ভিডিওগ্রাফি- জারুল ফুলের সুন্দর ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

প্রিয় বন্ধুরা সবাইকে শুভ বিকালের শুভেচ্ছা।


jarul ful.jpeg

আমি সামশুন নাহার হিরা আমার ইউজার আইডি @samhunnahar। আমার বাংলা ব্লগে আপনাদের সাথে যুক্ত আছি বাংলাদেশের কক্সবাজার জেলা থেকে। বাংলা ভাষায় ব্লগিং করতে পেরে অনেক ভালো লাগে। বাংলায় মনের ভাব গুলো খুব সুন্দর ভাবে সবার সাথে শেয়ার করতে পারি। প্রিয় @amarbanglablog বন্ধুরা সবাই কেমন আছেন? আজ নতুন একটি পোস্ট শেয়ার করবো। পোস্টের ভিন্নতা নিয়ে আবারো হাজির হলাম প্রতিদিনের মতো। আপনারা অবশ্যই ইতিমধ্যে জানতে পেরেছেন আমি প্রতি সপ্তাহে একটি করে ভিডিও পোস্ট শেয়ার করি। বিভিন্ন প্রাকৃতিক ভিডিও কিংবা ফুলের ভিডিও আমার বেশ ভালো লাগে করতে। ফটোগ্রাফি করতে যেমন ভালো লাগে তেমনি ভিডিওগ্রাফি করতে অনেক ভালো লাগে। তো আমি আজকেও নতুন একটা ভিডিওগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব।

আজ আমি যে ভিডিওগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব সেটি হচ্ছে যে জারুল ফুলের ভিডিওগ্রাফি। যখন বাইরে ঘুরতে গিয়েছিলাম তখন পার্কের মধ্যে জারুল ফুলগুলো দেখতে অনেক সুন্দর দেখাচ্ছিল। অনেক বড় একটি গাছ সেই গাছের মধ্যে অনেক গুলো ফুল ফুটেছিল। অনেক দূর থেকে ফুল গাছে ফুল গুলো অনেক বেশি আকর্ষণীয় দেখাচ্ছিল। অনেক গুলো ফটোগ্রাফি নিয়েছি সেই সাথে ভাবলাম সুন্দর একটি ভিডিও তৈরি করি সবার সাথে শেয়ার করার জন্য। তো আমি আজকে সেই ভিডিওগ্রাফিটি আপনাদের সাথে শেয়ার করব।

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন।

আশা করি আমার আজকের ভিডিওগ্রাফিটি আপনাদের ভালো লেগেছে। কারণ সবাই খুবই পছন্দ করেন প্রকৃতির মাঝে ঘুরে বেড়াতে। সেই সাথে এমন সুন্দর সুন্দর ফুলের বাগানে ঘুরতে বেশ পছন্দ করেন নিশ্চয়ই। তাছাড়া ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি যদি ফুলের কিংবা প্রাকৃতিক পরিবেশের হয় তাহলেই তো আর বলার অপেক্ষায় থাকে না। আজকের ভিডিওগ্রাফিটা আমার অনেক ভালো লেগেছে। আশা করি আপনাদের ভালো লাগবে। কেমন লেগেছে বন্ধুরা আমার আজকের ভিডিওগ্রাফি নিশ্চয়ই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar
লোকেশনকক্সবাজার


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার ভিডিও টি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

Banner2.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Sort:  
 last year 

https://steemit.com/hive-129948/@samhunnahar/6jesnw

ভিডিওগ্রাফি

jarul ful.jpeg

 last year 

জারুল ফুল গুলো আমার অনেক ভালো লাগে। এই ফুলগুলো দেখতে খুবই সুন্দর। আমি অনেকদিন আগে একটি নার্সারিতে গিয়ে এই ফুল দেখেছিলাম। আপু আপনার ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে এই ভিডিওগ্রাফিটি উপস্থাপন করেছেন। দেখে অনেক ভালো লেগেছে আপু। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

এই ফুলগুলো আপু অসাধারণ ভালোলাগে আমার কাছেও ভিডিও টা আপনার ভালো লেগেছে জেনে অনেক বেশি খুশি হয়েছি।

 last year 

জারুল ফুলের দারুন ভিডিওগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। এই ফুলটা আমার কাছে এমনিতেই অনেক ভালো লাগে তার পরে আবার আপনার ভিডিওগ্রাফিতে ফুল টা দেখতে আরো সুন্দর লাগছে।

 last year 

এই ফুলের কালারটা এত সুন্দর যে দেখলেই একদম চোখ জুড়িয়ে যায়। অসাধারণ একটি ফুল বলতে হয় ধন্যবাদ ভাইয়া ভিডিওগ্রাফি টি দেখার জন্য।

 last year (edited)

আপু, আমাদের এদিকে রাস্তার ধারে একসাথে অনেকগুলো জারুল গাছ আছে। আর সেই জারুল গাছে থোকায় থোকায় অনেক ফুল ফুটেছিল। আর সেই ফুল দেখতে যে কতটা সুন্দর লেগেছে তা বলে বোঝাতে পারবো না। এখন অবশ্য ফুলগুলো গাছে নেই, বৃষ্টির কারণে নষ্ট হয়ে গেছে। আপু আপনার ভিডিওগ্রাফিতে জারুল ফুলের সুন্দর ভিডিও দেখে খুবই ভালো লাগলো, শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

আমি সত্যি কথা বলতেই ফুলগুলো আগে তেমন দেখিনি তবে এবার এই পার্কে দেখেছি। বারবার যাওয়া হয় এবং ফুলগুলো দেখি অনেক ভালো লাগে।

 last year 

এই ফুল দেখেছি তবে এর নাম জানা ছিল না। এই ফুল দেখতে যেমন সুন্দর তেমনি তার নাম। জারুল ফুলের কালার বেশ সুন্দর। আপনার ভিডিওগ্ৰাফিতে এই ফুল দেখতে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

জারুল ফুলের কালার অনেক ভালো লাগে আমার কাছে অনেক ধন্যবাদ আপু আপনাকে খুব সুন্দর অনুপ্রেরণা দিয়েছেন আপনি।

 last year 

সত্যি কথা বলতে কি আপু এর ফুলের নাম তো আমরা ছোটবেলা থেকেই শুনে আসছি এবং এ ফুলগুলো দেখেও আসছি কিন্তু জানতাম না নির্দিষ্টভাবে এই ফুলটি জারুল ফুল। তবে আজ আপনার পোষ্টের মধ্য দিয়ে জানতে পারলাম এটা জারুল ফুল এই ফুলের ফটোগ্রাফি আমার মোবাইলের মধ্যেও রয়েছে অনেকগুলো যাই হোক ভাল লাগল এত সুন্দর ভিডিও ধারণ দেখে।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার ভিডিওগ্রাফিটি এত সময় দিয়ে দেখার জন্য এবং খুব ভালো লাগার জন্য।

 last year 

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62065.67
ETH 2429.85
USDT 1.00
SBD 2.68