অনুভূতির কবিতা ||"আবারো তোমাকে ভালবাসতে চাই"||

in আমার বাংলা ব্লগlast year

প্রিয় আমার বাংলা ব্লগ পরিবার

শুভ বিকেল সবাইকে


Add a heading (1).jpg

আমি সামশুন নাহার হিরা @samhunnahar। বাংলা ভাষায় ব্লগিং প্রিয় বন্ধুরা এই গরমের দিনে পড়ন্ত বিকেলে আশা করি সবাই ক্লান্ত? নিশ্চয় ভাল তো আছেন? আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। প্রতিদিনের মত আজ ও নতুন একটি ব্লগ শেয়ার করার জন্য উপস্থিত হয়েছি। @amarbanglablog বন্ধুরা তাই আমি আজ নতুন একটি ব্লগ শেয়ার করার জন্য আপনাদের সাথে যুক্ত হয়েছি। আজ আমি যে ব্লগিং আপনাদের সাথে শেয়ার করব সেটা হচ্ছে কবিতা। প্রতি সপ্তাহে একটি করে কবিতা লেখার চেষ্টা করি। আসলে সব কিছু এত সহজ না। যেকোন ধরনের কাজ করতে সাজিয়ে গুছিয়ে একটু সময় এবং ধৈর্যের ব্যাপার। কবিতা লিখতে ও অনেক ভাবতে হয় এবং সময় দিয়ে লিখতে হয়। সকাল থেকে ভাবছি আজ কবিতা লিখতে বসবো। তাই কি কবিতা লিখবো ভাবতে ভাবতে চিন্তা করলাম আজ "আবারো তোমাকে ভালবাসতে চাই" অনুভূতি নিয়ে একটা কবিতা লিখবো। সেই চিন্তা ভাবনা থেকে আমার আজকের এই কবিতা লেখা।

আমি আজকে যে কবিতাটি লিখেছি সেটা হচ্ছে যে একজন আবেগি প্রেমিকের কথা। সে তার ভালোবাসার মানুষকে মনের মানুষকে কেন্দ্র করে এমন সুন্দর একটি আবেগ প্রকাশ করল। যদিও কাছের মানুষ কাছেই থাকে। কিন্তু আবারও সেই নতুন করে তার প্রেমে পড়তে চাই। তাকে সারা জীবন আগলে ধরে রাখতে চাই। তাকে নিয়ে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত কাটাতে চাই। সেই আবেগি মুহূর্তগুলো আমি কবিতার মাধ্যমে প্রকাশ করেছি। আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের কবিতাটি ভালো লাগবে।

চলুন তাহলে আমার কবিতাটি শুরু করা যাকঃ-


💖"আবারো তোমাকে ভালবাসতে চাই"💖


তোমাকে আমি আবার নতুন করে চাই
তোমাকে আবারও নতুন ভাবে ভালবাসতে চাই
তোমার মনে জমে থাকা কথাগুলো
আমি আবারো জানতে চাই।
আমি আবারো চিৎকার করে
পুরো বিশ্বকে জানাতে চাই
আমি তোমাকে ভালোবাসি শুধু তোমাকে।

আমি আবারো তোমার কাছে
নতুন করে বর্ষণ চাই,
আমি তোমাকে আবারো নতুন আলিঙ্গনে
হৃদয়ে আবদ্ধ করে রাখতে চাই।

আমি তোমাকে বলতে চাই
আমার হৃদয়ের জমে থাকা কষ্টগুলো,
আমি আবারও বলতে চাই তোমাকে
আমার মনে নতুন করে জেগে ওটা
নতুন আবেগময় ভালোবাসার কথা গুলো।

আমি আবারো নতুন করে বাঁচতে চাই
আমি তোমার সমস্ত ভালোবাসা
উজাড় করে পেতে চাই,
আমি চাই শুধু তুমি আমাকে ভালোবাসো।
চাইনা তুমি আর কাউকে ভালোবাসো।

আমি চাই দিনের শুরুটা যেন তোমাকে দিয়ে হোক
আমি চাই দিনের সমাপ্তি টা তোমাকে দিয়ে হোক,
আমি চাই আমার হৃদয়ের অনন্ত ভালোবাসা
শুধু তোমার কাছে জমা রাখতে।

ওগো প্রিয়তম আমি তোমার সাথে বৃদ্ধ হতে চাই
আমি চাই তোমার হাতের পরশ ছোঁয়া,
যে ছোঁয়ায় আমার হৃদয় হবে শীতল
আমার মন হবে শান্ত
আমার জীবনের পথ চলা হবে অনন্ত।

আমি চাই আমার পুরো জীবন জুড়ে তুমি থাকো
আমি চাই আমার জীবনের সাথে
অনন্তকাল তোমার নামটি জড়িয়ে থাকুক,
আমি চাই আমার সমস্ত ভালবাসা টুকু
সারা জীবন তুমি ধরে রাখো।

আমি শুধু তোমার ভালোবাসায় মুগ্ধ
আমি এমন এক প্রেমিক
আমি শুধু একজনের ভিতরে আবদ্ধ থাকতে চাই,
আমি হাজার প্রেমের স্বাদ নিতে চাই না
চাই শুধু তোমার কোলে মাথা রেখে
আমার জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করতে।

ওগো তুমি কি বুঝতে পেরেছ?
আমার হৃদয়ের আকুলতা?
আমার ডাকে যেন তোমার হৃদয়ে সাড়া
পেয়ে হয়ে ওঠে নতুন ব্যাকুলতা।

সমাপ্তি-@samhunnahar

qara-xett.png

আজ এখানে আমার লেখা সমাপ্তি করছি। আশা করি আমার আজকের কবিতা সকলের ভাল লেগেছে।


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif


আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

Sort:  
 last year 

ভালোবাসার মানুষটিকে নতুন করে কাছে পেতে আমরা কত কিছুই না করি।ভালোবাসার মানুষটিকে নতুন করে কাছে পাইতে মন আবেগী হয়ে উঠেছে। আর সেই আবেগ আপনি কবিতার মাধ্যমে খুবই সুন্দর ভাবে তুলে ধরেছেন আপু। কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ জানাচ্ছি আমাদের মাঝে এত সুন্দর একটি কবিতা উপস্থাপন করার জন্য।

 last year 

একদম ঠিক বলছেন ভাইয়া মনের মানুষকে নিয়ে অনেক ধরনের আবেগ তৈরি হয় ধন্যবাদ আপনাকে।

 last year 
 last year 

আপু দারুন কবিতা লিখেছেন। ধীরে ধীরে আপনিও কবি হয়ে যাচ্ছেন। আপু আবরো ভালবাসতে চাই, তার মানে প্রথম বার ছেড়ে চলে গেছিলো। কি কারনে ছেড়ে গেছিলো সেটাকি আপনি জানেন...। ধন্যবাদ।

 last year 

না সেতো কাছে আছে তাকে আমি আরো ভালোবাসতে চাই🤗🤗।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে ভালোবাসাকে কেন্দ্র করে বেশ দারুন একটি কবিতা লিখে শেয়ার করেছেন। আসলে আপনার লেখা কবিতাটি পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। আমি মনে করি ভালোবাসা কখনো ফুরিয়ে যায় না সব সময় নতুন করে শুরু হয়। ভালোবাসা তো এমনই হওয়া উচিত ভালবেসে গর্ব করে পুরো বিশ্বকে জানাতে হবে। নিজের মনের মানুষকে যেন আবারও ভালবেসে নিজের মনের কথাগুলো খুলে বলতে পারেন । আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে আমার কবিতার অনুভূতি গুলো বুঝতে পারার জন্য।

 last year 

যখনই কাউকে দেখি কবিতা লিখতে আর সেই কবিতা আমাদের মাঝে শেয়ার করেছে তখন যেন এতটা ভালো লাগা আমার মধ্যে সৃষ্টি হয় তা বলে বোঝাতে পারবো না। আমি এমনিতেই বিরহের কবিতা বেশি পছন্দ করে থাকি তারপরে মাঝেমধ্যে প্রেমের কবিতা লিখে থাকি যাই হোক আমাদের মাঝে সুন্দর এই কবিতা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

তাহলে আমার কবিতাটি আপনার অনেক ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46