অন্যান্য কাজকর্ম করতে করতে অনেক বেলা হয়ে যায় আমার। ভাবছি আজকে একটা ভিডিও আপলোড দিয়ে আপনাদের সাথে শেয়ার করে নিবো। গত সপ্তাহে ও একটি ফুলের ভিডিওগ্রাফি দিয়েছিলাম আপনাদের বেশ সাড়া পেয়েছি। তো ভাবলাম আজকেও একটি ভিডিও দিয়ে দিবো আশা করি আপনাদের ভালো লাগবে।

Untitled design (2).jpg

আমার আজকের ভিডিওটা হচ্ছে পরিবারের সবাইকে নিয়ে একদিন হোটেল লং বীচ রেস্টুরেন্টে গিয়েছিলাম। মেয়েরা বায়না ধরছিল হোটেল লংবীচ দেখার। দুই এক বছর আগে কিন্তু এই হোটেলটি অনেক নামকরা একটি হোটেল ছিল। আবাসিক হোটেল সাথে রেস্টুরেন্টও আছে অসাধারণ একটি জায়গা। পরে আরো নতুন নতুন অনেক হোটেল হয়েছে ভিআইপি হোটেল। যখন দুই এক বছর আগেই হোটেলটি নির্মাণ করা হয় তখন কিন্তু কক্সবাজারে এটা সেরা ছিল। যেদিন গিয়েছিলাম সেইদিন বর্ষাকাল ছিল অনেক বৃষ্টি ছিল। বেশ কয়েকদিন হয়ে গেছে সেই অনেক আগে করা ভিডিও।

Untitled design (3).jpg

মোবাইলের গ্যালারিতে ঢুকে দেখছিলাম আজকে কি শেয়ার করা যায় হঠাৎ এই ভিডিও টা আমার চোখে পড়ে। ভিডিওটা করেছিলাম ইউটিউবে আপলোড দেওয়ার জন্য। কিন্তু ব্যস্ততার কারণে দেওয়া হয়নি। তো আজকে ভাবলাম এডিট করে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে শেয়ার করবো সাথে ইউটিউবেও আপলোড দেবো। সেই ভাবনা থেকে ভিডিওটি এডিট করে নিয়েছি। এডি তেমন পারিনা তবে এডিট করা নিয়ে একটি কোর্স করছিলাম কিন্তু ভালোভাবে শেষ করতে পারি নাই। কোর্স করার সে ভিডিও গুলো এখনো ল্যাপটপে সেভ করা আছে কিন্তু সময়ের কারণে দেখে নিতে পারছি না। আশাকরি সময় হলে ভিডিওগুলো দেখে নিয়ে এডিট করাটা ভালো করে শিখে নিতে হবে।

তাহলে চলুন বন্ধুরা ভিডিওটি দেখে আসিঃ-

আমার আজকের ভিডিও লিংক

আমার আজকের ভিডিওটি আপনাদের ভালো লাগবে আশা করি। হোটেল লং বীচ এর কয়েকটি ভিডিও আছে আমি পর্যায়ক্রমে ভিডিওগুলা আপনাদের সাথে শেয়ার করব। ভালো লাগার মত একটি এরিয়া সময় কাটানোর মত একটি জায়গা বেশ মনোমুগ্ধকর পরিবেশ। যদিও টাকা একটু বেশি নেই ওরা কিন্তু খাওয়া দাওয়ার মান অনেক ভালো। তারপরও যারা একটু রিল্যাক্স এবং পার্সোনাল টাইম কিংবা ফ্যামিলিগতভাবে সময় কাটাতে চাই তাদের জন্য পারফেক্ট। যারা একটি কোয়ালিটি টাইম কাটাতে চায় তাদের জন্য ও জায়গাটা বেশ সুন্দর। যে দিন আমরা গিয়েছিলাম সেদিন অনেক বৃষ্টির দিন তারপরও কিন্তু গেস্টের অভাব ছিল না। আমার বাসার থেকে তো খুব কাছে ১০-৫ মিনিটের ব্যাপার।

আমার আজকের শেয়ার করা ভিডিওটি কেমন লেগেছে অবশ্যই জানালে অনেক ভালো লাগবে। আপনাদের অনুপ্রেরণা এবং মতামত পেলে প্রতিনিয়ত সুন্দর সুন্দর ভিডিও আপলোড করার উৎসাহ পাবো। আশা করি ভালো লেগেছে এই প্রত্যাশা করে আমি আমার আজকের লেখা এখানে সমাপ্তি করছি।


qara-xett.png


ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিও
ভিডিও এডিটিং@samhunnahar
লোকেশনহোটেল লংবীচ ইনডোর


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার ভিডিও টি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

banner-abb_New.png

Sort:  
 last year 

লংবীচে কাটানো মুহূর্তের ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আপু আপনি ইউটিউবে দেওয়ার জন্য ভিডিওগ্রাফিটি করছেন জেনে ভালো লাগলো। একসাথে দুটি কাজ হয়ে গেল। আমাদের সকলের মাঝে শেয়ার করাও হলো সেই সাথে ইউটিউবেও শেয়ার করা হলো। আপু আপনি কিন্তু দারুণভাবে এডিট করেছেন।

 last year 

আপনি ঠিক বলছেন আপু দুই দিকে কাজ হয়ে গেল ইউটিউবেও আপলোড হলো আর আপনাদের সাথেও শেয়ার করে নিতে পারলাম ভালো লাগতেছে।

 last year 

আপু পরিবারের সবাইকে নিয়ে হোটেল লংবীচে কাটানো মুহূর্তের গুলো পড়ে অনেক ভাল লাগলো। বিডিওটার মধ্যে খুব সুন্দর লাগছে। সাথে আপনি লং বিচ হোটেল সম্পর্কে ধারুন রিভিউ দিয়েছেন। তথ্য বহুল পোষ্ট ছিল । ধন্যবাদ আপু।

 last year 

অনেক সুন্দর দেখতে ভাইয়া হোটেল লংবীচ জায়গাটি যদি কখনো সম্ভব হয় তাহলে দেখে যাবেন ভাল লাগবে।

 last year 

ভাগ্নী তো মাশাআল্লাহ! সবাই মিলে হোটেল লংবিচে দারুণ সময় উপভোগ করেছিলেন নিশ্চয়! ভিতরের পরিবেশ দেখে ভালো লাগলো হোটেলের। এমন ফ্যামিলি ট্যুর মাঝে মাঝে দিতে পারলে মন্দ হয় না 🌼

 last year 

ঠিক বলছেন ভাইয়া মাঝে মাঝে দিলে মন্দ হয় না তবে সবার কাছ থেকে কামনা করলে কি মন্দ হয়?

 last year 

হাহা! তাও মন্দ হয় না আপু 😁

 last year 

পরিবারের সবাইকে নিয়ে হোটেল লংবীচে কাটানো মুহূর্তের একটি ভিডিওগ্রাফি দারুন হয়েছে আপু। সেই সাথে হোটেলের চমৎকার বর্ননা দিয়েছেন আপু। পরিবারের সাথে এভাবে ঘুরতে কার না ভালো লাগে বলুন। সুন্দর পোস্ট ছিলো আপু।

 last year 

আপনি একদম ঠিক বলছেন পরিবারের সবার সাথে এমন সুন্দর সময় কাটাতে অনেক ভালো লাগে।

 last year 

প্রিয় আপু অনেক ভালো লাগলো আপনার লংবীচে কাটানো মুহূর্তের ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। এভাবে পরিবারের সাথে সময় কাটতে অনেক ভালো লাগে ৷ আপনি দু বছর আগে বর্ষার সময় লংবীচে কাটিয়েছেন বেশ অনেক দিনের মূহুর্ত ৷

 last year 

অনেক ভালো লাগলো ভাইয়া আপনি ভিডিওগ্রাফিটা দেখে সুন্দর মন্তব্য করেছেন।

 last year 

বেশ ভালো লাগলো আপনার বিচের হোটেলে কাটানো মুহূর্তগুলো। আপনি অনেক সুন্দর ভাবে ভিডিও খাবারের মাধ্যমে আমাদের মাঝে দৃশ্যগুলো তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে।

 last year 

অনেক ধন্যবাদ আপু ভিডিও টি দেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63582.02
ETH 3289.90
USDT 1.00
SBD 3.88