আমার ভিডিও গান কভার-🎵"কেন পিরিতি বাড়াইলারে বন্ধু! ছেড়ে যাইবা যদি"🎵

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয় আমার বাংলা ব্লগ


এর সকল ভারত- বাংলাদেশের সম্মানিত ব্লগার ভাই-বোনেরা আসসালামুআলাকুম/ নমস্কার!! লেখার শুরুতে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। হ্যালো বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে নতুন একটি ব্লগ শেয়ার করার জন্য উপস্থিত হইয়েছি। আমার আজকের ব্লগিং হচ্ছে "একটি বাংলা গান কভার"। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো "কেন পিরিতি বাড়াইলারে বন্ধু! ছেড়ে যাইবা যদি!"। এই গান টি আমাদের সকলের প্রিয় শিল্পী হাবিব ওয়াহিদ ও বাউল শাহ আব্দুল করিম এর গাওয়া। এই গান আমার খুব ভাল লাগে। বিশেষ করে এই রকম কষ্টের গান আমার বেশ ভাল লাগে। আমি কষ্টকে খুব ভালবাসি। আমি কষ্টকে আকড়ে ধরে বাঁচতে চাই।

বন্ধুরা, আপনাদের সাথে একটা বিষয় শেয়ার করতে চাই সেটা হলো ছোট কাল থেকে আমার একটা বড় নেশা ছিল আমি ছোট-খাট একজন গায়ক হবো। কিন্তু আমাদের পরিবারে এসব সুযোগ ছিলনা। তাই মনের আনন্দে নিজে নিজে গান করতাম নিরবে। কোন একটা গান ভাল লাগলে সেটা নিজে নিজে প্রেক্টিস করতাম। আর স্কুলে কিংবা কোন মিটিং ও অনুষ্ঠানে গান গাইতাম। তখন আমার গানের গলা খারাপ ছিলনা। মোটামুটি ভাল ছিল। কিন্তু সময়ের অভাব আর ব্যস্ততার জন্য গান আর করা হয়ে ওঠেনি। কিন্তু এখন আমার একটা সুযোগ হলো আমার বাংলা ব্লগে। আমার আমি আমার গানের প্রেক্টিস এর সুযোগ পেয়েছি। তাই বাংলা ব্লগের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বাংলা ব্লগ মানে তো বুঝতে পারছেন কার/ কাদের অবদান?

আমার লেখা গুলো সময় দিয়ে পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। অনেক কথা বলে ফেলছি। এবার গান শুনে আসি বন্ধুরা। তাহলে শুরু করা যাক আমার আজকের বাংলা গান কভার।

[গানের প্রয়োজনীয় তথ্য]

গানঃ কেন পিরিতি বাড়াইলারে বন্ধু! ছেড়ে যাইবা যদি!।
কন্ঠশিল্পীঃ বাউল শাহ আব্দুল করিম/ এছাড়া হাবিব ওয়াহিদ
গানের কথা ও সুরঃ বাউল শাহ আব্দুল করিম

আমার গান কভার ভিডিও


[গানের লিরিক্স]



কেন পিরিতি বাড়াইলারে বন্ধু
ছেড়ে যাইবা যদি
কেমনে রাখবি তোর মন
কেমনে রাখবি তোর মন
আমার আপন ঘরে বাধিরে বন্ধু
—- ছেড়ে যাইবা যদি

পাড়া পড়শী বাদী আমার
বাদী কাল ননদী
মরম জ্বালা সইতে নারি
দিবা নিশি কাঁদিরে বন্ধু
—- ছেড়ে যাইবা যদি

কারে কী বলিব আমি
নিজেই অপরাধী
কেঁদে কেঁদে চোখের জলে
কেঁদে কেঁদে চোখের জলে
বহাইলাম নদী রে বন্ধু
—- ছেড়ে যাইবা যদি

পাগল আব্দুল করিম বলে
হলো এ কী ব্যাধি
তুমি বিনে এ ভুবনে
তুমি বিনে এ ভুবনে
কে আছে আছে ঔষধি রে বন্ধু
—- ছেড়ে যাইবা যদি

———————–
শাহ আব্দুল করিম

সোর্স

logo5.jpeg



আমার গান এখানে শেষ! আশা করি আপনারা সকলে কাছে অনেক অনেক ভাল লেগেছে। আমা গান আপনাদের কেমন লেগেছে মন্তব্যে জানালে অনেক খুশি হবো। আজ আমি আমার লেখা এখানে সমাপ্তি দিচ্ছি। সকলেই ভাল থাকবেন। আমার লেখার মধ্যে ও গানের তথ্যের মধ্যে এবং গান গাওয়ার মধ্যে কোন ধরনের ভুল হয়ে থাকলে সুন্দর ক্ষমার দৃষ্টিতে দেখবে। মানুষ মাত্রই ভুল। তো বন্ধু সবাই শুভেচ্ছে জানিয়ে শেষ করলাম।

সবাইকে ধন্যবাদ

@samhunnahar
আমি গান করতে ভালবাসি।
আমি বাংলায় বলতে ভালবাসি।
আমি আমার মাতৃভুমিকে ভালবাসি।
আমি আমার বাংলা ব্লগকে ভালবাসি,

Logo11.png

Sort:  
 2 years ago 

আমার অনেক পছন্দের একটি গান এটি শাহ আব্দুল করিম আমার অনেক পছন্দের একজন মানুষ আপনার কভার অনেক সুন্দর হয়েছে তবে মনে হয়েছে অনেক জায়গায় আপনি সঠিক উচ্চারণ করতে পারেন নি আশা করি পরবর্তীতে ঠিক হবে।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মতামত দিয়েছেন ভাইয়া। আপনার পরামর্শ সুন্দর ছিল।ভাইয়া ঠিক বলেছেন পরবর্তীতে ঠিক করে নিবো।ধন্যবাদ

 2 years ago 

আপনি গানটি আমার অনেক প্রিয় একটি গান। পুরনো দিনের গানগুলো শুনতে আসলেই অনেক ভালো লাগে। এই গানের অর্থ আসলেই অনেক চমৎকার। আপনার গানটি আমি মুগ্ধ হয়ে শুনেছি। আপনার কন্ঠে গানটি দারুন মানিয়েছে ধন্যবাদ আপু।

 2 years ago 

দারুণ মতামত আপু আপনার।আপনার কমেন্ট পড়ে ভাল লাগলো। ধন্যবাদ আপু

 2 years ago 

আপু আপনি দারুন গান করেন। আপনার কন্ঠে গানটি চমৎকার হয়েছে। আমার পুরনো দিনের গানগুলো শুনতে অনেক ভালো লাগে।ধন্যবাদ আপু সুন্দর একটি কভার গান আমাদের সাথে শেয়ার করাব জন্য।

 2 years ago 

আপু আপনি সঠিক বলেছেন, পুরনো দিনের গান গুলো আসলেই সুন্দর।

 2 years ago 

অনেক অনেক বেশি সুন্দর হয়েছে আপু। আশা করি সামনের সপ্তাহের হ্যাংআউট এ আপনার কন্ঠ থেকে গান শুনতে পাবো। শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই ভাইয়া হ্যাংআউট এ গান দিতে চাই কিন্তু বাচ্চারা ডিস্টার্ব করে তাই দেওয়া হয়ে ওঠেনা

 2 years ago 

বাচ্চাদের ঘুম পাড়িয়ে দেবেন সেদিন তাড়াতাড়ি। তারপর হবে গান।

 2 years ago 

নয় টা বাজে ঘুম যাবে😂😍

 2 years ago 

অসাধারন হয়েছে।মিউজিক ছাড়াও আপনার গলা টি বেশ মিষ্টি।ধন্যবাদ এত সুন্দর একটি গান উপহার দেওয়ার জন্য।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, আপনার মতামত সুন্দর ছিলো। আপনার জন্যও শুভ কামনা রইলো।🧡💜❤️

 2 years ago 

আপনার গলায় গান ভালোই লাগে।সুন্দর গেয়েছেন,পোস্টটিও সুন্দর হয়েছে।

 2 years ago 

আপু অনেক অনেক ভাল লাগলো আমার গান আপনার কাছে ভাল লেগেছে জানতে পেরে।ধন্যবাদ🙏🙏

 2 years ago 

বাংলা ব্লগ মানে তো বুঝতে পারছেন কার/ কাদের অবদান?

আমার বাংলা ব্লগ পরিবারকে পেয়ে আমরা সত্যিই অনেক খুশি। যে মানুষগুলোর অদম্য চেষ্টায় আমরা এত সুন্দর একটি পরিবার পেয়েছি তাদের জন্য সব সময় মন থেকে অনেক ভালোবাসা রইলো। আপু আপনি এই প্লাটফর্মে আসার পর থেকে নিজের প্রতিভা তুলে ধরার সুযোগ পেয়েছেন এবং আপনার গলায় মিষ্টি গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপু ঠিক বলেছেন, আমাদের ফাউন্ডার (দাদা),এডমিন,মডারেটর দের পরিশ্রম ও সহযোগিতার কমতি নেই। ভাল লাগলো গানটি আপনার পছন্দ হয়েছে তাই।

 2 years ago 

আপনি অসাধারণ ভাবে গানটি গেয়েছেন। খুবই ভালো লাগলো আপনার কন্ঠে এত সুন্দর গান শুনতে পেলে। আমার মনে হয় কি বিরহের গান অথবা বিরহের কবিতা যেন মনের মধ্যে একটি অন্যরকম সান্তনা বা ভালোলাগা সৃষ্টি করে। অন্যান্য গান কবিতার চেয়েও বিরহের গান কবিতার মধ্যে অন্যরকম সুখ খুঁজে পাওয়া যায়। খুব ভালো লাগলো আপনার কন্ঠে গান শুনে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39