টার্গেট ডিসেম্বর সিজন -৪|| ১০০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ4 months ago

আমার বাংলা ব্লগ পরিবারের

সকল বন্ধুরা কেমন আছেন?

সবাই কেমন আছেন আমার বাংলা ব্লগ পরিবার। আশা করি সকলেই ভাল আছেন। বন্ধুরা আজকে পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি। বছরের শুরুতে নতুন একটি টার্গেট নিয়ে এগিয়ে যাওয়ার পরিকল্পনা করেছি। ১০ হাজার এসপি পাওয়ার আপ করবো ইনশাল্লাহ। আশা করি ছোট ছোট পাওয়ার আপ হলেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব। কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের অগ্রগতি বৃদ্ধি করা। তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading.jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করবো। পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছে দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে। তাই আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-১৬১.২২৬। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-৬,০৭৫.১১৬।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে। স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি। ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব। ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে। পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব। আমি ১০০ স্টিম পাওয়ার আপ করব। তাই আমি এমাউন্টের ঘরে ১০০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে। সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো। সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৬,০৭৫.১১৬।এস পি
পাওয়ার আপ (SP)১০০ স্টিম
বর্তমান এসপি৬,১৭৫.১২০ এসপি


@samhunnahar

52k6mffrchQhs3Ssm9CLhkXcA8J5RhCbAhzzMtY9rBYwuor5owTWfK3hsfRcZnYb7wrEhskd2s8HBHr4RhMM9omL4rxSgvTJqwSSnNUzvjXQXok7tzfACAspADgZkJ316LdD4jwuTuxPFRrLJv8vbvqe9jwEcw4qbvJMTkYk1NHrUgqWaPWjVAzmHrEoVEjiyuECgtbe9rb7FDWzxUHqitBaapJs.png

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Ehur2Z3EsVgTD2AcTmkokXePYxgzpSqwnBNBj3ZteFgQGBvoV1Gau6PdZ2iRjGoCbkshRWuRQSfGSpuzhGGAeLA4Vf5U1Hc8iJwwxD89QHRxVn1je1P4CmpDJ3i8T6K3VVLivshpofZcmEc1F66yhadmSAKB5S67TB9CT5ts8F67pFjTnJQ9RnA2Qqq1Qc1.gif

20230713_213736_0000.png

Sort:  
 4 months ago 

টার্গেট ডিসেম্বর ফোরে আপনি দশ হাজার এসপি পূরণ করবেন এটা জেনে বেশ ভালো লাগলো আপু। আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে একটু কাছে পৌঁছে গেলেন। আমি আশা করছি আপনার লক্ষ্য খুব সহজেই পূরণ হবে। অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

বেশি পাওয়ার আপ করতে হবে এবং একাউন্টের সক্ষমতা আরও বাড়াতে হবে সবার।

 4 months ago (edited)

বাহ আপু আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুব ভালো লাগলো। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

 4 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন করা সম্ভব।

 4 months ago 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদান করার জন্য।

 4 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তি এবং ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকত বজায় রাখলে আশা করি আপনি খুব সহজেই ১০ হাজার স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই ভাইয়া।

 4 months ago 

আপনি ঠিকই বলেছেন আপু আমাদের নিজেদের একাউন্টের সক্ষমতা বাড়াতে এবং সফলতার সাথে কাজ করতে অবশ্যই আমাদের পাওয়ার আপ করতে হবে। আজকে আপনি ১০০ পাওয়ার আপ করার মাধ্যমে ৬১৭৫ স্টিম পাওয়ার অফ করে ফেলেছেন। আশা করি আপনি এভাবেই করে যাবেন। যাতে আপনার একাউন্টের শক্তি আরো বেশি বৃদ্ধি পায়। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 4 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া উৎসাহ দেওয়ার জন্য ভালো লাগলো।

 4 months ago 

আপনি তো দেখছি আজকে ১০০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন। যা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। এমন কি আপনার ১০০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমি খুবই উৎসাহিত হয়েছি। বছরের শুরুতেই আপনি একটা নির্দিষ্ট লক্ষ্য মাত্রা সেট করেছেন। আশা করছি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি সেই লক্ষ্য টা পূরণ করতে পারবেন। প্রত্যেকটা ইউজার আপনার এত বেশি পাওয়ার আপ দেখলে খুবই উৎসাহিত হবে। সব সময় এটাই কামনা করি যেন তাড়াতাড়ি আপনি দশ হাজার এসপি পূরণ করতে পারেন।

 4 months ago 

জি আপু চেষ্টা করতেছি পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে একাউন্টের সক্ষতা বৃদ্ধি করার।

 4 months ago 

নিজেকে শক্তিশালী করতে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করলেন মএভাবে আপনার শক্তি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ ভাইয়া ভালো লাগলো।

 4 months ago 

দশ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যমাত্রা সামনে রেখে আজকে আপনার ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি নির্ধারিত সময়ের মধ্যেই পূর্ণ করতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

চেষ্টা করতেছি টার্গেট পূরণ করার জন্য দোয়া করবেন।

 4 months ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন, এবারও ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করেছেন দেখে ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যতটা বেশি শক্ত করা যায় অন্য কোন মাধ্যমে কখনোই সম্ভব নয়। আপনার এই ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন বলে আশা রাখি, শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এত অনুপ্রেরণা দেওয়ার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67160.08
ETH 3517.35
USDT 1.00
SBD 2.70