ভিডিওগ্রাফিঃ- রাঙ্গামাটি ঝুলন্ত ব্রিজ থেকে নেওয়া একটি ভিডিও।

in আমার বাংলা ব্লগ7 months ago

জুমা মোবারক সবাইকে,


আমি @samhunnahar. আমি প্রতিনিয়ত আপনাদের সাথে ব্লগিং নিয়ে যুক্ত আছি বাংলাদেশের কক্সবাজার শহর থেকে।এত দূর থেকেও মনে হয় না যে আমি অনেক দূর থেকে আপনাদের সাথে যুক্ত আছি। এত সুন্দর একটি বাইন্ডিং এত সুন্দর একটি নেটওয়ার্ক এবং এত সুন্দর একটি পরিবেশে কাজ করতে পারি সেজন্য অনেক বেশি ভালো লাগে। অনেক বেশি ভালো লাগে বাংলা ভাষায় ব্লগিং করতে পারি বলে। নিজের মাতৃভাষায় ব্লগিং করা মানে অনেক আনন্দের বিষয়। সেই সুযোগটা আমাদের করে দিয়েছেন আমাদের শ্রদ্ধেয় প্রিয় দাদা @rme দাদা। দাদার প্রতি সব সময় শ্রদ্ধা ও ভালোবাসা অবিরাম। আজ শুক্রবার জুমার দিন। চিন্তা করলাম আজকে একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করি।

p1.jpg

যদিও প্রতি সপ্তাহে একটি করে ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করার চেষ্টা করি। সেই সুযোগে আজকে উপস্থিত হয়ে গেছি নতুন একটি ভিডিও নিয়ে। আশা করি আমার আজকের শেয়ার করা ভিডিওগ্রাফি ভালো লাগবে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব রাঙ্গামাটির ঝুলন্ত ব্রিজ থেকে নেওয়া একটি ভিডিও। আমি রাঙ্গামাটিতে যতদিন ছিলাম প্রতিটি মুহূর্ত আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ ছিল। কারণ ভ্রমণ শুধু মানুষকে মনের আনন্দ দেয় না। ভ্রমণের মাধ্যমে মানুষ অনেক কিছু জ্ঞান অর্জন করতে পারে। জানা-অজানা অনেক কিছু তথ্য অর্জন হয় ভ্রমণের মাধ্যমে।

p3.jpg

আমি মনে করি প্রত্যেকটি মানুষের উচিত জীবনে অন্তত কিছুটা সময় হলেও ভ্রমণ করা। যে মানুষ যত ভ্রমণ প্রিয় তার জীবন ততই সুন্দর। সত্যি কথা বলতে রাঙ্গামাটি এত সুন্দর যে সরাসরি না দেখলেই বোঝা যাবে না। এত গুরুত্বপূর্ণ একটি ব্রিজের সবচেয়ে একটি বিষয় আমার কাছে ভালো লেগেছে তা হচ্ছে ব্রিজ টা ওপেন করে দেওয়া। এই ব্রিজ দেখতে যেতে কোন টিকেট লাগেনা। সরাসরি প্রবেশ করা যায় এটা অবশ্যই একটি ভালো দিক বলতে হয় আমার মতে। তাছাড়াও ব্রিজের চারপাশের পরিবেশ গুলো খুবই সুন্দর।

p4.jpg

দুইটি পাহাড়ি এলাকার মধ্যে এই ঝুলন্ত ব্রিজের মাধ্যমে সংযোগ স্থাপন করা হয়েছে। যদিও ব্রিজ পারাপার হতে তেমন দূরত্ব নয়। কিন্তু এমন একটি জায়গায় ঝুলন্ত ব্রিজ স্থাপন করা হয়েছে দুই দিকে লেক আর প্রাকৃতিক দৃশ্য বলতে গেলে অপরুপ। ব্রিজের মধ্যে দাঁড়ালে মনে হয় যে সেটা বাংলাদেশের দৃশ্য না। এমন ভালই লাগে প্রাকৃতিক দৃশ্য গুলো দূর থেকে ছোট ছোট দ্বীপ গুলো দেখতে খুব ভাল লাগে। তাছাড়া ও লেকের পানি গুলোর কালার খুবই সুন্দর। সেখানে অনেক গুলো কাঠের বোট আর স্পিড বোট রয়েছে। যেগুলো নিয়ে মানুষ লেক ভ্রমণ করতে পারে। অনেক সুন্দর একটি মুহূর্ত ছিল বাচ্চারা মিলে পরিবারের সবাই অনেক আনন্দ করেছিলাম।

p.jpg

সেই সাথে ছোট ছোট কিছু ভিডিও নিয়েছিলাম। সেই ভিডিওগুলো আমি আপনাদের সাথে শেয়ার করার জন্য উপস্থিত হয়েছি। আশা করি বন্ধুরা প্রতিবারের মতোই আমার আজকের শেয়ার করা ভিডিও আপনাদের কাছে ভালোই লাগবে। তাহলে আর সময় না করে আমার আজকের শেয়ার করা ভিডিওটি আমি আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি। কেমন লেগেছে জানাতেই ভুলবেন না বন্ধুরা…………

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

প্রিয় বন্ধুরা আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের অনেক ভালো লেগেছে। কারণ এমন সুন্দর একটি মুহূর্ত কারো ভালো না লেগে থাকতে পারে না। তাই চেষ্টা করেছি আপনাদের সাথে শেয়ার করার। তো কেমন লেগেছে আমার আজকের ভিডিও মতামত দিয়ে জানালে বেশ ভালোই লাগবে। ধন্যবাদ সবাইকে সময় দিয়ে আমার ভিডিওটি দেখার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

New_Benner_ABB-66.png

Sort:  
 7 months ago 

রাঙ্গামাটির ঝুলন্ত ব্রিজ থেকে ধারণ করা দারুন ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। বেশ কিছুদিন আগে আমিও এই জায়গাটা ভ্রমণ করতে গিয়েছিলাম খুবই সুন্দর একটা জায়গা এটা। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

এইসব জায়গা গুলো সরাসরি না দেখলেই উপভোগ করা যায় না। ভিডিওর চেয়ে বাস্তবে অনেক সুন্দর ছিল ভাইয়া।

 7 months ago 

আপনি খুবই চমৎকার একটি ঝুলন্ত ব্রিজের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ভিডিওগ্রাফির মধ্য দিয়ে রাঙ্গামাটির ঝুলন্ত ব্রিজ দেখে নিলাম। বেশ ভালো লাগলো এটা দেখতে পেরে। আপনাকে অনেক ধন্যবাদ ভিডিওটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওটি দেখার জন্য।

 7 months ago 

রাঙ্গামাটির এই ঝুলন্ত ব্রিজের কথা অনেক শুনেছি ফটোগ্রাফি দেখেছি বিশেষ করে ইউটিউবে বেশ কিছু ভিডিও দেখেছি দৃশ্যগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।
তবে আপনার মাধ্যমে আজকে এত সুন্দর ভাবে দেখতে পেরে আরও বেশি ভালো লাগলো।
নির্দ্বিধায় বলতে পারি যে খুবই সুন্দর সময় অতিবাহিত করেছেন।
আমাদের সাথে আবারও এই সৌন্দর্য উপভোগ করে নেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ঠিক বলছেন ইউটিউবে যেমন সুন্দর ঠিক তার চেয়ে আরো অনেক সুন্দর জায়গা গুলো।

 7 months ago 

আপনার এই কথার সাথে আমিও একমত আপু, যে ভ্রমণ শুধুমাত্র আমাদের আনন্দ দেয় না, তার পরিবর্তে আমাদের অনেক জ্ঞান অর্জনে সাহায্য করে। আমি নিজেও ঘোরাঘুরি করতে অনেক পছন্দ করি। আর বাংলাদেশের রাঙামাটির সৌন্দর্য তো অতুলনীয়, সেটা আমি অনেকবার শুনেছি। যাইহোক, রাঙ্গামাটির এই ঝুলন্ত ব্রিজ এর ভিডিওগ্রাফি টি দেখে অনেক ভালো লাগলো। যেহেতু দুই পাহাড়ি এলাকার মাঝখানে লেকের উপর এই ঝুলন্ত ব্রিজটি অবস্থিত, তার মানে এটা যে কতটা সুন্দর জায়গা হয়ে পারে সেটা আমি কল্পনা করতে পারছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63657.90
ETH 2656.15
USDT 1.00
SBD 2.84