||উপহার পাওয়ার অনুভূতি"|| ১০% বেনিফিসিয়ারি প্রিয় Shy-fox কে💖💖

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ ৩১ শে-জানুয়ারী -২০২৩ খ্রিস্টাব্দ।
১৭ ই-মাঘ - ১৪২৯ বঙ্গাব্দ।
রোজ-মঙ্গলবার।

gift2.jpeg
Device-Wiko-T3
স্থান-বাসা কক্সবাজার।

প্রিয় বন্ধুরা সবাইকে শুভ বিকালের শুভেচ্ছা।আশা করি সবাই ক্লান্ত খাওয়া-দাওয়া করে।আমি এই পড়ন্ত বিকালে আপনাদের সাথে নতুন একটি বিষয় শেয়ার করার জন্য এসেছি।আমার আজকের ব্লগিং হচ্ছে কিছুদিন আগে একটা উপহার পেয়েছি বেশ ভালো লাগার মত।চিন্তা করলাম সেই বিষয়টি আপনাদের সাথে শেয়ার করলে কেমন হয়।আসলেই উপহার কেমন বা কি জিনিস সেটা মূল বিষয় নয়।ব্যাপারটা হচ্ছে কেউ যদি ভালোবেসে কোন কিছু উপহার দেয় সেটা পেতে অনেক ভালো লাগে।তেমন একটি বিষয় নিয়ে আপনাদের সাথে আগেও একবার শেয়ার করেছিলাম এবং চকলেট ও চা উপহার পেয়েছিলাম।

সেই একই ভদ্র লোক থেকে আবারো সুন্দর একটি উপহার পেয়েছি যার অনুভূতি বলার মতো না।আমি মনে করি জিনিসটা কি বা কত টাকা মূল্যের সেটা মুখ্য বিষয় নয় আমার কাছে মূল মুখ্য বিষয় হচ্ছে ভালোবেসে যে জিনিসটা উপহার দেবে সে ভালোবাসাটাই হচ্ছে আমার কাছে সেরা।আমার হাজবেন্ডের অফিসের বস ছুটিতে গেছিল কেনিয়াতে।ওই ভদ্রলোক যতবারই ছুটি থেকে আসবেন ততবারই আমার মেয়েদের জন্য আমার জন্য কিছু না কিছু আনবেই।ভদ্র লোকের ভালোবাসাটা এই আন্তরিকতাটা সত্যি অনেক ভালো লাগে।উনি এনেছিলেন একটি চকলেটের প্যাকেট।

gift.jpeg
Device-Wiko-T3
স্থান-বাসা কক্সবাজার।

gift1.jpeg
Device-Wiko-T3
স্থান-বাসা কক্সবাজার।

নিশ্চয় আপনারা চকলেটের প্যাকেটে দেখতে পাচ্ছেন কতটা উন্নত মানের।চকলেটের প্যাকেট ছিল অনেক বড় এবং ভিতরে অনেক গুলো চকলেট ছিল।চকলেট গুলো চারটি/পাঁচটি লেয়ারে ছিল।আমি প্রথমে প্যাকেটটি পেয়ে অনেক বেশি খুশি হয়েছি।তার চেয়ে বেশি খুশি হয়েছিল মেয়েরা কারণ চকলেট পাগলি মেয়েগুলো চকলেট দেখলে এমনিতেই লাফালাফি শুরু করে।

gift3.jpeg
Device-Wiko-T3
স্থান-বাসা কক্সবাজার।

মেয়েরা চকলেটের প্যাকেট হাতে পেয়ে প্যাকেট খোলার জন্য অনেক বেশি অস্থির হয়ে পড়ে।প্যাকেট খুলে খাওয়ার জন্য নয় চকলেট গুলো কি রকম দেখার জন্য।ওদের অস্থিরতা দেখে আমি আর থামতে না পেরেই খুব তাড়াতাড়ি চকলেটের প্যাকেট টি খুলে একটা বাটিতে নিয়ে নিই।

gift4.jpeg
Device-Wiko-T3
স্থান-বাসা কক্সবাজার।

এতক্ষণ অস্থির হয়ে গেছিল ভিতরের চকলেট গুলো দেখার জন্য।এখন আবার অস্থিরতা হচ্ছে চকলেট খাবে এবং দেখবে ভিতরে কি রকম।আমি তো প্রথমেই বুঝতে পেরেছি খেজুরের চকলেট।কারণ এমন চকলেট আসলেই সচরাচর বাসায় আনা হয় না যেটা সত্যি কথা।

gift5.jpeg
Device-Wiko-T3
স্থান-বাসা কক্সবাজার।

অন্যান্য চকলেট যেগুলো আছে ডেইরি মিল্ক,ডার্ক চকলেট এগুলা আনা হয়।মাঝেমধ্যে এই চকলেট গুলো আমার ভাইয়েরা বিদেশ থেকে আসার সময় বেশির ভাগ নিয়ে আসে আবার কাউকে পেলেই পাঠাই দেয়।তাই বেশি ভাগ সময় খাওয়া হয়েছে তবে বাচ্চা তো বাচ্চারা! বাচ্চাদের কথা আর কি বলবো!একটা চকলেট খুলে নিলাম।

gift6.jpeg
Device-Wiko-T3
স্থান-বাসা কক্সবাজার।

এই চকলেট এর মধ্যে অনেকগুলো লেয়ার রয়েছে।তবে অনেক গুলো কালার আছে একেক টা চকলেট এর কালারের স্বাদ এবং ভিন্নতা ভিন্ন রকমের।আমি যেই ইয়েলো কালার চকলেট টা খুলেছি সেটা হচ্ছে যে ওপরে একটা লালছে আবরণ।লালছে আবরণের পরে রয়েছে দুধের আবরণ।এরপর রয়েছে খেজুর।

gift7.jpeg
Device-Wiko-T3
স্থান-বাসা কক্সবাজার।

খেজুরের ভিতরে যে বিচি থাকে সে বিচি নিয়ে ফেলে সেখানে একটা কাঠবাদাম দেওয়া হয়েছে।সত্যি অনেক মজার ছিল চকলেট।এমন চকলেট মজার হবে না কেন বলেন?যেখানে চার পাঁচটি লেয়ার দ্বারা একটি চকলেট সেই চকলেট মজার না হয়ে কি পারে! এটাই হচ্ছে আমার আজকের গিফট পাওয়ার অনুভূতি যা আপনাদের সাথে শেয়ার করে কিছুটা ভালো লেগেছে।


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHUj2cEFqDLafjxhMAvvZ2X2XstetmAcXYKpNe12SxRqNp6Gmb26rx24bwCKs8efnZmDBjqw3vfLyQcM9veyo7s7yuvBXZF3apdXECBXE2swReCRwM4Gy8HZQSXyuZquP4wq.png

ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
লোকেশনকক্সবাজার বাসা


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHUj2cEFqDLafjxhMAvvZ2X2XstetmAcXYKpNe12SxRqNp6Gmb26rx24bwCKs8efnZmDBjqw3vfLyQcM9veyo7s7yuvBXZF3apdXECBXE2swReCRwM4Gy8HZQSXyuZquP4wq.png

প্রিয় বন্ধুরা আমার আজকের পোস্ট আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।আজ আমি এখানে আমার লেখা শেষ করতেছি।আবার উপস্থিত হব নতুন কোন পোস্ট নিয়ে।সবাই সুস্থ থাকবেন।

🥀আল্লাহ হাফেজ সবাইকে🥀


Sort:  
 2 years ago 

আপনার হাজবেন্ডের অফিসের বস কেনিয়াতে গিয়ে অনেক চমৎকার উপহার নিয়ে এসেছে। আমি মনে করি উপহার যখনই হোক না কেন সেটা প্রত্যেকের কাছে মূল্যবান। আর চকলেট উপহার পেলে তো কোন কথাই নেই। চকলেট গুলো দেখেই বোঝা যাচ্ছে খুবই মজার ছিল।

 2 years ago 

উনি বাংলাদেশ থেকে যখন কেনিয়াতে যায় এবং কেনিয়া থেকে ফিরে আসার সময় কিছু না কিছু নিয়ে আসে বেশ ভালো লাগে।

 2 years ago 

ভাইয়ার বস তাহলে তো আপনাকে এবং মেয়েদেরকে খুশি করার জন্য ভালই উপহার পাঠিয়েছে। চকলেট দেখলে কে বা খুশি না হবে। আর যদি এরকম ভালো মানের চকলেট হয় তাহলে তো অনেক বেশি খুশি হওয়ার কথা। চকলেট গুলো দেখে আমারও কিন্তু খেতে ইচ্ছে করছে। আর বাচ্চা মানে চকলেট দেখলেই তারা খাওয়ার জন্য বা দেখার জন্য হলেও লাফিয়ে পড়বে ভালো লাগলো।

 2 years ago 

ঠিক বুঝতে পারছেন ভাইয়া আমার হাজবেন্ডের বস আমার দুইটা মেয়েকে অনেক বেশি ভালোবাসে।

 2 years ago 

মেয়ে বলে কথা, বাবাকে যেমন মেয়েরা ভালোবাসে, বাবা ও তেমনি ভালোবাসে।আর তেমনি মেয়ের বাবার বস ও মেয়েদেরকে ভালোবাসে ভালো লাগলো।

 2 years ago 

আপনার হাজবেন্ডের অফিসের বস সত্যি অনেক ভালো মনের একজন মানুষ। তাই তো আপনার বাচ্চাদের জন্য চকলেট নিয়ে এসেছেন। আসলে উপহার পেতে সবাই পছন্দ করে। আর যদি উপহারগুলো হয় পছন্দের চকলেট কিংবা মজার কোন কিছু তাহলে আরো বেশি ভালো লাগে। ভালো লাগলো আপু আপনার অনুভূতি জেনে।

 2 years ago 

উনি প্রায় সময় চকলেট আরো বিভিন্ন ধরনের উপহার নিয়ে আসে বেশ ভালো লাগে।

 2 years ago 

আপনার হাজবেন্ডের অফিসের বসের মন সত্যি অনেক বড়। উনি যেখানেই যান আপনার বাচ্চাদের জন্য কিছু না কিছু নিয়ে আসেন এটা জেনে খুবই ভালো লাগলো। চকলেটের প্যাকেটগুলো ও অনেক বড় বুঝতে পারছে অনেকগুলো চকলেট ছিল। আপনার বাচ্চারা মনে হচ্ছে খুবই মজা করে খেয়েছে। আপনাদের উপহার পাওয়ার মুহূর্তটি শেয়ার করলেন দেখে ভীষণ ভালো লাগলো আমার কাছে। ভালো থাকবেন।

 2 years ago 

প্যাকেটের চকলেট যতদিন শেষ হয় নাই ততদিন ওই চকলেট খেয়েছে অন্য চকলেট খাইনি।

 2 years ago 

সত্যিই উপহার পেলে আনন্দের শেষ থাকে না।সেটা যদি হয় খাবারের তাহলে তো কথাই নেই।তবে একটি বিষয় অবাক হলাম সব চকলেটের ভিতরে খেজুর দেওয়া!যাইহোক সুন্দর ছিল চকলেটগুলি,যেটা আমার ও প্রিয়।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চকলেটে চার থেকে পাঁচটি লেয়ার ছিল খেতে অনেক মজার ছিল আপু।

 2 years ago 

উপহার পাওয়ার অনুভূতি গুলো সব সময়ই ভীষণ ভালো লাগে। আপনার হাসবেন্ড এর অফিস এর বস আপনার বাচ্চাদের জন্য অনেক সুন্দর সুন্দর চকলেট উপহার এনেছেন। দেখেই বোঝা যাচ্ছে চকলেট গুলো খেতে ভীষণ মজা হবে। আপনার অনূভুতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

উনি প্রায় সময় বিভিন্ন ধরনের উপহার নিয়ে আসে তবে চকলেট গুলো বেশ ভাল ছিল।

 2 years ago 

এভাবে উপহার পেলে সত্যিই ভীষণ আনন্দ হয় এবং ভীষণ ভালো লাগে। চকলেট গুলো দেখে মনে হচ্ছে খুবই মজা করে খেয়েছেন। আমাদের সাথে এই বিষয়টি শেয়ার করলেন দেখে আমার কাছে কিন্তু ভীষণ ভালো লেগেছে। আপনার হাসবেন্ডের অফিসের বস সত্যিই অনেক ভালো মানুষ। তাইতো যে কোন জায়গায় যাওয়ার ফলে আপনাদের জন্য কিছু না কিছু নিয়ে আসে। ভীষণ ভালো লাগলো আপনাদের উপহার দেওয়ার এ বিষয়টি। সম্পূর্ণ বিষয়টা পড়ে ভীষণ ভালো লাগলো।

 2 years ago 

আসলে কিছু কিছু মানুষ আছে যাদের মন অনেক সুন্দর অনেক আন্তরিক হয়।

 2 years ago 

সবাই উপহার পেতে পছন্দ করে, এধরনের উপহার সত্যিই অনেক মূল্যবান। সবথেকে বড় বিষয় আন্তরিকতা। একমাত্র আন্তরিকতা এবং ভালোবাসা থাকলে এরকম চমৎকার উপহার দেয়া সম্ভব। চকলেট গুলো দেখলাম দারুন 😋
আর যা বর্ননা দিলেন, লোভ সামলানো মুশকিল।।

 2 years ago 

আমিও ঠিক তাই বলছি ভাইয়া আসলে উপহার পাওয়া বড় মুখ্য বিষয় নয় আন্তরিকতা ও ভালোবাসা হচ্ছে যথেষ্ট।

 2 years ago 

সত্যি আপু উপহার পেতে সবারই অনেক ভালো লাগে, আর এটা সত্যি কথা উপহার তো উপহার যেমনি হোক না কেনো।তবে খাবারের উপহার হলে তো কোন কথায় নেই। আর এসকল চকলেট সচারাচর পাওয়া যায় না। এটা সত্যি আপু বাচ্চাদের চকলেট হলে আর কিছুই লাগে না। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মূহুর্ত আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য।

 2 years ago 

বাচ্চারা এত চকলেট খাই কি আর বলব তারপরও নতুন চকলেট দেখলে খাওয়ার জন্য লাফালাফি শুরু করে আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58442.49
ETH 2554.65
USDT 1.00
SBD 2.42