ঢাকায় ঘুরতে যেয়ে চায়না টাউন থেকে কিছু কেনাকাটা।

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার

আশা করি সকলে ভালো আছেন? আমিও ভাল আছি তবে আমি বর্তমানে গ্রামে অবস্থান করতেছি মাকে দেখতে আসার কারণে। তো প্রচুর বৃষ্টি হচ্ছে ঠান্ডা আবহাওয়া অনেক সুন্দর একটি মুহূর্ত যাচ্ছে আমার। আসলে গ্রামে না আসলে বুঝা যায় না বর্ষাকাল কেমন। বলতে গেলে একদম ঝুম বৃষ্টি হচ্ছে এখানে। তো সেই সাথে বর্ষাকালীন আনন্দ অনেক মজার করে উপভোগ করতেছি। বাচ্চারাও বেশ আনন্দিত কারণ তারা গ্রামে এসে বেশ সুন্দর বৃষ্টি দেখতে পাচ্ছে গ্রামীণ পরিবেশ। বন্ধুরা অনেক ব্যস্ত সময় যাচ্ছে তারপরেও চেষ্টা করি কমিউনিটির নিয়মিত কাজ গুলো করার।

p6.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব ভিন্ন একটি পোস্ট আশা করি আপনাদের ভালো লাগবে। যখন আমি ঢাকায় গিয়েছিলাম তখন সেইখান থেকে বেশ কিছু কেনাকাটা করেছিলাম। অনেক গুলো কেনাকাটা করেছিলাম তবে তার মধ্যে ফোনের গ্যালারিতে আমি কিছু ফটো খুঁজে পেয়েছি যা আমি আজ আপনাদের সাথে শেয়ার করব। অনেক জায়গায় ঘোরাফেরা করেছি অনেক সুন্দর সুন্দর দৃশ্য দেখেছি ঢাকায়। ঢাকা চায়না টাউন এ গিয়ে অনেক কিছু কেনাকাটা করেছিলাম। হাত ঘড়ি নিয়েছিলাম এবং প্রয়োজনীয় অনেক গুলো কাপড় নিয়েছিলাম।

p1.jpg

p2.jpg

এছাড়া প্রয়োজনীয় অনেক কিছু কেনাকাটা করেছিলাম। অবশ্যই আপনাদের সাথে বিস্তারিত শেয়ার করা হয়েছে অনেক কিছু। আজ আমি যেই বিষয়টি শেয়ার করবে সেটি হচ্ছে বাচ্চাদের অনেক কিছু জিনিস কিনেছিলাম। সেই মুহূর্তে বাচ্চারা অনেক বেশি আনন্দিত ছিল। আপনারা তো জানেন বাচ্চারা কোন কিছু কিনতে চাইলে সেটা অবশ্যই দিতে হয়। আমি যতবার কোন কিছু কিনতে গিয়েছি কিন্তু তাদের কারণে হয়তো কেনা হয় আবার নয় তো মিসটেক করে চলে আসতে হয়। কারণ আমি যেটা কিনবো তা বাচ্চাদের নিতে হবে। মার্কেটে গেলে এত বিরক্ত করে বলার মতো না।

p3.jpg

p4.jpg

তাদের জন্য শীতের অনেক কিছু জামা কাপড় নিয়েছিলাম। তাছাড়া ঘড়ি নিয়েছিলাম। খেলনার অনেক জিনিসপত্র কিনেছিলাম। এছাড়া নিয়েছিলাম বাচ্চাদের মাথার ক্যাপ যা মাথায় দেওয়া আছে। চায়না টাউনে অনেক জিনিস দেখেছি অনেক সুন্দর সুন্দর। তবে দামের মধ্যে একটু বেশি বলতে হয়। কিন্তু দামে বেশি হলেও ভিন্ন কিছু জিনিস এখানে পাওয়া যায়। তাছাড়া জিনিসের কোয়ালিটি অনেক ভালো ছিল। কেনাকাটা করেছিলাম যেদিন চলে আসব সেদিন এর আগের দিন। কারণ প্রথমে বেশ কয়েকদিন ঘোরাফেরা করা হয়।

p5.jpg

p6.jpg

p7.jpg

যেদিন চলে আসবো সেই দিনের আগের দিন সব কেনাকাটা করি। এরপরে সবকিছু গুছিয়ে নিয়ে রাতে আবার আমরা যাত্রা শুরু করি কক্সবাজারের উদ্দেশ্যে। পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে যাওয়ার মজাই অনেক আলাদা। আশা করি এবারও দূরে কোথাও ঘুরতে যাব সেই প্লান করে বসে আছি। ভাবতেছি এবারে সিলেটে যাব সবাইকে নিয়ে বেশ কয়েকদিন থাকবো পরিবারের সবাই সিলেটে। তো বন্ধুরা আশা করি আমার আজকের ব্লগ আপনাদের ভালো লেগেছে। ধন্যবাদ সবাইকে আমার ব্লগ সময় দিয়ে পড়ার জন্য।


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
Locationঢাকা চায়না টাউন
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিট্রাভেলিং


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার লেখা পড়ার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

🥀আল্লাহ হাফেজ সবাইকে🥀


আমার পরিচয়
আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে অনেক ভালবাসি। রান্না করতে আমি অনেক পছন্দ করি। তাছাড়া সময় পেলে ভ্রমণ করি আর প্রকৃতিকে অনুভব করি। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভাল লাগে। আমি মাঝে মাঝে মনের আবেগ দিয়ে কবিতা লেখার চেষ্টা করি। আমার প্রিয় শখের মধ্যে তো গান গাওয়া অন্যতম। আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের/ভালবাসার কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqKGFwaM8Kqv9tMReTkL2w3ow2M2CubmYy2Aod1kEXoUDtqH3fo7m2hBK4uDhMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAm1.png

Banner_New.png

Sort:  
 10 months ago 
 10 months ago 

আপু আপনি তো তাহলে বেশ ভালোই আছেন। আপনাদের ওদিকে বৃষ্টি হচ্ছে জেনে ভালো লাগলো। তবে কয়েকদিন থেকে আমাদের এদিকে গরমে জনজীবন প্রায় অতিষ্ঠ। বৃষ্টির কোন দেখা নেই। যাইহোক আপু আপনি বাচ্চাদের জন্য প্রয়োজনীয় জিনিসগুলো কিনেছিলেন দেখে ভালো লাগলো। যদিও মনে হচ্ছে আপনি অনেকদিন আগে ঢাকায় গিয়েছিলেন। আর বাচ্চাদের জন্য শীতের কাপড় এবং প্রয়োজনীয় জিনিসগুলো কিনেছিলেন।

 10 months ago 

হ্যাঁ আপু এখানে অনেক বৃষ্টি হয়েছে দুই তিন দিন ধরে। আর আমি ঢাকায় গিয়েছিলাম অনেক আগে আপনি ঠিক বুঝতে পারছেন ধন্যবাদ।

 10 months ago 

আসলে বর্ষাকাল আসলে বৃষ্টিময় দিনগুলো সবাই চাই উপভোগ করতে। কিন্তু এই বছর বৃষ্টির পরিমাণ এতটাই কম তার পাশাপাশি প্রচন্ড গরম। আপনি গ্রামে গিয়েছেন সেখানে অনেক বৃষ্টিপাত হয়েছে এই দারুন মুহূর্ত সবাই চাই উপভোগ করতে। তার পাশাপাশি ঢাকায় এসে অনেক কিছু কেনাকাটা করেছিলেন সেই মুহূর্ত শেয়ার করেছেন ভালো লাগলো।

 10 months ago 

গ্রামে না আসলে বৃষ্টির অনুভূতি বুঝা যায় না ভাইয়া অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনাদের ওখানে তো বৃষ্টি হচ্ছে। আর আমাদের এখানে রোদ অনেক। গরমে অবস্থা খারাপ একদম। তবে আজ একটু বৃষ্টি হয়েছিলো। কিন্তু এতে তেমন লাভ হয়নি। গরম কমেনি একটুও। তো যাই হোক চায়না টাউন নাম শুনেছি। তবে যাওয়া হয়নি কখনো। ভালো লাগলো আপনার অনুভূতি জেনে।

 10 months ago 

অনেক বৃষ্টি হয়েছে ভাইয়া তবে আশা করি আপনাদের ওদিকেও হবে বৃষ্টি।

 10 months ago 

আমাদের এখানে প্রচুর গরম।আজ সামান্য বৃষ্টি হলো কিন্তু তেমন ঠান্ডা হয়নি।আপনি দেখছি বেশ কিছুদিন আগে ঢাকায় এসে চায়না টাউনে গেলেন।আমি কখনও যাইনি।আপনি চলে যাওয়ার আগের দিন কেনাকাটা করলেন। আপনার অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আমি যখন গ্রামে আসলাম তখন থেকে বৃষ্টি হচ্ছে আপু। হ্যাঁ চায়না টাউন থেকে অনেক কিছু কিনেছিলাম ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

বাচ্ছাদেরকে সাথে নিয়ে কোথাও ঘুরতে গেলে তাদেরকে কোন কিছু কিনে দিতেই হবে। ঢাকাতে ঘুরতে গিয়ে জামা কাপড় কিনে দিয়েছেন,সিলেটে গিয়ে কি কিনে দেন সেটাও দেখতে চাই। সেই সাথে বুঝতে পারলাম আপনি খুবই ভ্রমন পিপাসু মানুষ। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66361.02
ETH 3462.04
USDT 1.00
SBD 3.20