মেলা থেকে ওভেন দেখার অনুভূতি।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম।

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সকলে ভালো আছেন? আলহামদুলিল্লাহ আমিও সকলের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। তবে সারাদিন অনেক ব্যস্ত ছিলাম মায়ের অসুস্থতার কারণে মাকে দেখতে আসছি গ্রামে। তাই সময় সুযোগ হয়নি অনেক ব্যস্ততার কারণে পোস্ট করতে অনেক দেরি হয়ে গেল। তো যখন ফ্রি মনে করেছি তখন চলে এসেছি আপনাদের সাথে সুখ দুঃখের কিছু বিষয় ভাগাভাগি করে নেওয়ার জন্য। কারণ জীবন চলার পথে অনেক কিছুই ঘটে থাকে মানুষের জীবনে।তো একদিন পোস্ট না করলে কেমন জানি খারাপ লাগে।

IMG_20230203_210303913.jpg

IMG_20230203_210312102.jpg

কারণ আমার বাংলা ব্লগ কমিউনিটি এমন একটি কমিউনিটি সব সময় কাজের ধারাবাহিকতা বজায় রেখে চলতে অনেক ভালো লাগে। সবার সাথে যোগাযোগ করতে অনেক ভালো লাগে। তো বন্ধুরা আমি আজকে যে বিষয়টা আপনাদের সাথে শেয়ার করব সেটি হচ্ছে যে মেলায় ঘোরাঘুরির সময় ওভেন দেখার কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করবো। আমি এর আগেও আপনাদের সাথে পোস্টে শেয়ার করেছিলাম মানুষের চাহিদার শেষ নেই। নতুন নতুন চাহিদার সৃষ্টি হয়।

IMG_20230203_210510487.jpg

IMG_20230203_210317268.jpg

একটি চাহিদা যখন পুরণ হয়ে যায় নতুন একটি চাহিদার সৃষ্টি হয়। আসলেই মূল কথা হচ্ছে যে ভাড়া বাসায় থাকি তো তাই তেমন বেশি কিছু নিতে ইচ্ছে করে না। কারণ আমার পরিকল্পনা আছে যখন নতুন বাড়ি তৈরি করব তখন সবকিছু নেব আস্তে আস্তে। কিন্তু ওভেন নেওয়ার অনেক দিনের পরিকল্পনা তাই মেলায় যখন ওভেন দেখেছি তখন ঘুরে ঘুরে দেখছিলাম কোনটা আমার পছন্দ হয়। বিভিন্ন ওজনের ওভেন দেখছিলাম আমার বেশ পছন্দ হয়েছিল। কারণ মেলা থেকে নিলে নাকি তারা ১০% কিংবা ২০% ডিসকাউন্ট দিচ্ছে।

IMG_20230203_211934234.jpg

ওভেন গুলো দেখে যখন বেশ পছন্দ হয়েছে তখন আমার হাসব্যান্ড কে জানালাম মেলা থেকে আমি একটা ওভেন নিব। তখন উনি আমাকে জানালেন আসলে মেলা থেকে এগুলো না নেওয়ায় ভালো অনেক সময় এক্সপিয়ার ডেট থাকে না তাই ওরা ডিসকাউন্ট দিয়ে বিক্রি করে দেয়। আমার সাহেব যখন জানালো আমাকে বাইরের থেকে খুব ভালো ব্রান্ডের একটি ওভেন কিনে দেবে। তাই আমিও রাজি হয়ে গেলাম এবং বেশ খুশি হয়ে গেলাম কারণ আমাকে ভালো ব্রান্ডের একটি ওভেন কিনে দিলে আমি অনেক বেশি খুশি 🤗😍।

IMG_20230203_210559543.jpg

ওভেন খুব প্রয়োজনীয় একটি জিনিস হঠাৎ করে যদি কোন কিছু গরম করতে হয় তাহলে ওভেনে গরম করা যায়। এছাড়া এমন কিছু খাবার আছে যেগুলো চুলাতে গরম করা যায় না ওভেনে গরম করতে হয়। তো বন্ধুরা তাই চিন্তা করছিলাম একটা ওভেন কিনবো যখন প্রয়োজন হয় ওভেনে গরম করবো। আসলে মানুষের প্রয়োজনীয়তার শেষ নাই।

IMG_20230203_210518143.jpg

তো বন্ধুরা মেলায় ওভেন দেখার সেই অনুভূতি গুলো আমি আজকে আপনাদের সাথে শেয়ার করেছি। আশাকরি আমার সেই ওভেন দেখার অনুভূতি গুলো আপনাদের অনেক ভালো লাগবে। আমার আজকের ব্লগটি আপনাদের কেমন লেগেছে জানালে অনেক ভালো লাগবে।


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
Locationকক্সবাজার
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিলাইফস্টাইল


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার ব্লগটি ভিজিট করার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

🥀আল্লাহ হাফেজ সবাইকে🥀


আমার পরিচয়
আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে অনেক ভালবাসি। রান্না করতে আমি অনেক পছন্দ করি। তাছাড়া সময় পেলে ভ্রমণ করি আর প্রকৃতিকে অনুভব করি। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভাল লাগে। আমি মাঝে মাঝে মনের আবেগ দিয়ে কবিতা লেখার চেষ্টা করি। আমার প্রিয় শখের মধ্যে তো গান গাওয়া অন্যতম। আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের/ভালবাসার কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

Sort:  

আপনার হাসবেন্ড ঠিক কথাই বলেছেন আপু। আসলে এই ধরনের জিনিসগুলো বাইরে থেকে অর্থাৎ নির্দিষ্ট শোরুম থেকে কেনাই ভালো। এই মেলা থেকে যতই ডিসকাউন্ট দিক না কেন জিনিস একদমই ভালো হয় না। এজন্য যদি সত্যিই ভালো জিনিস কিনতে চান তাহলে আপনাকে শোরুমে যেতে হবে। দাম একটু বেশি নেয় তবে জিনিসটা ভালো হবে।

 last year 

আমিও তা বুঝতে পেরেছি ভাইয়া আসলে মেলাতে ভালো জিনিস গুলো পাওয়া যায় না। তেমন ভালো ব্রান্ড মেলাতে বসেনা তাই আর কিনিনাই মেলা থেকে।

 last year 

আসলে আমাদের প্রত্যেকটা মানুষের চাহিদা অনেক বেশি। একটার পর একটা চাহিদা লেগেই থাকে। আর এই চাহিদার শেষ নেই। তবে মেলায় ডিসকাউন্ট দিয়ে যে কোন কিছু বিক্রি করবে এটাই স্বাভাবিক। আর মেলার জিনিসপত্রগুলো যে ভালো এটার কোন গ্যারান্টি নেই। বাহিরে ভালো একটা দোকান থেকে ভালো ব্রান্ডের একটি ওভেন কিনলেই ভালো হয়।

 last year 

একদম আপু মেলা থেকে টুকটাক কিছু নেওয়া যায় কিন্তু এত দামি জিনিস গুলো মেলা থেকে না নেওয়া অনেক ভালো অনেক ধন্যবাদ।

 last year 

আমাদের প্রত্যেকটা মানুষের সব সময় নতুন নতুন চাহিদার সৃষ্টি হয়, এটা কিন্তু একেবারে সত্যি বলেছেন। আসলে মেয়ের আর বেশিরভাগ জিনিসের মধ্যে এক্সপিয়ার ডেট থাকে না, যার কারণে ওনারা ডিসকাউন্ট বিক্রি করে দেয়, এটা কিন্তু ঠিক বলেছে আপনার হাসবেন্ড। আর এই বিষয়টা আমিও মনে করি। তাই মেলা থেকে এরকম জিনিস গুলো কেনা একেবারেই ঠিক না, আমাদের বাহির থেকে ভালো মানের কিনলেই হয়।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার ভাইয়ের সাথে একমত পোষণ করার জন্য।

 last year 

একদম ঠিক কথা বলেছেন আপু ওভেন খুবই প্রয়োজনীয় জিনিস। যখন কোন কিছু হঠাৎ করে গরম করার প্রয়োজন হয় বা আত্মীয়-স্বজন আসে তাদের খাওয়া-দাওয়ার প্রয়োজন হয় তখন খুব দ্রুত এটা দিয়ে খাবার গরম করে দেওয়া সম্ভব হয়। যা সবসময় চুলাতে সম্ভব নয়।

 last year 

একদম ভাইয়া এমন কিছু কিছু জিনিস আছে চুলায় গরম করলে পুড়ে যায় কিন্তু ওভেনে গরম করলে ঠিক থাকে তাই ওভেন দরকার।

 last year 

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58471.44
ETH 2587.53
USDT 1.00
SBD 2.44