ফটোগ্রাফি-"কাচ্চি ডাইন"।।১১.০৭.২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামুআলাইকুম

প্রিয় “আমার বাংলা ব্লগ” এর সকল ভাই-বোনদের প্রতি রইলো ঈদ-ঊল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। এই ঈদে আপনাদের কার সময় কেমল গেল? আশা করি অনেক ব্যস্ত সময় পার করেছেন সবাই।

আমি ও আলহামদুলিল্লাহ ভাল আছি আপনাদের দোয়ায়। আর বিশেষ করে বলতে গেলে ঈদ উপলক্ষে আমি অনেক ব্যস্ত কারন আমি গ্রামের বাড়িতে এসেছি তাই। গ্রামের মানুষ অনেক ভাল, অনেক সহজ-সরল। শহরের ব্যস্তময় জীবন সবাই যার যার কাজ নিয়ে ব্যস্ত থাকেন। কিন্তু গ্রামের মানুষের মধ্যে আলদা একটা আন্তরিকতা ও ভালবাসার টান রয়েছে যা যান্ত্রিক শহরের মানুষের মধ্যে নাই।

বন্ধুরা, আমি প্রতিদিনের মতই আজ ও চলে এসেছি আপনাদের সাথে কিছু শেয়ার করবো বলে। আমি আজকে আমার তুলা কিছু ফটোগ্রাফি শেয়ার করবো যা আমি কিছু দিন আগে আমার পরিবারের সাথে একটা রেস্টুরেন্টে ডিনার করতে গেছিলাম। রেস্টুরেন্টের নাম হচ্ছে "কাচ্চি ডাইন"। যা কক্সবাজারের কলাতলী রোড এ অবস্থিত এবং পিজ্জা হাটের পাশে। খাবার টা ছিল অনেক স্বাদের অনেক প্রিয় একটি খাবার।

কাচ্চি ডাইন এর কিছু ছবি আমি আপনাদের সাথে শেয়ার করবো যা আমার মোবাইল ক্যামেরা দিয়ে তুলেছি।

নিম্নে আমি কিছু ছবি শেয়ার করবোঃ

kacchi.jpeg

কাচ্চি ডাইন এর সামনের দিক থেকে তুলা ছবি।

kacchi1.jpeg

সামনে হয়ে ডানদিকে বাইরে।

kacchi2.jpeg

বিতরের দৃশ্য।

kacchi3.jpeg

kacchi4.jpeg

kacchi5.jpeg

kacchi6.jpeg

হালকা ডিনারের ব্যবস্থা।

kacchi7.jpeg

ভাত।

kacchi8.jpeg

কাচ্চি।

kacchi9.jpeg

কাচ্চি বিরিয়ানি।

kacchi10.jpeg

চিকেন।

kacchi11.jpeg

সালাত

kacchi12.jpeg

কাচ্চি ডাইন টিসু বক্স।

kacchi13.jpeg

আমার সেলফি।

kacchi14.jpeg

কাচ্চি ডাইন থেকে বাইরের রাতের দৃশ্য।

ছবির তথ্য নিচে টেবিল আকারে দেওয়া হলোঃ

ক্যাটাগরিফটোগ্রাফি
ডিভাইসWiko T3
ফটোগ্রাফার@samhunnahar
মডেলWV770
লোকেশনকক্সবাজার, বাংলাদেশ

হ্যালো, বন্ধুরা আজ এই পর্যন্ত, আবার দেখা হবে নতুন আর একটি ব্লগ নিয়ে, সাথে থাকবেন, ভাল থাকবেন।

আমি সামশুন নাহার হিরা
কক্সবাজার, বাংলাদেশ থেকে

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ওতো খাবারকে হালকা ডিনার বলে ফেললেন!!!🤦‍♂️🤦‍♂️
রেস্টুরেন্টের পরিবেশটা সুন্দর ছিল।খাবারগুলো দেখেও মনে হলো বেশ সুস্বাদু।সবমিলিয়ে ভালো লেগেছে।শুভ কামনা রইলো 🧡

 2 years ago 

কাচ্ছ ডাইনের কাচ্চি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। দেশের বিভিন্ন জায়গায় এই কাচ্চি ডাইনের খাবার হোটেল গুলো রয়েছে।

যাইহোক বেশ ভালো সময় অতিবাহিত করেছে তা দেখে বোঝাই যাচ্ছে আর হোটেল ডেকোরেশন টা বেশ সুন্দর ।

 2 years ago 

ওয়াও খাবারগুলো কিন্তু অসাধারণ হয়েছে। এই ধরনের পোস্ট দেখতেও খুব সুন্দর লাগে এবং ইউনিক হয়। আপনার উপস্থাপনা বেশ দারুন ছিল। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কাচ্চি ডাইনে এর আগে যদিও যাওয়া হয় নাই তবে যাওয়ার অনেক ইচ্ছে আছে। আপনি খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68091.64
ETH 2633.74
USDT 1.00
SBD 2.68