লাইফ স্টাইলঃ-বড় মেয়ে আদিলার জন্মদিনে কাটানো একটি মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ7 months ago

সবাইকে রাত্রি,

প্রিয় কমিউনিটির সকাল ব্লগার ভাই ও বোনেরা আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সকলেই ভাল আছেন? প্রিয় বন্ধুরা আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আপনাদের দোয়ায় সৃষ্টিকর্তার অসীম রহমতে। বন্ধুরা সব সময় চেষ্টা করি নিজেকে ভাল রাখার। শত ব্যস্ততার মাঝেও নিজেকে ভালো রাখা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ নিজেকে ভালো রাখতে না পারলে পাশের মানুষকে ভাল রাখা যাইনা। নিজেকে শারীরিকভাবে যদি ভালো রাখতে না পারি তাহলে চারপাশের মানুষকে ভাল রাখা সম্ভব হবে না। তাই সেই বিষয় টা সব সময় নিজেকে খেয়াল রেখে চলতে হয়।

p8.jpg

বন্ধুরা সারাদিন অনেক ব্যস্ত ছিলাম একটি বিশেষ কাজে। কারণ আজকে আমার আম্মুর জন্য মিলাদ ছিল। লোকজনকে রান্না করে খাওয়াতে হলো। এছাড়া খতমে কোরাআন আর দোয়া মাহফিল ছিল। সবাইকে খাওয়ালাম আমরা রান্না করে। তাই অনেক ব্যস্ত থাকার কারণে পোস্ট লেখা হয়নি। তাই যখন সময় সুযোগ পেলাম পোস্ট লেখা শুরু করে দিলাম। বন্ধুরা আজকে আমি যে বিষয় নিয়ে আপনাদের সাথে শেয়ার করব তা হচ্ছে আমার বড় মেয়ে আদিলার জন্মদিনের বিশেষ একটি মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করব।

p1.jpg

p4.jpg

কিছুদিন আগে আমার মেয়ের জন্মদিন ছিল। তো প্রতি বছর চেষ্টা করি প্রথমে খতমে কোরআন তেলাওয়াত দেওয়ার জন্য। সেই সাথে একটি মিলাদ দেওয়ার জন্য চেষ্টা করি। যদিও কেক কাটা হয় কিন্তু সেটা আমার কাছে বাধ্যতামূলক নয়। প্রতি বছর মেয়ের জন্মদিনে খতমে কোরআন পড়ানো হয়। সেই সাথে হুজুর আর আত্নিয় স্বজনকে সাধ্যমত খাওয়ানোর চেষ্টা করি। তবে বাধ্যতামূলক যেটা থাকে সেটা হচ্ছে খতমে কোরআন তেলাওয়াত আর মিলাদ।

p2.jpg

p3.jpg

তো প্রতিবছর যেহেতু দেওয়া হয় এই বছরও তাই হয়েছিল। এই বছর একদম সাদামাটা করে কাটানো হয়েছিল এই দিনটি। যেহেতু শারীরিকভাবে একটু অসুস্থ ছিলাম তাই শুধু খতমে কোরআন তেলওয়াত এবং মিলাদ দেওয়া হয়েছিল। মাশাল্লাহ মেয়ে তো অনেক খুশি হয় মিলাদ দিলে। তাই আমরাও চেষ্টা করি এই আয়োজন চলমান রাখার জন্য। তো চেষ্টা করি হুজুরদের ভাল মন্দ খাওয়ানোর। সেই সাথে খুশি মত টাকাও দিই আমরা হুজুরদের। তো বন্ধুরা হালকা কিছু খাবারের আয়োজন করেছিলাম। তাই তারা খুব তৃপ্তি সহকারে খেয়েছিল খাবার গুলো বন্ধুরা। আমি সেই ফাঁকে কিছু ফটোগ্রাফি নিয়েছিলাম মেয়েকে দিয়ে।

p5.jpg

p6.jpg

p7.jpg

এর পরে অবশ্যই মেয়েকে আমরা ট্রিট দিয়েছিলাম রেস্টুরেন্টে খাওয়াই দিয়েছিলাম। মেয়ে তো অনেক খুশি ছিল। আপনারা আমার মেয়ের জন্য দোয়া করবেন যাতে একজন দীন শিক্ষায় শিক্ষিত মানবিক মানুষ রুপে গড়ে তুলতে পারি। একজন দানবীর মানুষ হয়ে বড় হতে পারে। আজ এই পর্যন্ত বন্ধুরা সময় দিয়ে দেখার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইলো সবার জন্য।


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
Locationকক্সবাজার
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিলাইফ স্টাইল


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার ব্লগটি ভিজিট করার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

🥀আল্লাহ হাফেজ সবাইকে🥀


আমার পরিচয়
আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে অনেক ভালবাসি। রান্না করতে আমি অনেক পছন্দ করি। তাছাড়া সময় পেলে ভ্রমণ করি আর প্রকৃতিকে অনুভব করি। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভাল লাগে। আমি মাঝে মাঝে মনের আবেগ দিয়ে কবিতা লেখার চেষ্টা করি। আমার প্রিয় শখের মধ্যে তো গান গাওয়া অন্যতম। আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের/ভালবাসার কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7DiLvzq9baKkST8T1mkhiizFXSFVv2PXDydTeMWpnYK2gToiY733FT9uwSdBSXWz7RnGmzsa8Pr9pGoyYaQFsuS3p.png

New_Benner_ABB1.png

Sort:  
 7 months ago 

ছোট্ট বুড়ির জন্য জন্মদিনের অনেক শুভেচ্ছা আর ভালোবাসা।এটা ঠিক বলেছেন আপু আমাদের শারীরিক মানসিক ভাবে সুস্থ থাকা খুব জরুরি। তাহলে আমাদের পাশের সবার খেয়াল রাখতে পারবো।ধন্যবাদ আপু মেয়ের জন্মদিনের মহূর্ত আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

অনেক ধন্যবাদ আপু আমার মেয়ের জন্মদিনের শুভেচ্ছা জানানোর।

 7 months ago 

প্রথমে আপনার বড় মেয়ের জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা, খুব সুন্দর ভাবে দিনটি কেটেছে এবং মিলাদের একটা আয়োজন করা হয়েছে খুব ভালো লাগলো, দোয়া করি অনেক অনেক বড় হোক এবং আপনাদের মনের আশা পূরণ করুক।

 7 months ago 

দোয়া করবেন ভাইয়া আমার মেয়ের জন্য সব সময়।

 7 months ago 

শুভ জন্মদিন আদিলা।আপনার মেয়ের জন্মদিনে মিলাদও আত্নীয় স্বজনদের কে নিয়ে খাওয়াদাওয়া করেছেন জেনে ভালো লাগলো।আবার মেয়েকে বাইরে নিয়ে গিয়ে আনন্দ দিয়েছে এটা খুব ভালো বুদ্ধি ছিলো আপনার। বাচ্চারা বাইরে খেতে ও ঘোরাঘুরি করতে খুব ভালোবাসে।ধন্যবাদ মেয়ের জন্মদিনে সুন্দর আয়োজন ও সুন্দর মুহুর্ত কাটানোর জন্য।

 7 months ago 

হ্যাঁ আপু ঘরে ছোটখাটো আয়োজন করেছিলাম। তাই বাইরে নিয়ে গিয়ে মেয়েকে একটা ট্রিট দিলাম।

 7 months ago 

এক একটা জন্মদিন শেষ হওয়া মানে আমাদের নিজেদের জীবন থেকে এক একটা বছর চলে যাওয়া, আরে দিনটা উপলক্ষে আপনি খুবই দারুণ একটা সিদ্ধান্ত নিয়েছেন ভালো লাগলো আপনার এরকম সিদ্ধান্ত। দেখেই মনে হচ্ছে আপনার মেয়ে অনেক খুশি আর আপনি অনেকটাই ব্যস্ত সময় পার করছেন বোঝাই যাচ্ছে। ধন্যবাদ আপনার বড় মেয়ের জন্মদিনের কাটানো মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

মেয়ে সব সময় অনেক বেশি খুশি হয় মিলাদ পড়া দিলে।

 7 months ago 

বাহ আপনার বড় মেয়ের জন্মদিন খুব সুন্দর করেই উদযাপন করেছেন। হুজুর দাওয়াত দিয়ে মিলাদ পড়িয়ে যথাযথভাবে জন্মদিনটি পালন করেছেন। তবে আমি আরেক হুজুর ছিলাম আমাকেও ডাকলে পারতেন।😂।যাইহোক মামনির জন্য অনেক অনেক দোয়া রইল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 7 months ago 

বড় ধরনের ভুল হয়ে গেছে ভাইয়া আসলে আপনাকে ডাকা উচিত ছিল। তবে পরবর্তীতে মিস হবে না।

 7 months ago 

হাহাহা।।।মজা করলাম আর কি অনেক অনেক ধন্যবাদ আপু।💐

 7 months ago 

দোয়া রইল আপু আপনার মেয়ের জন্য। আপনার মেয়ে যেন একজন দিন শিক্ষায় শিক্ষিত হয়ে উঠতে পারে । তবে আপনার এই আইডিয়াটি আমার অনেক পছন্দ হয়েছে। বেশ সুন্দর করে মেয়েকে খুশি করার জন্য আপনি আয়োজন করেছেন। ধন্যবাদ আপু আপনার অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 7 months ago 

দোয়া করবেন আপু বাচ্চাদেরকে যেন মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

 7 months ago 

আপনার মেয়েকে জন্মদিনের অনেক শুভেচ্ছা আপু।জন্মদিনে মিলাদের আয়োজন করেছেন দেখে খুবই ভালো লাগলো।আপনার মেয়ের আগামী জীবন সুন্দর হয়ে উঠুক ।শুভকামনা রইল।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 months ago 

মিলাদ পড়ার আয়োজনটা প্রতি বছর করি আপু ধন্যবাদ।

 7 months ago 

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66263.69
ETH 3419.88
USDT 1.00
SBD 2.63