গান কভার- 💖“জানি তুমিও ঘুমাতে পারোনি"💖 @samhunnahar.

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা


আশা করি সকলে ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে অনেক ভালো আছি। পোস্টের ভিন্নতা রক্ষায় প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আজকেও আবারো নতুন একটি গান কভার নিয়ে আপনাদের সাথে উপস্থিত হয়েছি। আশা করি আমার আজকের গান কভারটি আপনাদের ভালো লাগবে। গান আমার অনেক প্রিয়। মন যখন মন খারাপ থাকে কিংবা ভালো থাকে সময় পেলেই আমি গান শুনে থাকি। এছাড়াও প্রিয় গান গুলো কভার করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি। যদিও কভার করার সুযোগ তেমন থাকেনা কিন্তু নিজে নিজে গান গেয়ে মনটা হালকা করি।

Add a heading (3).jpg

বিশেষ করে বিরহের গান গুলো আমার খুব বেশি ভালো লাগে। কেন জানি না বিরহের গান গুলো মনের অজান্তে ভালো লেগে যায়। তবে সেটা আজ থেকে না ছোটবেলা থেকে আমার একটি অভ্যাস। বিরহের গান গুলো আমি প্রায় সময় শুনতে পছন্দ করি। কিন্তু সব ধরনের গান শোনার চেষ্টা করি। তবে ঘুরে ফিরে বিরহের গান গুলো বেশি ভালো লেগে যায়। তো আমাদের সবার প্রিয় শিল্পী সনু নিগমের গান গুলো আমার সব সময়ই ভালো লাগে। আজকে আমি আমাদের সবার প্রিয় শিল্পী সনু নিগমের সেই প্রিয় গানটি আপনাদের সাথে কভার করে শেয়ার করতেছি। “জানি তুমিও ঘুমাতে পারোনি, আমিও ঘুমাইনি সে দিন রাতে”। আশা করি আমার আজকের এই গান কভারটিও আপনাদের ভালো লাগবে। সব সময় আপনারা আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেন। তাই বারবার গান কভার নিয়ে উপস্থিত হতে বেশ ভালোই লাগে। তাহলে চলুন বন্ধুরা আমার গান কভারটি শুনে আসি।

গানের কিছু তথ্য


গান--“জানি তুমিও ঘুমাতে পারোনি, আমিও ঘুমাইনি সে দিন রাতে”
শিল্পী-সনু নিগম
অ্যালবামফেলে আসা ভালোবাসা
পরিচালক-----
সুরকার----


গানটি শুনতে এখানে ক্লিক করুন


[গানের কথা]


জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে
জানি তুমিও ঘুমাতে পারোনি

একটু সহজ হতে ছিলো না তো দোষ
কি এমন দোষ হতো করলে আপস

একটু সহজ হতে ছিলো না তো দোষ
কি এমন দোষ হতো করলে আপস
যদি দু'জনে ভুলে যেতাম সব অভিমান
কি এমন ক্ষতি ছিলো বলো তাতে

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে
জানি তুমিও ঘুমাতে পারোনি

এইতো সেদিন তুমি হাতে নিয়ে ফুল
বলেছিলে কোনদিন বুঝো না গো ভুল

এইতো সেদিন তুমি হাতে নিয়ে ফুল
বলেছিলে কোনদিন বুঝো না গো ভুল
যদি দু'জনে ফিরে পেতাম সেই মধুক্ষণ
কি এমন ক্ষতি ছিলো বলো তাতে

জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে
সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে
জানি তুমিও ঘুমাতে পারোনি
আমিও ঘুমাইনি সেদিন রাতে

সামান্য কি কথা নিয়ে যে
অভিমান করেছিলে আমার সাথে
জানি তুমিও ঘুমাতে পারোনি

সোর্স

সমাপ্তি-@samhunnahar

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

আজ এখানে আমার গান সমাপ্তি করছি। আশা করছি আমার আজকের গান কভার সকলের ভাল লেগেছে। সবাই সুস্থ থাকবেন আর ভাল থাকবেন।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

Polish_20230713_210902326.png

Sort:  
 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি গান আপনার নিজের গলায় গিয়ে শেয়ার করেছেন। আসলে গানটি শুনতে আমার কাছেও বেশ ভালো লেগেছে। আসলে এই গানটি আমি অনেক বার শুনছি এর আগে। তবে এভাবে কখনো খালি গলায় কারো কাছ থেকে শোনা হয়নি বেশ ভালো লাগলো আপু। আপু আপনি হয়তো পরিচালক ও সুরকার এদের নাম দুটি দিতে ভুলে গিয়েছেন আশা করি ঠিক করে নেবেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

আমার গান কভারটি শুনে খুবই সুন্দর একটি মতামত দিলেন বেশ ভালোই লেগেছে।

 last year 

কি বলবো আপু সনু নিগম এর গান গুলো শুনতে জাস্ট অসাধারন লাগে। জানি তুমিও ঘুমাতে পারোনি এই গানটি আপনার কন্ঠে শুনে ভীষণ ভালো লাগলো। চমৎকার গেয়েছেন ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

সত্যি বলছেন ভাইয়া আমারো অনেক ভাল লাগে শুনতে। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

জানি তুমিও ঘুমাতে পারোনি, আমিও ঘুমাইনি সে দিন রাতে সনু নিগমের গাওয়া এই গানটি শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগে। শুধু এই গানটি নয় সনু নিগমের গাওয়া প্রায় প্রতিটি গানই আমার কাছে অসম্ভব ভালো লাগে। আর আপনি যেভাবে মন খুলে গানটি গাইলেন তা শুনেতো আমার মনটাও ভরে গেল। অনেক অনেক ধন্যবাদ আপু, খুবই জনপ্রিয় একটি গান বাছাই করে আমাদের মাঝে গেয়ে শোনানোর জন্য।

 last year 

জি ভাইয়া সব গান সুন্দর। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

চমৎকার একটি গান কভার করেছেন আপনি। সনু নিগমের এই গানটি আমার বেশ পছন্দের। আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে আরো বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

একদম ঠিক বলছেন আপু সনু নিগমের গান গুলো সবাই পছন্দ করেন। আপনারও পছন্দ হয়েছে অনেক ধন্যবাদ।

 last year 
 last year 

গানটা শেষ কবে শুনেছিলাম একদম মনে নেই। তবে এটা যে সোনু নিগম এর গাওয়া এটা জানতাম আপু। আর আপনি খালি গলায় বেশ ভালো গান করেন আপু। আমার তো সাহসই হয় না এভাবে গাওয়ার। অনেক দিন পর গানটা শুনে সত্যি খুব ভালো লাগলো আপু।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে আমার গান কভার শুনে অনুপ্রাণিত করার জন্য আমাকে।

 last year 

বাহ্ আপু আপনি বেশ ভালো গান করেন।এর আগেও আপনার গানের কভার শুনেছি ভালো লেগেছে।আজকের গানটিও আপনার কণ্ঠে দারুন লাগলো।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু আমার গান কভার টি শোনার জন্য।

 last year 

আমার প্রিয় অ্যালবামের প্রিয় গান। সনু নিগমের এই অ্যালবামটা আমার খুবই প্রিয় এবং গানটাও। তাই আজ পর্যন্ত মোবাইলে রেখে দিয়ে গানগুলো হয়তো ওয়াইফাই লাইন রয়েছে আনলিমিটেড তারপরে যেন মোবাইলে না থাকলে হয় না। বেশ ভালো লাগলো আপনার সুন্দর চিকেন কণ্ঠে গানটা শুনতে পেরে। তবে কিছুটা জড়তা রয়েছে আশা করি আরেকটু মাধুর্য নিয়ে সুখ টেনে বলবেন গানগুলো। একান্ত প্রিয় গান বলে কথা

 last year 

ধন্যবাদ ভাইয়া আমার গান কভার শোনার জন্য এবং খুব সুন্দর উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46