ভিডিওগ্রাফিঃ-কক্সবাজার সমুদ্র সৈকত এবং জল তরঙ্গ রেস্টুরেন্টের ভিডিও।

in আমার বাংলা ব্লগ2 months ago

হ্যালো বন্ধুরা!,


Add a heading (1).jpg

সবাই কেমন আছেন প্রিয় কমিউনিটির সকল ব্লগার ভাই ও বোনেরা। আশা করি সবাই ঈদের ব্যস্ততা নিয়ে এখন ব্যস্ত আছেন। সবাই ঈদ করতে গ্রামের বাড়িতে ছুটে যাবেন। সামনে আর তিনদিন পরেই ঈদুল আযহা পালন করা হবে। সবাই নিজ বাড়িতে অবস্থান করার জন্য ছুটে চলে যাচ্ছেন। আমরাও আগামীকাল যাব। আশা করি সবাই খুব সুন্দর একটি দিন অতিবাহিত করবো পরিবারের সবাইকে নিয়ে। যদিও ব্যস্ততার মধ্যে আছি যেহেতু ঈদের ব্যস্ততা একটু বেড়ে যায় ঈদ কাছে আসলে। গ্রামের বাড়িতে যাব সেজন্য প্রস্তুতি নিতে হবে। আজকে আমি আপনাদের সাথে একটি ভিডিও নিয়ে উপস্থিত হয়েছি। বন্ধুরা আপনারা তো জানেন প্রতি সপ্তাহে আমি একটি করে ভিডিও শেয়ার করি।

pic2.jpg

আজকে আমি আবারও সেই ধারাবাহিকতায় একটি ভিডিও পোস্ট শেয়ার করার জন্য উপস্থিত হয়েছি। যে কোন ভিডিও করতে আমার বেশ ভালো লাগে। যদি খুব সুন্দর দৃশ্য চোখে পড়ে তাহলে চেষ্টা করি ভিডিও করে রাখার। কারণ ফটোগ্রাফি করার মত ভিডিও করা ও আমার কাছে একটা নেশার মত। যে কোন বিষয়কে ভিডিও করে এডিট করে সবার সাথে শেয়ার করতে পারাটা আমার কাছে আনন্দের মনে হয়। বিশেষ করে সেই জায়গা সম্পর্কে সবার একটু দেখার সুযোগ হয়। সবার আনন্দ উপভোগ করার সুযোগ হয়।

pic1.jpg

এক সপ্তাহ আগে আমি কক্সবাজার সমুদ্র সৈকতে গিয়েছিলাম। সত্যি আমি এক জায়গায় যায়নি আমি বেশ কয়েকটি জায়গায় ঘুরছিলাম সেইদিন। কারণ জায়গা গুলো যেহেতু সব একই জায়গায় তাই যেতেও ভালো লাগে। প্রথমে গেছিলাম হোটেল সিগাল এরিয়াতে। সেখানে আমরা কিছুক্ষণ সময় কাটাই যেহেতু বাচ্চাদের দোলনার জায়গা আছে। সেখান থেকে আবার হেঁটে হেঁটে জল তরঙ্গ রেস্টুরেন্টে যাই। জল তরঙ্গ রেস্টুরেন্টের একদম উপরে উঠে সপ্তম ফ্লোরে লিফটে করে পৌঁছে যাই আমরা। বিশেষ করে আমরা চাইছিলাম জল তরঙ্গ রেস্টুরেন্টে কিছু খাওয়া-দাওয়া করার। যদিও আমরা সেখানে নিচের ফ্লোরে কিছুক্ষণ বসি।

pic.jpg

ভাবলাম বাচ্চাদেরকে নিয়ে যেহেতু বের হয়েছি একেবারে জল তরঙ্গে রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করি। তাই আমরা লিফটে করে উপরে উঠে যায়। উপরে উঠে যা দেখলাম সত্যি মুগ্ধ করার মত একটি দৃশ্য দেখলাম। এত উঁচু থেকে সমুদ্রের দৃশ্য গুলো দেখতে বেশ ভালো লাগছিল। যেহেতু তখন ঘূর্ণিঝড় রেমালের বেশ এক সপ্তাহ পরে গেছিলাম। তখনও কিন্তু ঘূর্ণিঝড়ের আবাস ছিল সাগরের মধ্যে। ঢেউয়ের গর্জন বাতাসের গতি সব কিছু মিলিয়ে বেশ ভালো একটি মুহূর্ত কাটিয়েছিলাম জল তরঙ্গ হোটেল এবং রেস্টুরেন্টের এরিয়া থেকে।

pic3.jpg

অনেক দূর থেকে সমুদ্রের দৃশ্য খুবই সুন্দর ছিল। আমি বেশ কিছু ফটোগ্রাফি এবং ভিডিও নিয়েছিলাম। সেই দৃশ্য এবং ভিডিও নিয়ে আমি উপস্থিত হয়েছি আপনাদের সাথে শেয়ার করতে। আশা করি বন্ধুরা আপনাদের সবার কাছে ভালো লাগবে। তাহলে বন্ধুরা দেরি না করে শুরু করা যাক আমার সেই সমুদ্রের দৃশ্যের ভিডিওগ্রাফিটি–

ভিডিওগ্রাফি টি দেখার জন্য নিচে ক্লিক করুন

268712224_305654151337735_1271309276897107472_n.png

ক্যামেরার বিবরণ


ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
ভিডিওগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিভিডিওগ্রাফি
ভিডিও এডিটিং@samhunnahar
Location-কক্সবাজার- জল তরঙ্গ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখার জন্য।

24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1ErQjV81WrS7JqZTWQdBGha46B6ouHda5Uef2pPD592KM6WQ5DPtmJAFbRpCJxBV1deubp3jTX5M8sF2eMPzpt7ToKs7xvshYmvG2N9uBGen8JJSxhXd6cj7tosB3JWqedqnSVHWyMFLQizB7ouZeu28paqWxpHmLGq5FJ23YStCWcEHwtnsfm6gSWK8GH8.gif

আমার পরিচয়


hira.jpeg

আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে ভালবাসি। আমি রান্না করতে পছন্দ করি। ভ্রমণ আমার প্রিয় একটি নেশা। আমি বিভিন্ন ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

New_Benner_ABB1.png

New_Benner_ABB-66.png

Sort:  
 2 months ago 

অত্যান্ত সুন্দর ভাবে কক্সবাজার সমুদ্র সৈকত এবং জল তরঙ্গ রেস্টুরেন্টের ভিডিওগ্রাফি করেছেন। দেখতে ভীষণ ভালো লাগতেছে। জায়গাটা অনেক সুন্দর। আপনি দেখতেছি বেশ দারুন একটি মুহূর্ত উপভোগ করেছেন। ভীষণ ভালো লাগলো। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 months ago 

আপনার জন্য শুভেচ্ছা রইলো। সময় দিয়ে আমার ভিডিওটি দেখলেন ভালো লাগলো।

 2 months ago 

বাচ্চাদের নিয়ে ঘোরাফেরা করেছেন আর এত সুন্দর করে এই সুন্দর দৃশ্যটি ভিডিওগ্রাফি করেছেন দেখে সত্যিই ভালো লাগলো আপু। আসলে আমরা চাইলেও এত সুন্দর জায়গায় অনেক সময় যেতে পারি না। আর আপনার বাসা কাছাকাছি হওয়াতে বেশ ভালো হয়েছে।

 2 months ago 

হ্যাঁ আপু এইদিক থেকে ভালো লাগার কাজ করে। মন চাইলেচলে যেতে পারি সমুদ্র সৈকতে।

হুমম ভাই যত যাই হোক ইদে বাসায় যেতেই হবে এটা সবার আশা থকে।মানুষ ছুটে চলে নিজ গ্রামে। এটাই সুন্দর একটি মুহুর্ত। আপনি সুস্হ ভাবে বাসায় যান দোয়া ও ভালোবাসা রইলো

 2 months ago 

আপনাকে ধন্যবাদ সময় দিয়ে আমার ব্লগ ভিজিট করলেন।

 2 months ago 

আপনার পোস্টটি পড়ে আমি সত্যিই মুগ্ধ! কক্সবাজার সমুদ্র সৈকতের এবং জল তরঙ্গ রেস্টুরেন্টের আপনার ভিডিওগ্রাফি অসাধারণ। আপনি যেভাবে সেই সুন্দর দৃশ্যগুলো ধারণ করেছেন এবং আমাদের সাথে শেয়ার করেছেন, তা সত্যিই প্রশংসনীয়। আপনার পোস্ট আমাদের কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করার এক অনন্য সুযোগ দিয়েছে। ধন্যবাদ এবং শুভেচ্ছা রইলো।

 2 months ago 

ভালো লাগলো আমার শেয়ার করা ভিডিওটি আপনার দেখে ভালো লেগেছে জানতে পেরে।

 2 months ago 

সমুদ্র সৈকতের ভিডিও দেখে তো এখনি যেতে ইচ্ছে হচ্ছে আপু।দারুন জাস্ট দৃশ্য।কবে যে যেতে পারব, সামনা সামনি অবলোকন করতে।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 2 months ago 

ইনশাল্লাহ আসতে পারবেন কোন একদিন আপু দোয়া রইল আপনার জন্য।

 2 months ago 

দারুন একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন আপু। আপনার ভিডিওগ্রাফি টির মাধ্যমে সুন্দর কিছু দৃশ্য উপভোগ করতে পারলাম। ভিডিওগ্রাফি টি দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপু ভিডিওটি যখন নিয়ে আমিও দেখছিলাম মোবাইলে আমার অনেক ভালো লাগছিলো দেখার পরে।

 2 months ago 

বাহ! বেশ চমৎকারভাবে কক্সবাজার সমুদ্র সৈকতের কিছু ফটোগ্রাফি এবং জল তরঙ্গ রেস্টুরেন্টের ভিডিও আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ভিডিওগ্রাফিটি অসাধারণ ছিল। এমন একটি সুন্দর মুহূর্তের ভিডিও আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

অনেক ধন্যবাদ সময় দিয়ে ভিডিওটি দেখার জন্য।

 2 months ago 

খুবই সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার কাছ থেকে এরকম সুন্দর একটি ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো৷ যেভাবে আপনি এই কক্সবাজার সমুদ্র সৈকতের ভিডিওগ্রাফি এবং জল তরঙ্গ রেস্টুরেন্টের ভিডিওগ্রাফি শেয়ার করেছেন তা খুবই সুন্দর হয়েছে৷ অনেকদিন পরে আজকে এরকম ভিডিওগ্রাফি দেখতে পেলাম৷ অসংখ্য ধন্যবাদ৷

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ সময় দিয়ে ভিডিওটি দেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60970.82
ETH 2602.36
USDT 1.00
SBD 2.65